এবার জুটি বাঁধতে চলেছেন আলিয়া-কার্তিক, কোন ছবিতে একসঙ্গে দেখা যাবে তাদের

কার্তিক আলিয়ার হাত ধরে বলিউড আবারও একটি নতুন জুটির রসায়ন দেখতে চলেছে। কোন ছবিতে একসঙ্গে দেখা দেবেন তারা?

Senjuti Dey | Published : Jun 27, 2022 1:31 PM IST / Updated: Jun 28 2022, 01:20 PM IST

রেহনা হ্যায় তেরে দিল মে বলিউডের সবচেয়ে রোমান্টিক চলচ্চিত্রগুলির মধ্যে একটি যা সবাই পছন্দ করেছিল। এই ছবিটি এখনও সকলের হৃদয়ের কাছাকাছি। দিয়া মির্জা এবং সইফ আলি খান অভিনীত এই ছবিটি আর মাধবনকে রাতারাতি জনপ্রিয় করে দিয়েছিল বললে ভুল হবে না। মাধবন এবং দিয়ার অন-স্ক্রিনিং জুটি প্রকৃতপক্ষে সেরা জুটিগুলির মধ্যে একটি ছিল এবং তাদের রসায়ন ভক্তদের খুব পছন্দ হয়েছিল এবং তারা তাদের জুটির প্রশংসা করেছিল।  বিগত কিছু সময় ধরে ছবিটির রিমেক এবং সিক্যুয়েল নিয়ে চারপাশে গুঞ্জন চলছে। একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, অভিনেতা আর মাধবন আরএইচটিডিএম রিমেকের জন্য তার স্বপ্নের কাস্ট সম্পর্কে মুখ খুলেছেন। 

 আর মাধবন প্রকাশ করেছেন যে তিনি মনে করেন না যে রেহনা হ্যায় তেরে দিল মে-এর রিমেক তৈরি করা হবে। তবুও যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তার মতে ম্যাডি চরিত্রের জন্য কে তার জুতায় পা রাখতে পারে? অভিনেতা প্রথমে উত্তর দিয়েছিলেন যে তিনি জানেন না তিনি কাকে কাস্ট করবেন। কিন্তু পরে তিনি কার্তিক আরিয়ান এবং আলিয়া ভাটের নাম বলেন। যদি সত্যিই এটা হয় তবে তা বেশ আকর্ষণীয় জুটি হবে। 

আরও পড়ুনঃ 

রণবীর কাপুর আগেই আভাস দিয়েছিলেন তাদের হবু সন্তানের আগমনের, দেখে নিন সেই ভাইরাল ভিডিও

'রালিয়া' কে মাম্মি-ড্যাডি ক্লাবে স্বাগত জানালেন অনুষ্কা, ইনস্টাতে আলিয়া কে নিয়ে আবেগঘন পোস্ট করণের!

আলিয়ার মতো সদ্য যারা গর্ভধারণ করেছেন, মেনে চলুন এই টিপস, সুস্থ থাকবেন মা ও বাচ্চা

এদিকে, আলিয়া ভাট, স্বামী রণবীর কাপুরের সাথে তার প্রথম গর্ভাবস্থা ঘোষণা করে তার সমস্ত ভক্তকে একটি আনন্দদায়ক চমক দিয়েছেন। এই দম্পতি গর্ভাবস্থায় পা রাখতে পেরে উচ্ছ্বসিত এবং সোশ্যাল মিডিয়া তাদের জন্য শুভেচ্ছায় পূর্ণ। বর্তমানে প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’-এর শ্যুটিংয়ে আপাতত লন্ডনেই রয়েছেন আলিয়া। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর পোস্ট করে চমকে দিয়েছেন সকলকে। শোনা যাচ্ছে, জুলাইয়ের মাঝামাঝি দেশে ফিরতে পারেন হবু মা। তাঁকে আনতে রণবীর নিজেই উড়ে যাবেন লন্ডনে।সামনেই রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের  ব্রহ্মাস্ত্র মুক্তি পাবে। এছাড়াও রণবীর সিংয়ের সঙ্গে রকি অর রানি কি প্রেম কাহানিতে আলিয়াকে দেখা যাবে। কার্তিক আরিয়ান বর্তমানে তার সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত সিনেমা ভুল ভুলাইয়া ২এর সাফল্য উপভোগ করছেন। ভূলভুলাইয়া ২ এর অসাধারণ সাফল্যে খুশি হয়ে কার্তিককে একটি গাড়ি উপহার দিয়েছেন টি সিরিজের মালিক ভূষণ কুমার। ভারতের প্রথম ম্যাকলারেন জিটি উপহার হিসাবে পেয়েছেন কার্তিক। কৃতি শ্যাননের বিপরীতে শেহজাদার মতো তার হাতে আরও অনেকগুলি ছবি রয়েছে। 

Read more Articles on
Share this article
click me!