কালো পোশাক দিয়ে বেরিয়ে পড়েছে কাঁধ, নেটিজেনদের সমালোচনার মুখে কাজল

করণ জোহরের ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতার জন্ম দিনে দিয়েছিলেন কাজল। তিনি একটি বডি-হ্যাগিং কালো অফ-শোল্ডার ড্রেস পরেছিল। তাল মিলিয়ে হাইহিলও পরেছিলেন তিনি। খোলা চুলে উপস্থিত হয়েছিল বার্থডে পার্টিতে। সেখানে বার্থডে বয় অপূর্ব মেহতা ও করণ জোহরের সঙ্গে ক্যামেরার সামনে পোজও দিয়েছিলেন।

Web Desk - ANB | Published : Mar 19, 2022 9:51 AM IST

'একটি ৪৩ বছরের শিশু'- সোশ্যাল মিডিয়ায় (Social media) এমনটাও শুনতে হল জনপ্রিয় অভিনেত্রী কাজলকে (Kajol)। তাও আবার একটি কালো অফসোল্ডার পোশাক ( Black Off-Shoulder dress) পরার জন্য। অজয় দেবগন ঘরণী হয়তো স্বপ্নেও ভাবতে পারেননি  সোশ্যাল মিডিয়ায় এমন সমালোচনার মুখে পড়তে হবে তাঁকে। 

করণ জোহরের ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতার জন্ম দিনে দিয়েছিলেন কাজল। তিনি একটি বডি-হ্যাগিং কালো অফ-শোল্ডার ড্রেস পরেছিল। তাল মিলিয়ে হাইহিলও পরেছিলেন তিনি। খোলা চুলে উপস্থিত হয়েছিল বার্থডে পার্টিতে। সেখানে বার্থডে বয় অপূর্ব মেহতা ও করণ জোহরের সঙ্গে ক্যামেরার সামনে পোজও দিয়েছিলেন। একা একাও পোস দিয়েছিলেন তিনি। কিন্তু কালো অফ-শোল্ডার পোশাকে তাঁকে মেনে নিতে চায়নি তাঁর অনুগামীদের একটা অংশ। সোশ্যাল মিডিয়ায় কাজেলের বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে। যদিও অনুগামীদের একটি অংশ দেরি না করেই অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে যায়।

অনেকেই বডি শ্যামিং নিয়ে তাঁকে কটাক্ষ করতে থাকেন। একজনতো সব ছাড়িয়ে কাজলকে গর্ভাবতী বলেও কটাক্ষ করেছেন। অনেকেই তাঁকে বলেছেন এই বয়সে আর এজাতীয় পোশাক তাঁকে মানায় না।  কিন্তু কাজলের পক্ষেও মতামত দিয়েছেন অনেকে। অনেকেই তাঁর ব্যক্তিত্বের প্রশংসা করেছেন। বলেছেন তাঁকে এই পোশাকে আত্মবিশ্বাসী লাগছে। 

গতবছরও একটা সাদা কালো পোশাক করার জন্য নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে  হয়েছিল কাজলকে।  অনেকেই তাঁর পোশাককে কটাক্ষ করে বলেছিলেন সেটি একটি ভুতুড়ে পোশাক। অনেকেই আবার তাঁর পোশাককে কটাক্ষ করে বলেছিলেন বাইকের কভার। কিন্তু সেইসব মন্তব্য উড়িয়ে দিয়ে কাজল জানিয়েছিলেন তিনি এজাতীয় মন্তব্যগুলি একদমই পড়েন না। এগুলিকে গুরুত্বও দেন না বলেও জানিয়েছিলেন তিনি। 


অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অনন্যা পাণ্ডে, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। কিন্তু সব ছাড়িয়ে কাজল ছিলেন আলোচনার শীর্ষ। বলিউডের গুঞ্জন কালো পোশাক করে কাজল অনন্যা পাণ্ডের থেকেও বেশি সমালোচিহত হয়েছেন। তবে এই বিষয়ে এখনও মুখ খুলেননি অভিনেত্রী।

'কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে সিনেমা হলে বাংলাদেশে হিন্দু বাঙালিদের নিয়েও সিনেমা হোক' বিস্ফোরক দাবি তসলিমা নাসরিনের

হোলির দিনেই রেকর্ড, প্রথম দিনেই কত কোটির বক্স অফিসে উঠল অক্ষয় ঝড় 

স্বপ্নে এসে বারবার ঘুম ভাঙিয়ে দিচ্ছে প্রাক্তন প্রেমিক বা প্রেমিকা, কেন এমনটা হয় জানেন কী

Read more Articles on
Share this article
click me!