দর্শকের মন কাড়তে কি সফল হল আচারিয়া? দেখে নিন কত আয় করল ছবিটি

তেলেগু ছবি আচারিয়া-র জন্য বহুদিন ধরেই অপেক্ষা করছিলেন দর্শকেরা। অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেল সেই বহু প্রতীক্ষিত ছবিটি। আর মুক্তি পেতে না পেতেই রেকর্ড গড়ল বক্স অফিসে। এমনই তথ্য উঠে এল সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। সদ্য প্রকাশ্যে এসেছে একটি টুইটার। 

Web Desk - ANB | Published : Apr 29, 2022 7:01 AM IST / Updated: Apr 29 2022, 04:57 PM IST

আরআরআর যখন দেশজুড়ে চুটিয়ে ব্যবসা করে চলেছে তখনই মুক্তি পেল রাম চরণের আরও একটি ছবি আচারিয়া। ড্রামা-থ্রিলার ধর্মী এই ছবিতে চিরঞ্জীবীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা। তেলেগু ছবি আচারিয়া-র জন্য বহুদিন ধরেই অপেক্ষা করছিলেন দর্শকেরা। অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেল সেই বহু প্রতীক্ষিত ছবিটি। আর মুক্তি পেতে না পেতেই রেকর্ড গড়ল বক্স অফিসে। এমনই তথ্য উঠে এল সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। সদ্য প্রকাশ্যে এসেছে একাধিক টুইটার। যা করেছেন ফ্যানেরা।  

সেই টুইটে জানা গিয়েছে ছবি প্রসঙ্গে। অনেকের মত, ছবির উপস্থাপনা অসাধারণ। তেমনই অসাধারণ ভিজ্যুয়াল এফেক্ট। এসএস রাজামৌলির মেগা হিট আরআরআর-এর পর রামচরণের প্রথম ছবি এটি। যেখানে তিনি জুনিয়র এনটিআর-এর সঙ্গে সব অভিনয় করেছেন। এদিকে জানা গিয়েছে, বিশ্বব্যাপী বক্স অফিসে ছবিটি শুরুতেই ১,১০০ কোটি আয় করেছে। 

অন্যদিকে, আচারিয়া ২০২০ সালে মুক্তির কথা ছিল। কিন্তু করোনার জন্য তা পিছিয়ে গিয়েছে। এদিকে, বাবা-ছেলে মেগাস্টার চিরঞ্জীবী ও রাম চরণের নতুন সিনেমা আচার্য মুক্তির আগেই ব্যবসা করেছে ১৩১ কোটি। প্রেক্ষাগৃহে স্বত্ব বিক্রি হয়েছে ১৩১.২০ কোটি। যা তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রিতে অন্যতম সর্বোচ্চ। 

জানা গিয়েছে, ছবির পটভূমি তিনটি গ্রাম নিয়ে। ধর্মস্থলী, সিদ্ধবনম এবং পদঘট্টম তিনটি গ্রাম। যা মূল্যবোধ ও বিশ্বাসের ওপর একে অপরের সঙ্গে সংযুক্ত। সেখানের মানুষ বাসভের ( সোনু সুদ) অত্যাচারে অতিষ্ট। তাদের রক্ষার দায়িত্ব চিরঞ্জীবী ও রাম চরণের কাঁধে। সেখানেরই কাহিনি উঠে আসতে চলেছে এই ছবিতে। ছবির উপস্থাপনে রয়েছে চমক। তেমনই চমক একধিক অ্যাকশন সিক্যোয়েন্সে। তবে, এই সকল চমক দর্শক মনে স্থান পায় কী না তা তো সময় বলবে।  

ধর্মস্থলী, সিদ্ধবনম এবং পদঘট্টমের কাহিনি উঠে এসেছে এই ছবিতে। ছবিতে রয়েছে একাধিক অ্যাকশন সিক্যোয়েন্স। জানা গিয়েছে, ২০১৯ সালে অক্টোবরে সিনেমার কাজ শুরু হয়। ২০২০ সালে জানুয়ারিতে প্রধান অংশের শ্যুট শুরু হয়েছিল। তবে, করোনা মহামারির কারণে শ্যুটিং বন্ধ ছিল। শেষে পরিস্থিতি স্বভাবিক হলে বাকি অংশের কাজ শেষ হয়। ছবিটি পরিচালনা করেছেন কোরাতাল শিবা। এতে চিরঞ্জীবী-রাম চরণ ছাড়াও রয়েছে পূজা হেগড়ে ও সানু সুদ। রয়েছেন যিশু সেনগুপ্ত, পোসানি কৃষ্ণ মুরালি ও অজয়। মাটিনি এন্টারটেইমেন্ট ও কোনিডেলা প্রোডাকশন কোম্পানির ব্যানারে মুক্তি পেয়েছে এই ছবি। ছবিটি প্রযোজনা করেছেন নিরঞ্জন রেড্ডি ও রাম চরণ।   

আরও পড়ুন- রিয়্যাল লাইফ হিরো সোনু সুদ-কে মেরে পাট-পাট করে দিলেন চিরঞ্জীবী! এবার কি করবে সোনুর ভক্তরা

আরও পড়ুন- International Dance Day : দুর্ঘটনায় পা হারানোর পর আত্মহত্যা করতে চেয়েছিলেন সুধা, কিন্তু নাচ বদলে দেয় জীবন

আরও পড়ুন- জুটত না ভাত, খাবার জোটাতে হিমশিম অবস্থা হয়েছিল অমিতাভের, দুর্দিনের কথা ফাঁস করলেন অভিষেক

Read more Articles on
Share this article
click me!