'দুপাট্টা' গানের রিমেক বানিয়ে ট্রোলের স্বীকার করণ জোহর! 'দুপাট্টা' গানে 'দুপাট্টা' কই? প্রশ্ন ট্রোলার দের

'যুগ যুগ জিও' সিনেমার নতুন গান 'দুপাট্টা' গানটির নতুন করে তৈরি করার জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হলো করণ জোহর কে। 

Senjuti Dey | Published : Jun 13, 2022 9:58 AM IST / Updated: Jun 14 2022, 03:23 PM IST

সম্প্রতি রিলিজ করেছে কিয়ারা আদভানি ও বরুণ ধাওয়ান অভিনীত 'যুগ যুগ জিও' সিনেমা টি। করণ জোহর প্রযোজিত এই সিনেমার ট্রেলার থেকে আরম্ভ করে গান গুলিও খুবই ভালো প্রতিক্রিয়া পেয়েছে দর্শক দের কাছ থেকে। এই প্রথম কিয়ারা আদভানি ও বরুণ ধাওয়ান কে একসাথে কোনো সিনেমায় জুটি বাঁধতে দেখা যাচ্ছে। এর মধ্যেই এই নতুন জুটি কে বেশ ভালো ভাবেই গ্রহণ করেছে দর্শক। কিন্তু তার আগেই সিনেমার কিছু গান নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোল এবং সেটাও ছবির প্রযোজক করণ জোহর কে উদ্দেশ্য করে। নেট নাগরিক দের বক্তব্য ছবি তে সব গুলি পুরোনো গান ব্যবহার করা হলো কেন, কোনো নতুন গান কেন নেই।

রবিবার মুক্তি পেয়েছে এই সিনেমার আরও একটি নতুন গান, 'দুপাট্টা' যেটি একটি পুরোনো গানের নতুন ভার্সন বা রিক্রিয়েটেড ভার্সন,যেখানে অনিল কাপুর, বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি এবং মনীশ পল কে দেখা গেছে গানে। এছাড়াও এই সিনেমার 'নাচ পঞ্জাবন', 'রাঙ্গি সারি' এদুটি গান ও পুরনো দুটি গানের রিমেক ভার্সন। 

বছরে এই দিন থেকেই ১৫ দিনের জন্য ভাই-বোনের সঙ্গে 'হোম কোয়ারেনন্টাইনে' থাকেন জগন্নাথদেব

অশুভ বার্তা নিয়ে আসে ৫টি জিনিস হাত থেকে পড়ে গেলে, ইঙ্গিত দেয় ভয়ঙ্কর আর্থিক ক্ষতির

রান্নাঘরে 'পাসুরি' গেয়ে ভাইরাল এক ভারতীয় মহিলা! তাঁর সুকণ্ঠে মজেছেন নেটবাসী রা

সোশ্যাল মিডিয়ায় নেট নাগরিক রা এই নিয়ে করণ জোহর কে নিয়ে ট্রোল করা আরম্ভ করেছেন যে ছবি তে ব্যবহৃত টিনটি গান ই রিমেক নতুন কোনো গান নেই, এছাড়াও 'দুপাট্টা'(ওড়না) গান টি তেও কোনো 'দুপাট্টা'(ওড়না) ব্যবহার না হওয়ায় এই গান টি নিয়েও ট্রোলের বন্যা শুরু হয়েছে করন কে উদ্দেশ্য করে। 

করণ জোহর তাঁর টুইটার একাউন্টে 'দুপাট্টা' গান টির বিষয় টুইট করে ক্যাপশন দেন, 'কিপিং দ্য ডান্স ফ্লোর হট এন্ড গ্রূভিং, ইওর পার্টি এন্থেম অফ দ্য ইয়ার ইজ হিয়ার' সাথে হ্যাশট্যাগ দিয়ে লেখেন দুপাট্টা সং আউট নাও, বলে গানের লিংকটি শেয়ার করেন। 

এই টুইটের উত্তরে একজন কমেন্ট করেন হিন্দি তে, 'আরে গানে এক দুপাট্টা তো ডাল দেতা' অর্থাৎ গানে একটা ওড়না(দুপাট্টা) তো ব্যবহার করতে পারতেন।আরেকজন লিখেছেন, 'উফ... হ্যাজ #যুগ যুগ জিও এনি অরিজিনাল ট্র্যাক ইন দ্য লিস্ট?লিখে গানের সুরকার মিথুন, তানিষ্ক বাগচী, রাজ মেহেতা ও ধর্মা প্রোডাকশন কে ট্যাগ করেছেন। অর্থাৎ তিনি জানতে চান যে এই সিনেমায় রিমেক বাদে কোনো অরিজিনাল ট্র্যাক বা নতুন কোনো গান আছে কিনা।

Read more Articles on
Share this article
click me!