"সালমান আমার জীবনের পরম বন্ধু" সাক্ষাৎকারে এমনই মন্তব্য করলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ

সালমান খান ও ক্যাটরিনা কাইফের বন্ধুত্বের কথা অজানা নয় দর্শকদের । বলিউডে ক্যারিয়ার গড়তে কিছুটা অবদান রেখেছিলেন সালমান খান নিজেই। তার কৃতজ্ঞতা স্বীকারে এদিন একটি সাক্ষাৎকারে সালমান খানকে নিজের পরম বন্ধু বলে সম্বোধিত করলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

Rimpy Ghosh | Published : Oct 12, 2022 11:11 AM IST

ক্যাটরিনা কাইফ এবং সালমান খানের এই জুটি বলিউডের অন্যতম জনপ্রিয়। একত্রে এই জুটি দর্শকদের দিয়েছে একের পর এক ব্লগব্লাস্টার সিনেমা। তাদের ক্র্যাকলিং অন-স্ক্রিন রসায়ন সবসময় ছিল দর্শকদের আলোচ্য বিষয়। একটা সময় গুজব ছিল সালমান খান ও ক্যাটরিনা নাকি ডেটিং ও করেছেন। 

যদিও সকল গুজব উপেক্ষা করে চলতি বছরে চারহাত এক করেন ক্যাটরিনা ভিকি কৌশল। তারা অবশ্য জনসমক্ষে তাদের সমীকরণটি কখনই স্বীকার করেননি এমনকি সমস্ত গুঞ্জন শান্ত হওয়ার পরেই তারা গাঁটছড়া বাঁধেন একে অপরের সঙ্গে।

এবার একটি থ্রোব্যাক সাক্ষাত্কারে, ক্যাটরিনা সালমানকে আখ্যা দিলেন তার খুব কাছের বন্ধু হিসেবে। সিঙ্গাপুরে হিন্দুস্তান টাইমস মিন্ট এশিয়া লিডারশিপ সামিটে বক্তৃতা দিতে গিয়ে, ক্যাটরিনা বলেছিলেন যে সালমান সবসময় তার পিছনে ছিলেন এবং তাকে সর্বত্র সাহায্য করেছেন।

 "এমন কিছু মুহূর্ত ছিল যেখানে আমি আমার জীবনের কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি, স্ট্রাগেল করছি এবং কোনও যোগাযোগ ছাড়াই, হঠাৎ করেই তিনি আসেন এবং আমরা একসাথে সমস্যার সমাধান করি  তিনি সেখানে থাকবেন"
 
"তিনি সর্বদা এগুলি উপলব্ধি করতে পারেন। আমি  যেমনটা আগেও বলেছি যে সালমান আমার জীবনের অন্যতম এক  বন্ধু। তিনি এমন একজন ব্যক্তি যিনি সম্পূর্ণরূপে নির্ভরযোগ্য। আমি তাকে সম্পূর্ণভাবে বিশ্বাস করি, এবং আমি মনে করি আমাদের মধ্যে সেই সংযোগটি আছে"

অন্যদিকে কাজের ক্ষেত্রে সালমান এবং ক্যাটরিনা ইতিমধ্যেই কাইফ টাইগার ৩-এ অভিনয় শুরু করেছেন। ছবিতে ইমরান হাশমিও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন বলে জানা গেছে। সিনেমার পরিচালনায় রয়েছেন মনীশ শর্মা পাশাপাশি যশ রাজ ফিল্মস দ্বারা প্রযোজিত।  টাইগার ৩ ২০২৩ সালের ঈদে অর্থাৎ ২১ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। 


আরও পড়ুন

আজও সলমনের ভয়ে কাঁপেন এই বলি ডিভা, সামনে এলেই বাক্যহারা হয়ে যান, কেন জানেন?

কোপ পড়ল সলমনের পারিশ্রমিকে,বিগ বসের ১৬-র জন্য হাঁকিয়েছিলেন ১০০০ কোটি, কত পাচ্ছেন জানেন?

ভিকির সঙ্গে ফুলশয্যার দিন কী কী হয়েছে ক্যাটরিনার, সঙ্গম নিয়ে বোমা ফাটালেন করণ-এর শোতে

Read more Articles on
Share this article
click me!