' আপনারা আমার ভাবমূর্তি নষ্ট করেছেন, আমি কি এই ব্যবহারের যোগ্য?' এনসিবির আধিকারিকের কাছে ক্ষোভ প্রকাশ আরিয়ানের

গতবছর অকটবর-এ মাদক সেবন ও মাদক যোগের অভিযোগে শাহরুখ পুত্র আরিয়ান খান কে গ্রেফতার করে এনসিবি। এরপর ৩০ অক্তবর জামিনে মুক্ত হওয়ার সময় এনসিবি অধিকর্তার কাছে কিছু ক্ষোভ প্রকাশ করেন আরিয়ান।

Senjuti Dey | Published : Jun 13, 2022 9:55 AM IST / Updated: Jun 14 2022, 03:25 PM IST

গত বছরের শেষের দিকে একটি খবরই শিরোনামে ছিল, 'মাদকচক্রে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খান'।অকটবর-এ ২৪ বছর বয়সী শাহরুখ পুত্র  আরিয়ান কে নারকটিক্স কন্ট্রোল ব্যুরো একটি বিলাসবহুল প্রমদতরী থেকে গ্রেফতার করে মাদক-যোগে। তদন্ত চলাকালীন প্রায় এক মাস তাঁকে পুলিশি হেফাজতে রাখা হয় তাঁকে , গত মাসে জামিনে ছাড়া পান তিনি। শুধু তাই নয় তাঁকে এনসিবির পক্ষ থেকে ক্লিন-চিট দেয়া হয়,যে শাহরুখ পুত্র অপরাধী নন। পুরো ঘটনা তেই নীরবতা বজায় রেখেছিলেন শাহরুখ পুত্র, তাঁকে কোনো মন্তব্য করতে শোনা যায়নি। কিন্তু সম্প্রতি এনসিবির একজন আধিকারিক এর কাছ থেকে এক গুরুত্বপূর্ণ তথ্য উঠে আসছে আরিয়ানের মুখ খোলার বিষয়।

গতবছরের শেষের দিকে মুম্বাই এর এক বিলাসবহুল প্রমদতরী তে বর্ষ শেষের  পার্টি তে অংশগ্রহন করেছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। এরপর সেই তরী টি তে অভিযান চালায় এনসিবি বা নারকটিক্স কন্ট্রোল ব্যুরো, তাঁদের কাছে খবর ছিলো ওই প্রমদতরী তে ড্রাগস আছে। এরপর ওই ক্রুজ টি থেকে আরিয়ান খান সহ আরো অনেক  কে গ্রেফতার করা হয়।

রান্নাঘরে 'পাসুরি' গেয়ে ভাইরাল এক ভারতীয় মহিলা! তাঁর সুকণ্ঠে মজেছেন নেটবাসী রা

বছরে এই দিন থেকেই ১৫ দিনের জন্য ভাই-বোনের সঙ্গে 'হোম কোয়ারেন্টাইনে' থাকেন জগন্নাথদেব

অশুভ বার্তা নিয়ে আসে ৫টি জিনিস হাত থেকে পড়ে গেলে, ইঙ্গিত দেয় ভয়ঙ্কর আর্থিক ক্ষতির

এনসিবি ডেপুটি ডিরেক্টর, সঞ্জয় সিং বলেন, যিনি স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিম বা সিট- এর এই মাদক-অভিযানে নেতৃত্ব দিয়েছিলেন, গ্রেফতারের পর, তিনি আরিয়ান কে জিজ্ঞাসাবাদের সময় আরিয়ান তাঁকে প্রশ্ন করেন যে আমি কি 'এই ব্যবহার টা পাওয়ার উপযুক্ত?' আরিয়ান তাঁকে আরও বলেন, যে তাঁকে আন্তর্জাতিক ড্রাগ-মাফিয়ার মতন দেখানো হচ্ছে জনসমকক্ষে। সে বলে, ' স্যার আপনি আমাকে এমন ভাবে জনসমক্ষে তুলে ধরছেন, যেন আমি একজন আন্তর্জাতিক ড্রাগ চক্রের মাফিয়া, আপনার লোকেরা আমার কাছ থেকে কোনো রকম ড্রাগের হদিস না পাওয়ার পরও আমার সাথে এ ধরনের ব্যবহার করা হচ্ছে।'

সঞ্জয় আরও বলেন যে আরিয়ান নাকি তাঁকে প্রশ্ন করেন, ' এই দীর্ঘ সময় কারাবাস কি তাঁর যোগ্য ব্যবহার? তাঁর কাছে কোনো মাদক দ্রব্য না পাওয়ার পরও তাঁকে এভাবে আটকে রাখা কি ঠিক? আরিয়ান ক্ষোভ প্রকাশ করে বলেন,'স্যার আপনি আমার পুরো ভাবমূর্তি টা নষ্ট করে দিয়েছেন, কেন আমাকে এত গুলো সপ্তাহ জেলে কাটাতে হলো? আমার সাথে কি এটা হওয়া উচিত ছিল?'

২৮ মে এনসিবি এই মামলার চার্জশিট পেশ করে সেখানে বলা হয়, তদন্ত-এ কোনো রকম ড্রাগস পাওয়া যায়নি আরিয়ানের কাছ থেকে। তাই তাঁকে জামিনে মুক্ত করা হচ্ছে।
 

Share this article
click me!