ক্যাটরিনা-ভিকির মাঝে কি ঢুকে পড়েছেন হৃত্বিক রোশন? না হলে কেন এমন কথা বললেন

কেমন কাটছে ক্যাটরিনা-ভিকির বিবাহিত জীবন? তা নিয়ে প্রশ্ন রয়েছে তাঁদের অনুগামীদের। রীতিমত ঘনিষ্ট মুহূর্তের ছবি তাঁরা শেয়ার করেছেন। 

Saborni Mitra | Published : Jun 30, 2022 2:50 PM IST

কেমন কাটছে ক্যাটরিনা-ভিকির বিবাহিত জীবন? তা নিয়ে প্রশ্ন রয়েছে তাঁদের অনুগামীদের। রীতিমত ঘনিষ্ট মুহূর্তের ছবি তাঁরা শেয়ার করেছেন। জানিয়েছেন জমজমাট তাঁদের বিবাহিত জীবন। এমনতি দুজনে বেড়াতে যাওয়ার ছবিও শেয়ার করেছেন। কিন্তু সম্প্রতি কী ক্যাটরিনা-ভিকির জীবনে ঢুকে পড়েছেন হৃত্বিক  রোশন? দুই অভিনেতার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল দেখতে তেমন সন্দেহ দানা বাঁধতেই পারে। কিন্তু জানেননি কী হয়েছে তঁদের মধ্যে- যা নিয়ে তাঁদের অনুগামীদের মধ্যে জল্পনা তুঙ্গে। 

সম্প্রতি হৃত্বিক  রোশন নিজের লুক চেঞ্জ করেছেন। দাঁড়ি রেখেছেন তিনি। তাঁর তা নিয়ে তিনি রীতিমত জনপ্রিয় বা চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যা অবশ্য নজর এড়ায়নি হৃতিকের ব্যাং ব্যাং-এর সহকর্মী ক্যাটরিনা কাইফের। হৃতিকের নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি হৃত্বিকের পাশাপাশি নিজের স্বামী ভিকি কৌশলকেও ট্যাগ করেছেন। ঘিরেয় ভিকিকে হৃতিকের মত দাঁড়ি রাখার পরামর্শ দিয়েছেন। যা মেনে নিয়েছেন স্বামী ভিকি। 

কিন্তু এখানেই শেষ নয়। ক্যাটরিনা আর ভিকির অনুগামীদের মধ্যে এই নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। অনেকেই বলছেন ক্যাটরিনার মত স্ত্রী পেয়ে ভিকি নাকি কৃতজ্ঞ। সেইজন্য নিজের ইচ্ছে অনিচ্ছে সবকিছু বাদ দিয়েই ক্যাটের কথা তিনি মেনে চলেন। অন্যদিকে ভিকির অনুগামীরা অবশ্য বলছেন ক্যাটরিনার দাপট এতটাই যে তাতে তলানিতে গিয়ে ঠেকেছে ভিকির ব্যক্তিত্ব। 

যাইহোক তাঁদের দাম্পত্য জীবনের আয়ু মাত্র ৬ মাস। তবে তাঁরা নিজেদের মেড ফর ইচ আদার কাপেল হিসেবেই তুলে ধরেছেন। বলেছেন তাঁরা সুখী একে অপরকে পেয়ে। সম্প্রতি বলিউডের গুঞ্জন ছিল ভিকি ও ক্যাটরিনার প্রথম সন্তান আসতে চলেছে- দুজনেই বিষয়টিকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন। 
 

Read more Articles on
Share this article
click me!