Viral Video: কাঁচা বাদাম গানে মাধুরীর ঠুমকা - হুক ডান্স রীতেশের, তোলপাড় নেটদুনিয়া

দিন পাঁচেক আগে মাধুরী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করেছেন। ইতিমধ্যেই তা ১২ মিলিয়ন মানুষ দেখেছেন।

Saborni Mitra | Published : Apr 5, 2022 3:27 PM IST

'কাঁচা বাদাম'- ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে এই গানটি। আগেই একাধিক অভিনেতা-অভিনেত্রী কাঁচা বাদামের গানে পা মিলিয়েছেন। এবার ডান্স কুইন মাধুরী দীক্ষিত তাল মেলালেন কাঁচা বাদাম গানের সঙ্গে। তাঁর সঙ্গী হলেন অভিনেতা রীতেশ দেশমুখ। মাধুরী নিজের ইনস্টাগ্রাম থেকে নাচের একটি ভিডিও শেয়ার করেছেন। যার ইতিমধ্যেই ঝড় তুলেছেন নেটিজেনদের মনে। 

এই রাজ্যের বাসিন্দা ভুবন বাদ্যকার কাঁচা বাদাম গানটি গেয়েছিলেন। বাদাম বিক্রির সময়ই মূলত তিনি গানটি গাইতেন। কিন্তু দ্রুত তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বাদামকাকুর গান জনপ্রিয় হয়েছে গোটা দেশেই।  তাই এবার সেই গানেই ঠুমকা দেখালেন মাধুরী। 

দিন পাঁচেক আগে মাধুরী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করেছেন। ইতিমধ্যেই তা ১২ মিলিয়ন মানুষ দেখেছেন। ভিডিওটিতে মাধুরী ও রীতেশকে হুক স্টেপ করতে দেখা গেছে।  মাধুরী এই গানে তাঁর সঙ্গে নাচার জন্য রীতেশকে ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি তিনি লিখেছেন নাচ করে তিনি খুব মজা পেয়েছে। 

ভূবন বাদ্যকারের কাঁচা বাদাম গান ইতিমধ্যেই দেশের গণ্ডী ছাড়িয়ে বিদেশেও পৌঁছে গেছে। যথেষ্টই জনপ্রিয় হয়েছে এই গান। অনেকেই প্রশ্ন তুলেছিলেন এই গানের জন্য পারিশ্রমিক পাচ্ছেন কিনা ভূবন বাদ্যকার। সম্প্রতি পিটিআই সম্প্রতি একটি প্রতিবেদনে জানিয়েছে ভূবন বাদ্যকার ৩ লক্ষ টাকা পেয়েছেন। অন্যদিকে কলকাতা পুলিশও তাঁকে সম্মান দিয়েছে। 

অন্যদিকে মাধুরী দীক্ষিত এখন রীতিমত ব্যস্তি ওটিটি প্ল্যাটফর্মে। এছাড়াও একাধিক রিয়েলিটি শোতেও তাঁকে বিচারকের আসনে দেখা যায়। একটা সময় মাধীরির নামে মুগ্ধ ছিল আট থেকে আশি। এক, দো, তিন থেকে শুরু করে ধক ধক- জনপ্রিয়তা পেয়েছিল তাঁর একাধিক নাচ। বেটা, দেবদাস, দিল- একাধিক সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তিনি। রীতেশ দেশমুখ বলিস্টার হিসেবে জনপ্রিয়। এক থা ভিলেনে তাঁর অভিনয় প্রশংসা পেয়েছিল। 

Read more Articles on
Share this article
click me!