মাত্র ৩০০ টাকা নিয়ে বাড়ি থেকে পালিয়ে আজ কোটি টাকার মালিক কেজিএফ ষ্টার Yash

বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতা থেকে মানুষের মুখে মুখে সর্বত্র শুধু একটাই নাম কেজিএফ। এই একটি ছবি অভিনেতা Yash- এর জীবনের গ্রাফকে একেবারে যেন বদলে দিয়েছে। তবে আজকের সময়টা এতটা মধুর হলেও জীবনের শুরুটা ছিল স্ট্রাগলে ভরা। মাত্র ৩০০ টাকার মালিক থেকে আজ কোটি কোটি টাকার মালিক তিনি। 
 

Riya Dey | Published : Apr 21, 2022 9:30 AM IST

কে বলে স্বপ্ন সত্যি হয় না? তবে জীবনে শুধু স্বপ্ন দেখলেই হয় না সেই স্বপ্নকে বাস্তবায়িত করার জন্য অবিরাম পরিশ্রম ও চালিয়ে যেতে হয়। স্বপ্নের রেখা স্পর্শ না করা পর্যন্ত কখনওই হাল ছাড়তে নেই। কারণ একমাত্র একজন মানুষ নিজেই পারে তাঁর স্বপ্নগুলোকে বাস্তবায়িত করতে, অন্য কেউই তা করে দিতে পারে না। কেজিএফ খ্যাত অভিনেতা Yash ও ঠিক এমনই স্বপ্ন দেখেছিল এবং সেই স্বপ্নকে বাস্তবে রূপান্তরিত করার পিছনে লুকিয়ে রয়েছে তাঁর অক্লান্ত পরিশ্রম। আসুন জেনে নেওয়া যাক অভিনেতার স্ট্রাগলের কাহিনি। 

কেমন ছিল রকি ভাই (Yash) এর ছোটবেলা?

Latest Videos

নিম্ন মধ্যবিত্ত পরিবারে জন্ম হয়েছিল Yash -এর। তার বাবা ছিলেন বাসের কন্ডাকটর আর মা গৃহবধূ। তবে তার চোখে ছিল হিরো হওয়ার স্বপ্ন। আর সেই স্বপ্নকে পূর্ণ করার লক্ষ্যেই বাড়ি ছেড়েছিলেন যশ। সেই সময় তাঁর পকেটে ছিল মাত্র ৩০০টাকা। তখন অবশ্য তাঁর নাম ছিল নবীন কুমার গৌঢ়া। ঘর তো ছেড়েছিলেন এদিকে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে কোনও সম্পর্কই ছিল না তাঁর। একাধিক বাঁধা এবং কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে, তবু ভেঙে পড়েন নি তিনি। শুধুমাত্র নিজের চেষ্টায় আজ সাফল্যের শিখরে তিনি। বর্তমানে কন্নড় ইন্ডাস্ট্রিই শুধু জনপ্রিয় প্যান ইন্ডিয়া ষ্টার ও তিনি। 

কীভাবে এই উন্নতি?

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে Yash জানিয়েছেন যে হাঁসান গ্রামে জন্মেছিলেন তিনি। তবে ছোটবেলা থেকে অর্থকষ্ট এবং সংসারের আর্থিক অনটনের মাঝেই বেড়ে উঠেছেন তিনি। এরপর তিনি বলেন, 'আমি ছোটবেলা থেকেই অভিনেতা হতে চেয়েছিলাম। একজন অভিনেতার উপর সকলের নজর থাকে। সেই কারণেই বাড়ির সামনে 'যেমন খুশি তেমন সাজো' প্রতিযোগীতায় অংশ নিতাম। নিয়মিত নাচও করতাম। এটা আমার খুব ভালো লাগত। এভাবেই আমার যাত্রাটা শুরু হয়েছিল। আর আজ আমি এই জায়গায়।' 

আরও পড়ুন- 'আমি আপনাদের কাছে ক্ষমা চাইছি' ট্রোলিংয়ের জেরে বিমলের বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত অক্ষয় কুমারের

আরও পড়ুন- রণবীরের নামের সিঁদুর মুছে রাস্তায় বেরিয়ে চরম ট্রোলড আলিয়া, নিন্দার ঝড় উঠল নেটদুনিয়ায়

আরও পড়ুন- 'জয় শ্রী কৃষ্ণ' নয় তো 'জয় মাতা দি' এই দুইয়ের মাঝে আটকে রণবীরের জীবন? জয়েসভাই জোরদারের ট্রেলারে বিরাট চমক

এরপর তিনি আরও বলেন যে, তিনি যে শুধু একজন অভিনেতা হতে চেয়েছিলেন তা কিন্তু নয়, তিনি আসলে একজন সুপারস্টার হতে চেয়েছিলেন। তিনি বলেন, 'ছোটবেলায় ক্লাসে যখন কাউকে জিজ্ঞেস করা হত যে সে বড় হয়ে কী হতে চায় অনেকে বলত মহাকাশচারী বা অন্য কিছু আমি শুধু বলতাম অভিনেতা হতে চাই, আর এটা শুনে সবাই খুব হাসাহাসি করত। কিন্তু আমার নিজের উপর বিশ্বাস ছিল যে একদিন আমি বড় অভিনেতা হবই।' এদিন Yash এও বলেন যে তিনি যখন ছোট ছিলেন তখন তাঁকে তাঁর শিক্ষকরা হিরো বলে ডাকতেন যেটা তাঁর খুব ভালো লাগত। 

যদিও Yash- এর বাবা মা আর পাঁচটা মধ্যবিত্ত পরিবারের মতই চেয়েছিলেন তাঁদের ছেলে কলেজে যাক আরও পড়াশুনা করুক। কিন্তু Yash চেয়েছিলেন অভিনয় করতে। এদিন Yash নিজের বাবা- মার কথা বলতে গিয়ে বলেন, 'আমার বাবা মা আমায় বলছিলেন ঠিক আছে যাও, কিন্তু যদি তুমি ফিরে আসো আর অন্য কিছু ভাববে না। ওনারা ভেবেছিলেন আমি হয় তো কিছুদিনের মধ্যেই ব্যর্থ হয়ে ফিরে আসব, কিন্তু সেটা আর হয় নি।' পকেটে মাত্র ৩০০ টাকা নিয়ে বাড়ি ছেড়ে আজ ৩৮ কোটি টাকার মালিক তিনি। স্বপ্ন হয় তো এইভাবেই সত্যি হয় !
 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র