জওয়ান সিনেমায় জালিয়াতি? গল্প চুরির ঘটনায় চোখ কপালে উঠবে আপনারও

নতুন বছরে আসতে চলেছে বলিউড বাদশার যাদু। পরপর তিনটি ছবি মুক্তি দিতে চলেছেন শাহরুখ। ইতিমধ্যেই পাঠান ছবির টিজার প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায় তবে জল্পনা রয়েছে তার পরবর্তী ছবি জওয়ান নিয়ে।

Rimpy Ghosh | Published : Nov 6, 2022 3:39 PM IST

পাঠানের পর শাহরুখ খানের জওয়ান ছবিটি রয়েছে বিনোদন খবরের শিরোনামে, তবে শিরোনাম নয় প্রশংসায়, শিরোনামে রয়েছে চুরিতে। জানা গিয়েছে তামিল প্রযোজক মানিকম নারায়ণন কাউন্সিল তামিল চলচ্চিত্র প্রযোজকদের (টিএফপিসি) কাছে ফিল্মে চুরির অভিযোগ এনেছেন।তিনি দাবি করেছেন যে ২০০৬ সালের বিজয়কান্ত চলচ্চিত্রটিকে অনুলিপি করেছেন জওয়ানের নির্মাতারা। রিপোর্ট অনুসারে, টিএফপিসি বোর্ডের সদস্যরা ৭ নভেম্বর,২০২২ এর পরে অভিযোগটি খতিয়ে দেখবেন।

বিজয়কান্ত সিনেমায় পেরারাসুতে যমজ ভাই পেরারাসু এবং ইলাভারসু চরিত্রে অভিনয় করেছেন যেখানে অ্যাটলির সিনেমায় দুটি চরিত্রে অভিনয় করবেন এসআরকে। যদিও জওয়ান নির্মাতারা এখনও এবিষয় যাচাই করেননি। অন্যদিকে নয়নতারা, বিজয় সেতুপতি, যোগী বাবু, এবং প্রিয়মনি সহ অন্যান্য তামিল অভিনেতারা মুভিতে উপস্থিত রয়েছেন। বলিউডে পরিচালক হিসেবে অ্যাটলির প্রথম ছবি জওয়ান। ২জুন, ২০২৩-এ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

শাহরুখ এই বছরের জুনে প্রথম জওয়ানের পোস্টার প্রকাশ করেছিলেন যেখানে সংবাদের পাশাপাশি ১.৫ মিনিটের একটি ভিডিওও প্রকাশ করা হয়েছে। জওয়ান সম্পর্কে একটি বিবৃতিতে, শাহরুখ মন্তব্য করেছিলেন, "জওয়ান একটি বিশ্বব্যাপী বর্ণনা যা ভাষা এবং ভৌগলিক সীমানা অতিক্রম করে এবং এটি প্রত্যেকের উপভোগ করার জন্য। অ্যাটলি এই স্বাতন্ত্র্যসূচক চলচ্চিত্রটি তৈরি করার জন্য প্রশংসার দাবিদার। অ্যাকশনের পাশাপাশি সিনেমায় রয়েছে নানা চমক।

শাহরুখ খানের জওয়ান ছাড়াও প্রেক্ষাগৃহে মুক্তি পাবে দুটি ছবি। সিদ্ধার্থ আনন্দের ছবি পাঠান-এ দেখা যাবে তাকে যেটিতে তিনি আরও একবার দীপিকা পাডুকোনের সাথে অভিনয় করবেন। পরের বছরের ২৫ জানুয়ারী মুক্তি পাওয়া ছবিটিতে প্রধান প্রতিপক্ষের চরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। এছাড়াও তাপসী পান্নুর বিপরীতে অভিনেতার কাছে রয়েছে রাজকুমার হিরানির ডানকি।

Share this article
click me!