কান্তারা কে পেছনে ফেলে বক্স অফিসে ঝড় তুলল ফোনভূত, জেনে নিন আয়ের পরিমাণ

উৎসবের মরশুমে মুক্তি পাওয়া একের পর এক ছবিতে চলছে টেক্কায় টক্কর। কেউ এগিয়ে তো কেউ আবার রয়েছে পিছিয়ে। এরমধ্যেই সর্বপ্রথম তালিকায় থাকা কান্তারাকে পেছনে ফেলে এগিয়ে চলেছে ফোনভূত।

Rimpy Ghosh | Published : Nov 7, 2022 12:11 PM IST

উৎসবের মরশুমে শেষ না হতেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে একের পর এক আপনাদের পছন্দের তারকাদের মুভি। এর মধ্যেই প্রেক্ষাগৃহে মুক্তি পায় কান্তারা সিনেমাটি। সম্প্রতি মুক্তি পাওয়া অন্যান্য ছবিকে ছাপিয়েছে কান্তারার সাফল্য। এটি মূলত 'কানাডা'-তে মুক্তি পাওয়া একটি ছবি, কয়েক সপ্তাহ আগে যার হিন্দিতে পুনঃপ্রকাশ হয়েছে। ২০২২ সালের সবচেয়ে সফল চলচ্চিত্রগুলির মধ্যে একটি 'কান্তারা' যার বক্স অফিস কালেকশন বিশাল। কিন্তু এবার কান্তারাকে দেওয়ার পালা টক্কর, ক্যাটরিনা কাইফ-অভিনীত 'ফোন ভূত' এদিনক্ষ হারাতে সক্ষম হয়েছে। হরর-কমেডি চলচ্চিত্রের রবিবারের সংগ্রহ কান্তারার চেয়ে বেশি ছিল।

ফোন ভূত:  রবিবার, ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুর্বেদী, এবং ইশান খট্টর-অভিনীত 'ফোন ভূত'-এর সংগ্রহ বেড়েছে ৮.৩৬ শতাংশ । এদিন ছবিটি বক্স অফিসে ধারাবাহিকভাবে অন্যান্যদের তুলনায় ভালোই ব্যবসা করেছে। প্রথম দিনে ছবিটি ২.০৫ কোটি আয় করেছে, এবং দ্বিতীয় দিনে আয় করে ২.৭৫ কোটি। রবিবার, এর সংগ্রহ দাঁড়িয়েছে ২.৯৮ কোটি টাকা।

মিলি: কম দখল থাকা সত্ত্বেও জাহ্নবী কাপুরের 'মিলি' চলচ্চিত্রের সংগ্রহ বৃদ্ধি পেয়েছে। প্রথম দুই দিনে ছবিটি আয় করে ৮০ লাখ। একই সঙ্গে তৃতীয় দিনে এর আয়ের পরিমাণ ছিল ৬৫ লাখ। জাহ্নবীর সারভাইভাল থ্রিলার ফিল্ম 'মিলি' হল ২০১৯ সালের মালায়ালাম ফিল্ম 'হেলেন'-এর হিন্দি রিমেক। মাথুকুট্টি জেভিয়ার পরিচালিত, ছবিটিতে আরও অভিনয় করেছেন সানি কৌশল এবং মনোজ পাহওয়া।

রাম সেতু:  ২০২২ সালে মুক্তি পাওয়া অক্ষয় কুমারের চতুর্থ ছবিও বক্স অফিসে ভালো করতে পারেনি। রবিবার মাত্র ১.৮০ কোটি রুপির ব্যবসা করে ছবিটিকে পেছনে ফেলেছে 'ফোন ভূত'। ২০০ কোটির বাজেটে তৈরি, ছবিটি এখনও পর্যন্ত মাত্র ৭০.৫৫ কোটি টাকার ব্যবসা করেছে।

কান্তারা: ঋষভ শেট্টির ছবি 'কান্তারা' রবিবার আয় করে ৮.২০ কোটি টাকা। ফিল্মটি ইতিমধ্যেই প্রবেশ করেছে ৩০০ কোটির কালেকশনে। থিয়েটারে মুক্তির ৩৮ দিন পরেও এর বক্স অফিস কালেকশন ছিল বেশ শক্তিশালী।

Keywords

Share this article
click me!