"ও মা গো টুরু লাব" উর্বশী রাওতেলার নতুন ছবিতে ঋষভ পন্হকে নিয়ে এমনই মন্তব্য ছুঁড়লেন নেটিজেনরা

ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্হকে নিয়ে বলিউড অভিনেত্রী উর্বশী রাওতেলাকে ট্রোল করার ঘটনা  অজানা নয়। যথারীতি এবারও সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি ছাড়তেই মজার মজার মন্তব্যে কমেন্ট বক্স ভরে উঠতে থাকে উর্বশীর।

Rimpy Ghosh | Published : Oct 12, 2022 12:49 PM IST

উর্বশী রাউতেলা এবং ঋষভ পন্থ সম্প্রতি নাম দুটি প্রায়  শুনছেন দর্শকেরা। নতুন করে আর তাদের পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন নেই।  তারা প্রায়ই একে অপরকে নিয়ে বিভিন্ন কারণে থেকেছেন খবরের শিরোনামে। তবে এইবার আবারও উর্বশীর নতুন ইনস্টাগ্রাম পোস্টের জন্য ট্রোলিংয়ের শিকার হলেন অভিনেত্রী।

 সোশ্যাল মিডিয়ায় উর্বশীর রয়েছে এক বিরাট ফ্যান ফলোয়িং যেখানে তিনি নিজের ফটো এবং ভিডিওগুলি সাধারণত পোস্ট করেন। সম্প্রতি পোস্টে আপনি চোখ রাখলে আপনি দেখতে পাবেন  কয়েকদিন আগেই অভিনেত্রী উপস্থিত হয়েছিলেন অস্ট্রেলিয়ায়। 

সম্প্রতি, ঊর্বশী তার ভক্তদের  জানিয়েছেন করওয়া চৌথের শুভেচ্ছা। ইনস্টাগ্রাম ক্যাপশনে তিনি লিখেছেন, "চাঁদের আলো, আপনার জীবন প্লাবিত করুক সুখ ও আনন্দ, শান্তি ও সম্প্রীতির সাথে।শুভ কারওয়া চৌথ..!!"

ইনস্টাগ্রামের ছবিতে তাকে দেখা যায় লম্বা হাতা একটি রোলনেক সাদা টি-শার্টৈর সাথে চেরি লাল রাফল মিনি স্কার্টে। তার নতুন এইয় ছবিটি পোস্ট করা মাত্রই ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। ভক্তরা তার করওয়া চৌথ পোস্টের জন্য তাকে আবারও তীব্রভাবে ট্রোল করা হয় ঋষভকে নিয়ে।

কমেন্টে একজন লিখেছেন, "দিদি আপনি আত্মসম্মান কি কিউ ওয়াট লাগা রাহি হো", তো আরেকজন মন্তব্য করেছেন "ঋষভ পন্থকে লিয়ে হ্যায় ইয়ে শায়াদ"।  অন্যান্য মন্তব্যে লেখা হয়েছে, "ওওহ ওহহ করওয়া চৌথ দিদি আব তো রাহা নি জা রা হ্যায়, ইয়ে সব ছোরো ইয়ে বাতাও দারদ ভরি শায়রি নাহি লিখি।"  , "উর্বশী যেইসি প্যায়ার মে পাগল লারকি তো ম্যায় ভি ডিজার্ভ কর্তা হু" , "অ্যাই বাস কার বাস কার ভাই কো ধ্যান দেনে দে ক্রিকেট পে" তো অন্যদিকে একজন লেখেন ও মা গু টুরু লাব" , "পন্থ ভাই কারওয়া চৌথ কো কুছ খাস থা কিয়া৷  "  , "ক্রোনোলজি সামঝিয়ে ম্যাডাম কি ইয়ে ডিরেক্ট নাহি কেহ পা রি হ্যায়।"  

উর্বশী এবং ঋষভকে ২০১৯ সালে ভোজনরসিক পাবলিক ইভেন্টে একসঙ্গে দেখা যাওয়ার পরে, ঋষভ তার সাথে ডেটিং এর কথা অস্বীকার করেছিলেন। বরং ঋষভ ইশা নেগির সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেছিলেন। এই বছরের শুরুতেই একটি সাক্ষাত্কারে, উর্বশী মন্তব্য করেছিলেন যে ঋষভ একবার হোটেলের লবিতে ১০ ঘন্টারও বেশি সময় ধরে তার জন্য অপেক্ষা করেছিলেন এবং এর পর থেকেই শুরু হয় দর্শকদের ট্রোলিংয়ের সূচনা।

আরও পড়ুন

তবে কি প্রেম করছেন উর্বশী ও ঋষভ পন্হ? নাকি আবারও বিতর্কে অভিনেত্রী

নাসিম শাহের পর এবার ঋষভ পন্হের সাথে বিতর্কে উর্বশী

ফের বিতর্কের আগুনে ঘি ঢাললেন উর্বশী রাউটেলা, এবার ঋষভ পন্থকে নিয়ে কী বললেন তিনি

Read more Articles on
Share this article
click me!