আলিয়া ভাটের ইনস্টাগ্রাম ডিপির পিছনে রয়েছে এক মিষ্টি গল্প, জেনে নিন গল্পটি

সদ্যই মাতৃত্বের খবর ইনস্টাগ্রামে জানিয়েছেন আলিয়া। আর তার পরপরই নিজের ইনস্টাগ্রামের ডিপি বদলে ফেলেছেন তিনি। নতুন ডিপিতে রয়েছে আলিয়া আর রণবীরের একটি মিষ্টি ছবি। সেই ছবির পিছনে একটি রোমান্টিক গল্প আছে। জেনে নিন গল্পটি।

Senjuti Dey | Published : Jun 28, 2022 10:20 AM IST

প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের বাবা-মা হওয়ার সুসংবাদটি আলিয়া ভাট সোমবার তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এই খবরটি প্রকাশের সাথে সাথে, ইন্টারনেটে এই দম্পতির জন্য শুভাচ্ছা বার্তা বর্ষিত হতে শুরু করে যেখানে পরিবারের সদস্যরা, বন্ধুবান্ধব, সহকর্মী এবং অনুরাগীরা তাদের আগামী জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন। অন্যদিকে, আলিয়া ভাট তার গর্ভাবস্থার খবর শেয়ার করার কয়েক ঘন্টা পরেই তার ইনস্টাগ্রাম ডিসপ্লের ছবি পরিবর্তন করেছেন। আলিয়া ভাটের যে ছবিটি এখন তার ডিসপ্লে ছবিতে আছে সেটি প্রথমে তার শাশুড়ি অর্থাৎ রণবীর কাপুরের মা, প্রবীণ অভিনেতা নীতু কাপুর তার ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। নীতু তার ছেলে এবং পুত্রবধূকে অভিনন্দন জানাতে ছবিটি শেয়ার করেছিলেন, যেখানে আলিয়া মন্তব্য করেছেন, 'আমার প্রিয় ছবি।'
রণবীর কাপুর এবং আলিয়া ভাটের এই মিষ্টি ছবিটি যেখানে আলিয়াকে তার স্বামীর গাল ধরে আদর করতে দেখা গিয়েছে, মনে করা হচ্ছে ছবিটি সেইসময়ের যখন 'শামশেরা' অভিনেতা ছুটি কাটাতে গিয়ে আলিয়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ছবিটি ভালো করে লক্ষ করলে দেখা যাবে রণবীর কাপুর তার হাতে একটি আংটির বাক্স ধরে আছেন।

আরও পড়ুনঃ 

এবার জুটি বাঁধতে চলেছেন আলিয়া-কার্তিক, কোন ছবিতে একসঙ্গে দেখা যাবে তাদের

রণবীর কাপুর আগেই আভাস দিয়েছিলেন তাদের হবু সন্তানের আগমনের, দেখে নিন সেই ভাইরাল ভিডিও

'রালিয়া' কে মাম্মি-ড্যাডি ক্লাবে স্বাগত জানালেন অনুষ্কা, ইনস্টাতে আলিয়া কে নিয়ে আবেগঘন পোস্ট করণের!

নীতু কাপুরের শেয়ার করা ছবি দেখে ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা কমেন্ট সেকশনে মন্তব্য করতে শুরু করেন যে ছবিটি রণবীরের আলিয়াকে বিবাহের প্রস্তাব দেওয়ার মুহূর্তের ছবি কিনা? একই সময়ে, কিছু ব্যবহারকারী নীতু কাপুরকে ঠাকুমা হওয়ার জন্য অভিনন্দন জানিয়েছেন। এদিকে, আলিয়া ভাটের মা সোনি রাজদানও ইনস্টাগ্রামে দক্ষিণ আফ্রিকাতে আলিয়া এবং রণবীর কাপুরের দুটি অদেখা ছবি শেয়ার করেছেন। দুটি ছবি শেয়ার করে সোনি লিখেছেন, 'কৃতজ্ঞতা'। সোনি রাজদানের শেয়ার করা প্রথম ছবিতে, রণবীর কাপুরকে আলিয়া ভাটের সাথে একটি সেলফি তুলতে দেখা যায় যেখানে দুজনেই তাদের শীতকালীন জ্যাকেট পরে রয়েছেন। দ্বিতীয় ছবিতে, আলিয়া এবং রণবীরকে শীতের জ্যাকেট এবং উলের ক্যাপ পরে জঙ্গল সাফারির সময় একটি ভ্যানে বসে থাকতে দেখা যায়।

 

আলিয়া বর্তমানে তার প্রথম হলিউড ডেবিউ সিনেমা ' হার্ট অফ স্টোন ' এর শ্যুটিংয়ের কাজে লন্ডনে রয়েছেন। জুলাই-এর শেষের দিকে তিনি দেশে ফিরতে পারেন। তাকে দেশে ফিরিয়ে আনতে রণবীর লন্ডনে উড়ে যাবেন। রণবীর আলিয়ার প্রথম ছবি ব্রহ্মাস্ত্র এবছরের সেপ্টেম্বরে মুক্তি পাবে। ছবিটি নিয়ে তাদের অনুরাগীরা খুব উৎসাহিত।

 

Read more Articles on
Share this article
click me!