'বলিউডে নিজের প্রিয় বন্ধুকে হারালাম', কেকে-র প্রয়াণে চোখের জলে ভেঙে পড়লেন জিৎ গঙ্গোপাধ্যায়

প্রয়াত (Passes Away) সঙ্গীত শিল্পী (Singer) কেকে (KK)। কলকাতায় অনুষ্ঠানে এসে অসুস্থ বোধ করেন তিনি। হোটেলেও ফিরে যান তিনি। তারপর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।  কেকে-র প্রয়াণে শোকস্তব্ধ জিৎ গঙ্গোপাধ্যায়>
 

Web Desk - ANB | Published : May 31, 2022 8:30 PM IST

প্রখ্যাত সঙ্গীত শিল্পী কেকের প্রয়াণের প্রয়াণের খবরে একেবারে ভেঙে পড়েছেন  বাংলার সঙ্গীত শিল্পী জিৎ গঙ্গোপাধ্যা। কেকে-র আকস্মিক প্রয়াণের খবর কোনও ভাবেই মেনে নিতে পারছেন না তিনি। দীর্ঘ দিনের সতীর্থ, বন্ধু, কলিগের মৃত্যুতে  শোকস্তব্ধ জিৎ গঙ্গোপাধ্য়ায়। দীর্ঘ  দুই যুগেরও বেশি সময় ধরে কেকেআর সঙ্গে পরিচয় জিৎ গঙ্গোপাধ্য়ায়ের। প্রফেশনাল সম্পর্কের বাইরে খুব ভালো বন্ধু ছিলেন তারা। বলিউডে কেকে তার সবথেকে প্রিয় বন্ধু ছিলেন বলেও জানিয়েছেন তিনি। কেকে-র প্রয়াণের খবর পেয়েই নিজেকে ধরে রাখতে পারেননি জিৎ গঙ্গোপাধ্যায়। সৌজ চলে যান সিএমআরআই হাসপাতালে। সেখানে গিয়ে  চোখের জলে ভেঙে পড়েন তিনি। যাবতীয় খোঁজখবরও নেন তিনি। 

কেকেআর এমন আকস্মিক প্রয়াণে শোকস্তব্ধ  সকলেই। সুরকার জিৎ গঙ্গোপাধ্য়ায় জানিয়েছেন, '২৭ বছরের বন্ধু। আমার প্রথম ছবি থেকে গান গেয়েছেন। আমি বিশ্বাস করতে পারছি না। আমার খুব কাছের বন্ধু।' কথা বলতে বলতে চোখে জল চলে আসে জিৎ গঙ্গোপাধ্যায়ের। তিনি বারবার বলতে থাকেন, 'আমার খুব কাছের বন্ধু।' জিৎ গঙ্গোপাধ্য়ায়ের প্রতিক্রিয়া থেকেই পরিষ্কার হয়ে যা কেকে তার কতটা কাছের বন্ধু ছিলেন। তবে শুধু জিৎ গঙ্গোপাধ্যাই নয় শোকস্তব্ধ গোটা শিল্পী জগৎ। শোকবার্তা জানিয়েছেন অনু মালিক, শ্রেয়া ঘোষাল, ফারহান আখতার, করণ জোহার, কুমার শানু,অভিজিৎ, সুরজিৎ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, মনোময় থেকে শুরু করে আরও অনেকেই। শোক  প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

প্রসঙ্গত, কলকাতায় অনুষ্ঠানে এসে প্রয়াত হন প্রখ্যাত সঙ্গীত শিল্পী কেকে। নজরুল মঞ্চে উল্টোডাঙার গুরুদাস মহাবিদ্য়ালয়ের কলেজের ফেস্টে এসেছিলেন তিনি।  অনুষ্ঠান চলাকালীন অসুস্থ বোধ করেন তিনি। ব্যাক স্টেডে বিশ্রাম নিয়ে অনুষ্ঠান করেন কেকে। জীবনের শেষ দিনেও নিজের গানের জাদুতে সকলকে মাতিয়ে তোলেন তিনি। অনুষ্ঠান শেষে শহরের এক পাঁচতারা হোটেলে যান যেখানে তিনি উঠেছিলে। সেখানে নেকেই তাঁর সঙ্গে ছবি তুলতে চাইছিলেন। কিন্তু ছবি তুলতে চাননি সংগীত শিল্পী। এরপর অসুস্থ হয়ে পড়েন সংগীত শিল্পী কেকে। এরপর তাঁকে কলকাতার সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে, মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।  প্রাথমিকভাবে চিকিৎসকরা মনে করছেন হৃদরোগে আক্রান্ত হয়েই প্রয়াত হয়েছেন কেকে। আগামি কাল তার দেহের ময়না তদন্ত হবে। মৃত্যুকালে ৫৩ বছর বয়স হয়েছিল কৃষ্ণকুমার কুননাথ ওরফে কেকের। সঙ্গীত তারকার অকাল প্রয়াণে শোকস্তব্ধ তার ফ্য়ানেরা। 

আরও পড়ুনঃ'এমনভাবে চলে যাওয়াটা মেনে নেওয়া যায় না', কেকেআর আকস্মিক প্রয়াণে শোকস্ত সঙ্গীত জগৎ

আরও পড়ুনঃ'তার গানের মাধ্যমে আমরা তাকে মনে রাখব', কেকে-র প্রয়াণে শোক প্রকাশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

Read more Articles on
Share this article
click me!