দেখতে ভুলবেন না গিপ্পি গ্রেওয়াল ও জেসমিন ভাসিনের নতুন ট্র্যাক 'আ চালিয়ে'

কিছুদিন আগেই প্রকাশ হয়েছিল আসন্ন হানিমুন সিনেমার প্রথম গান ঝাঞ্জা। গানটির দারুন ফিডব্যাকের পর নির্মাতারা দর্শকদের জন্য হাজির করেন আরেকটি গান 'আ চালিয়ে'।
 

Rimpy Ghosh | Published : Oct 12, 2022 3:21 PM IST

জনপ্রিয় গান 'ঝাঞ্জার'-এর পর হানিমুন মুভির নির্মাতারা হাজির হয়েছেন নতুন একটি রোমান্টিক ট্র্যাক নিয়ে। নতুন এই গানটির নাম হল 'আ চালিয়ে'।  'আ চালিয়ে' দর্শকদের সামনে পেশ করতে চলেছে গিপ্পি গ্রেওয়াল এবং জেসমিন ভাসিনের প্রেমের রসায়ন। বি প্রাক এবং জানি গেয়েছেন নতুন এই ট্র্যাকটি যেখানে সুর দিয়েছেন গৌরব দেব এবং কার্তিক দেবথে। লাভ বার্ডের এই রোম্যান্টিক গানটি শুট করা হয় লন্ডনের মনোরম পরিবেশে।

নতুন এই গানটির বিষয়ে গিপ্পি গ্রেওয়াল বলেছেন, “বি প্রাক এবং জানি এই ট্র্যাকে চমৎকার কাজ করেছে।  'আ চালিয়ে' গানটি তৈরি করা হয়েছে এক দম্পতির প্রেমে পড়া এবং একে অপরকে নানা বিষয়ে উপলব্ধি করার বিষয়ে।

যেখানে গানের বিষয়ে জেসমিন ভাসিন বলেছেন, “আমরা যে লোকেশনে ‘আ চালিয়ে’ চিত্রায়িত করেছি তা একেবারেই শ্বাসরুদ্ধকর ছিল।  গানটিতে রয়েছে  হৃদয়স্পর্শী সুর এবং এটি আমার পছন্দের গানগুলির মধ্যে একটি।"

জানি বলেছেন, “বি প্রাকের সাথে কাজ করা আমার জন্য সবসময়ই আনন্দের পাশাপাশি আমি আশা করছি আমাদের মধ্যে যে সমন্বয় রয়েছে তা আমাদের সঙ্গীতের মাধ্যমে বেরিয়ে আসবে।  ‘আআ চালিয়ে’ আমাদের একত্রে এমনই একটি গান যা দর্শকরা উপভোগ করবেন।”

অন্যদিকে বি প্রাক এ প্রসঙ্গে বলেছেন, “‘আআ চালিয়ে’-এর সুরটি খুবই ক্লাসিক এবং এটিতে একটি নিরবধি অনুভূতি রয়েছে।  আমি আমার গলায় আবেগ আনার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি এবং আমি অপেক্ষা করছি দর্শকদের প্রতিক্রিয়ার"।

 হানিমুন মুভির 'আ চালিয়ে' আপাতত প্রকাশ হয়েছে টি-সিরিজের ইউটিউব চ্যানেলে। গিপ্পি গ্রেওয়াল এবং জেসমিন ভাসিন অভিনীত এটি একটি টি-সিরিজ ফিল্মস এবং বাওয়েজা স্টুডিওস প্রোডাকশন দ্বারা প্রযোজিত।  আসন্ন  'হানিমুন' সিনেমাটি ২৫ অক্টোবর ২০২২ মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে

আরও পড়ুন

ফ্রিজারে আটকে মৃত্যুর সঙ্গে লড়ছেন ‘নার্স’, মৃত্যুপুরী থেকে বেঁচে ফিরবেন তো জাহ্নবী?

Amitabh-Ambarish: ৮০-তে অমিতাভ, ‘ভগবান বৃদ্ধ হয়েছেন’? কী বলছেন অম্বরীশ?

অক্ষয় কুমারের আগামী ছবি রামসেতুর ট্রেলার লঞ্চ হলো মঙ্গলবার , দেখুন সেই ছবি

Share this article
click me!