'দিন মজুরদের পাশে দাঁড়ানো দরকার', একাধিক সংস্থার সঙ্গে জোট বাঁধলেন করণ

  • করোনা ঠেকা বাড়ানো হয়েছে লকডাউন
  • খাবার নিয়ে বিপত্তিতে দিনমজুরেরা 
  • দিনমজুরদের পাশে দাঁড়ালেন বলিউড তারকারা
  • সেই তালিকাতে এবার নাম লেখালেন করণ

Jayita Chandra | Published : Apr 20, 2020 10:17 AM IST / Updated: Apr 20 2020, 03:48 PM IST

করোনার থাবা গোটা বিশ্ব জুরে। একের পর এক দেশ লক ডাউন করে দেওয়া হয়েছে এই রোগ ঠেকাতে। বর্তমানে দেশের ছবিটাও একই রকম। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন ১৬০০০ জনের বেশি সংখ্যক মানুষ। এমনই পরিস্থিতিতে থমকে গিয়েছে বিশ্ব। লক ডাউন করা হয়েছে মানুষকে গৃহবন্দি করতে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে একাধিক ক্ষেত্রে। এ লড়াই সর্বস্তরে। প্রতিটা পদক্ষেপেই পাশে রয়েছেন তারকারা। 

আরও পড়ুন-বাংলার শ্রমিকদের পাশে টলিউডের 'বাদশা', আর্থিক সাহায্য দান অভিনেতার

সাধ্য মত অনুদান থেকে শুরু করে সচেতনতা গড়ে তোলা, কোনও দিক থেকেই পিছিয়ে নেই বলিউড। ভ্যানিটি ভ্যান দেওয়া থেকে শুরু করে বিভিন্ন খাতে অর্থ সাহায্য, এনজিও-র সঙ্গে হাত মিলিয়ে পাশে দাঁড়িয়েছেন লক্ষাধিক মানুষের। খাবার দেওয়া থেকে শুরু করে মাসহারা। দিয়েছেন ডাক্তারদের পিপিই-ও। এবার সেই তালিকাতে নাম লেখালেন করণ জোহার। 

 

 

একাধিক সংস্থা যাঁরা মানুষের কাছে খাবার পৌঁচ্ছে দেওয়ার দায়িত্ব নিয়েছে, দিন মজুরদের পাশে থাকার কথা ভাবছেন, সেই সকল সংস্থার সঙ্গে এবার জোট বাঁধলেন করণ জোহারের ধর্মা প্রোডাকশন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন এক ভিডিও বার্তায়। যেখানে তিনি উল্লেখ করলেন, লকডাউনে যাঁরা দিন আনেন দিন খান, তাঁদের পাশে থাকাটা একান্ত প্রয়োজনীয়। নূন্যতম খাবারের চাহিদাটা তাঁদের না মেটালে ঘর ছেড়ে বেড়তে বাধ্য হবেন তাঁরা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!