রণবীর কাপুর আগেই আভাস দিয়েছিলেন তাদের হবু সন্তানের আগমনের, দেখে নিন সেই ভাইরাল ভিডিও

আলিয়া ভাট গর্ভাবস্থার কথা ঘোষণা করার পরে রণবীর কাপুরের তার পরিবারের জন্য কঠোর পরিশ্রম করার কথা বলার একটি ভিডিও এখন ভাইরাল হচ্ছে।

Senjuti Dey | Published : Jun 27, 2022 10:49 AM IST

ব্রহ্মাস্ত্র এর প্রচার চলাকালীন একটি প্রেস কনফারেন্সে রণবীর কাপুরকে বলতে শোনা গিয়েছে, 'আমি এখন অনেক কাজ করতে চাই। আমি আমার পরিবার তৈরি করতে চাই এবং তাদের জন্য কাজ করতে চাই। আগে আমি নিজের জন্য কাজ করতাম। এখন আমি অনেক কাজ করব।' আলিয়া ভাট এবং রণবীর কাপুর তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। এই সুখবরটি আলিয়া ভাট নিজেই তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তার আল্ট্রা সনোগ্রফির একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে আলিয়া হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন। আর তার স্বামী রণবীর কাপুর তার পাশে বসে রয়েছেন। দুজনেরই চোখ আলিয়ার আল্ট্রা সনোগ্রাফির স্ক্যানের দিকে। তার বন্ধু এবং ভক্তদের সাথে খুশির খবরটি ভাগ করে আলিয়া ক্যাপশনে লিখেছেন, 'আমাদের শিশু... শীঘ্রই আসছে।' আলিয়া এবং রণবীরের জন্য তাদের বন্ধুদের পাশাপাশি পরিবারের সদস্যদের কাছ থেকেও অভিনন্দন বার্তাগুলি এসেছে। তাদের মধ্যে হার্ট অফ স্টোন অভিনেত্রী গ্যাল গ্যাডটও ছিলেন যিনি তিনটি হার্ট ইমোজি দিয়ে পোস্টে একটি মিষ্টি মন্তব্য করেছেন। আলিয়া শীঘ্রই তার হলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত এবং একই সাথে তিনি গ্যাডট এবং জেমি ডরনানের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। ২৯ বছর বয়সী অভিনেত্রী এই বছরের এপ্রিলে রণবীরের সাথে গাঁটছড়া বাঁধলে আলিয়াকে ওয়ান্ডার ওম্যান খ্যাত গ্যাল তার বিয়ের জন্যও অভিনন্দন জানিয়েছিলেন। 

আলিয়ার গর্ভাবস্থার খবর ভক্তদের রোমাঞ্চিত করেছে। এই দম্পতির আসন্ন চলচ্চিত্রের ট্রেলার প্রকাশ করার পর পরই এই খুশির খবর আসল।  এই বছরের সেপ্টেম্বরে আলিয়া রণবীর অভিনীত ব্রহ্মাস্ত্র ছবিটি মুক্তি পেতে চলেছে। এটি এই বছরের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি এবং ভক্তরা আলিয়া এবং রণবীরকে প্রথমবার পর্দায় একসঙ্গে দেখার জন্য আর তর সইতে পারছেনা।

 

আরও পড়ুনঃ 

সঠিক হল ভবিষ্যদ্বাণী, দেখে নিন রণবীর-আলিয়ার প্রথম সন্তান নিয়ে কী বলেছিলেন জ্যোতিষীরা

আলিয়ার মাতৃত্বের খবরে ওয়ান্ডার ওম্যানের শুভেচ্ছাবার্তা

'ঘরে আসছে সন্তান', ঘোষণা আলিয়া ভাটের, সঙ্গে সিংহ-র সংসারের ছবি দিয়ে কি বোঝাতে চাইলেন রালিয়া

দম্পতির গর্ভাবস্থার খবর হিসাবে, প্রিয়াঙ্কা চোপড়া , করণ জোহর এবং আরও অনেক সেলিব্রিটি তাদের ভালোবাসা জানিয়েছেন। প্রিয়াঙ্কা যিনি ফারহান আখতারের জি লে জারা-তে আলিয়ার সাথে কাজ করতে চলেছেন তিনি আলিয়ার এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, 'অভিনন্দন সোনা!! ইয়াআআ! অপেক্ষা করতে পারি না।'ব্রহ্মাস্ত্র এর প্রচার চলাকালীন একটি প্রেস কনফারেন্সে রণবীর কাপুরকে বলতে শোনা গিয়েছে, 'আমি এখন অনেক কাজ করতে চাই। আমি আমার পরিবার তৈরি করতে চাই এবং তাদের জন্য কাজ করতে চাই। আগে আমি নিজের জন্য কাজ করতাম। এখন আমি অনেক কাজ করব।'আলিয়া ভাট এবং রণবীর কাপুর তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। এই সুখবরটি আলিয়া ভাট নিজেই তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তার আল্ট্রা সনোগ্রফির একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে আলিয়া হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন। আর তার স্বামী রণবীর কাপুর তার পাশে বসে রয়েছেন। দুজনেরই চোখ আলিয়ার আল্ট্রা সনোগ্রাফির স্ক্যানের দিকে। তার বন্ধু এবং ভক্তদের সাথে খুশির খবরটি ভাগ করে আলিয়া ক্যাপশনে লিখেছেন, 'আমাদের শিশু... শীঘ্রই আসছে। 'আলিয়া এবং রণবীরের জন্য তাদের বন্ধুদের পাশাপাশি পরিবারের সদস্যদের কাছ থেকেও অভিনন্দন বার্তাগুলি এসেছে। তাদের মধ্যে হার্ট অফ স্টোন অভিনেত্রী গ্যাল গ্যাডটও ছিলেন যিনি তিনটি হার্ট ইমোজি দিয়ে পোস্টে একটি মিষ্টি মন্তব্য করেছেন। আলিয়া শীঘ্রই তার হলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত এবং একই সাথে তিনি গ্যাডট এবং জেমি ডরনানের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। ২৯ বছর বয়সী অভিনেত্রী এই বছরের এপ্রিলে রণবীরের সাথে গাঁটছড়া বাঁধলে আলিয়াকে ওয়ান্ডার ওম্যান খ্যাত গ্যাল তার বিয়ের জন্যও অভিনন্দন জানিয়েছিলেন। 


আলিয়ার গর্ভাবস্থার খবর ভক্তদের রোমাঞ্চিত করেছে। এই দম্পতির আসন্ন চলচ্চিত্রের ট্রেলার প্রকাশ করার পর পরই এই খুশির খবর আসল।  এই বছরের সেপ্টেম্বরে আলিয়া রণবীর অভিনীত ব্রহ্মাস্ত্র ছবিটি মুক্তি পেতে চলেছে। এটি এই বছরের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি এবং ভক্তরা আলিয়া এবং রণবীরকে প্রথমবার পর্দায় একসঙ্গে দেখার জন্য আর তর সইতে পারছেনা। দম্পতির গর্ভাবস্থার খবর হিসাবে, প্রিয়াঙ্কা চোপড়া , করণ জোহর এবং আরও অনেক সেলিব্রিটি তাদের ভালোবাসা জানিয়েছেন। প্রিয়াঙ্কা যিনি ফারহান আখতারের জি লে জারা-তে আলিয়ার সাথে কাজ করতে চলেছেন তিনি আলিয়ার এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, 'অভিনন্দন সোনা!! ইয়াআআ! অপেক্ষা করতে পারি না।'

Read more Articles on
Share this article
click me!