এমএমএস বিতর্কের পরে, লক আপ শোয়ের তারকা অঞ্জলি অরোরা অবশেষে বলেই ফেললেন যে তিনি মুনাওয়ার ফারুকীকে মিস করেছেন

লক আপ শো সিজেন ১ এর প্রথম রানারআপ বলেই দিলেন মনের কথা। তিনি সেই শোয়ের অন্যতম মুনাওয়ার ফারুকীকে মিস করছেন। শো চলাকালীনই অঞ্জলি ও মুনাওয়ারের প্রেমের রসায়নের কথা সম্প্রচারিত হলেও বাস্তবে , অঞ্জলি আকাশ সানসানওয়ালের সাথে এবং মুনাওয়ার নাজিলার সাথে তার সম্পর্ক প্রকাশ করেছেন।
 

Rimpy Ghosh | Published : Sep 11, 2022 12:26 PM IST / Updated: Sep 11 2022, 06:10 PM IST

 

অঞ্জলি আরোরা, নব পরিচিত মুখ সকলের কাছেই। সম্প্রতি একটি টিভি শোয়ের মাধ্যমে নিজের পরিচিতি গড়ে তোলেন তিনি। অঞ্জলি অরোরা টিভিতে নিজের জন্য একটি জায়গা তৈরি করেছেন এবং বিভিন্ন কারণে সংবাদ তৈরি করছেন।  লক আপ সিজন ১-এ অংশগ্রহণ করার পর তিনি সুপরিচিত হয়ে ওঠেন এবং শো-এর অন্যতম কঠিন প্রতিযোগী হিসেবে বিবেচিত হন।

যদিও অরোরা প্রতিযোগিতায় প্রথম রানার আপ হিসাবে সমাপ্ত হন, লক আপের ভিতরে এবং বাইরে মুনাওয়ার ফারুকীর সাথে তার বন্ধুত্বের খবর সকলের মনোযোগ আকর্ষণ করে।

অঞ্জলি এবং মুনাওয়ার যখন শোতে উপস্থিত ছিলেন তখন তারা একে অপরের প্রেমে পড়েছিলেন বলে প্রতিবেদনগুলি বাইরে ব্যাপকভাবে প্রচারিত হয়েছিল।

সম্প্রচারের পরে, অঞ্জলি আকাশ সানসানওয়ালের সাথে তার সম্পর্ক প্রকাশ করেছিলেন এবং মুনাওয়ার নাজিলার সাথে তার সম্পর্ক প্রকাশ করেছিলেন।

একাধিক সূত্রে জানা গেছে, মুনাওয়ারের বান্ধবী নাজিলা তার প্রেমিকের ঘনিষ্ঠতার কারণে অঞ্জলির সঙ্গে মৌখিক ঝগড়ায় লিপ্ত হয়।

এটি মুনাওয়ারের সাথে তার সম্পর্ককে নেতিবাচকভাবে প্রভাবিত করেছিল এবং তারা তখন থেকেই দূরত্ব বজায় রেখেছে বলে জানা গেছে।  সিদ্ধার্থ কান্নান সম্প্রতি অঞ্জলি অরোরাকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি শোয়ের পরে মুনাওয়ারের সাথে যোগাযোগ বজায় রেখেছেন কিনা।

অঞ্জলি উত্তর দিয়েছিলেন যে মুনাওয়ার তাদের সংযোগ বজায় রাখার কোন চেষ্টা করে না এবং এমনকি যোগাযোগও করে না।  তিনি বলেছিলেন যে তাদের সম্পর্ক অকৃত্রিম এবং শুধুমাত্র খেলার জন্য নয়।

তিনি উল্লেখ করেছেন যে তিনি সর্বদা তার হৃদয়ে একটি বিশেষ স্থান ধরে রাখেন। আরেকটি সাক্ষাৎকারে অঞ্জলি মুনাওয়ারের সঙ্গে তার বন্ধুত্বের কথা বলেন এবং বলেন, “বন্ধুত্ব বজায় রাখতে আমার কোনো সমস্যা নেই।  যদি সে বন্ধুত্ব রাখতে আগ্রহী না হয় তবে আমার দোষ নয় কারণ বন্ধন দুইভাবে হতে হবে।  আমি বুঝতে পারি না কেন আমরা কথা বলি না, কিন্তু তারপরেও আমি আমাদের বন্ধুত্বের বন্ধনটি মিস করি কারণ এটি খুবই দৃঢ় একটি বন্ধন ছিল।”

Read more Articles on
Share this article
click me!