Asianet News BanglaAsianet News Bangla

অশুভ বার্তা নিয়ে আসে ৫টি জিনিস হাত থেকে পড়ে গেলে, ইঙ্গিত দেয় ভয়ঙ্কর আর্থিক ক্ষতির

কাজের চাপে ধাপাচাপা পড়ে যায়। কিন্তু শুভ বা অশুভ বার্তা আগে থেকেই পেয়ে যায় মানুষ- তার কাজের মধ্যে দিয়েই। জ্যোতিষ অনুসারে এমন কতগুলি জিনিস রয়েছে, যেগুলি হাত থেকে পড়ে যাওয়া অত্যান্ত অশুভ বলে মনে করা হয়ে।

these things fall out of your hands then it is bad for the family and financial loss bsm
Author
Kolkata, First Published Jun 14, 2022, 3:04 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী সারাদিনের ঘটে যাওয়া ঘটনাগুলি জীবনের শুভ আর অশুভ লক্ষণগুলি নির্দেশ করে।  ব্যস্তাতার সময় আমরা এগুলি খেয়াল করি না।  কাজের চাপে ধাপাচাপা পড়ে যায়। কিন্তু শুভ বা অশুভ বার্তা আগে থেকেই পেয়ে যায় মানুষ- তার কাজের মধ্যে দিয়েই। জ্যোতিষ অনুসারে এমন কতগুলি জিনিস রয়েছে, যেগুলি হাত থেকে পড়ে যাওয়া অত্যান্ত অশুভ বলে মনে করা হয়ে। এই জিনিসগুলি হাত থেকে পড়ে যাওয়ার অর্থই হল অশুভ কিছু ঘটতে চলেছে। বড়  আর্থিক ক্ষতি হতে চলেছে। জেনে নিন সেই জিনিসগুলি কী কী -

তিল- ধর্মীয়ভাাবে তিল অত্যান্ত গুরুত্বপূর্ণ বস্তু। ভগবানের ভোগ থেকে পিতৃপুরুষের নৈবেদ্য- সবেতেই তিল জরুরু। তাই তিল হাত থেকে পড়ে যাওয়া অত্যান্ত অশুভ বলে বিবেচিত হয়। এটি হাত থেকে পড়ে যাওয়ার অর্থই হল মানুষের জীবনে নেতিবাচক শক্তিকে ডেকে আনা। যাতে পরিবারের অকল্যাণ হয়। 

দুধ- দুধ হিন্দু শাস্ত্রে শুভ। কিন্তু দুধ পড়ে যাওয়া বা ফুটন্ত দুধ পড়ে যাওয়া- উন্নতির পথে বাধা হয়ে দাঁড়ায়। দুধ গরম বা ঠান্ড যে কোনও অবস্থাতেই পড়ে যাওয়া অশুভ বলে বিবেচিত হয়। দুধ পড়ে যাওয়ার অর্থই হল আর্থিক সমস্যায় পড়ার ইঙ্গিত দেওয়া।

নারকেল- শ্রীফল হবে। পুজোতে অবশ্যই লাগে নারেকল। হিন্দু ধর্মের গুরুত্বপূর্ণ ফল। দুর্গাপুজোসহ একাধিক পুজো নারকেল ছাড়া সম্পন্ন হয় না। নারকেল পাঠিয়ে যাত্রা শুরু করা হয় অনেক সময়। কিন্তু নারকেল যদি হাত থেকে পড়ে গিয়ে ভেঙে যায় তা অত্যান্ত অশুভ। জীবনে সুখ আর সমৃদ্ধি নষ্ট হওয়ার ইঙ্গিত দেয়। 

নুন- হাত থেকে নুন পড়ে যাওয়া খুবই অশুভ বলে মনে করা হয় জ্যোতিষ শাস্ত্রে। কারণ নুন যদি পড়ে যায় তাহলে ঋণ দেনা হওয়ার ইঙ্গিত দেয়। যা পরিবারের সুখ ও সমৃদ্ধি নষ্ট করে ।

কাচের জিনিস- হাত থেকে কাচের জিনিস পড়ে গিয়ে ভেঙে যাওয়া অত্য়ান্ত অশুভ। পরিবারের অকল্যাণ হতে পারে বলে মনে করা হয়। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios