মুক্তির এতদিনে বাজেটের ৫০ শতাংশও আয় হয়নি রামসেতুর, জেনে নিন আয়ের পরিমাণ

উৎসবের আমেজে মুক্তি পায় চার চারটি আপনাদের পছন্দের তারকাদের মুভি কিন্তু প্রেক্ষাগৃহে একেবারেই ভালো পারফরমেন্স হয়নি সিনেমাগুলির।

Rimpy Ghosh | Published : Nov 8, 2022 7:49 AM IST

 সোমবার ছিল বক্স অফিসে সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন কারণ এদিনেও চলছিল চারটি সিনেমায় টক্কর। সোমবারের হিসেবে ক্যাটরিনা কাইফ-অভিনীত 'ফোন ভূত' নজরকাড়া ব্যবসা করতে পারেনি যেখানে একই সময়ে, জাহ্নবী কাপুরের 'মিলি', যা সমালোচকদের কাছ থেকে ভাল রিভিউ পেলেও এদিন মুখ থুবড়ে পড়ে প্রেক্ষাগৃহে।

এদিকে, সোমবার বক্স অফিসে ঋষভ শেঠির কন্নড় ছবি 'কান্তারা'-এর সংগ্রহে ব্যাপক পতন হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, ছবিটির সংগ্রহ আরও ৬৫ শতাংশ কমেছে। তা সত্ত্বেও সম্প্রতি মুক্তি পাওয়া 'মিলি', 'ফোন ভূত', 'রাম সেতু'-এর সংগ্রহের চেয়ে এই ছবির সংগ্রহ বেশি পাওয়া গেছে।

মিলি:

জাহ্নবী কাপুর এবং সানি কৌশল অভিনীত 'মিলি' বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলতে পারেনি। সপ্তাহান্তে ছবিটি মাত্র ১.৭৬ কোটি আয় করেছে। প্রাথমিক পরিসংখ্যান অনুসারে, ছবিটি তার সোমবারের কালেকশনে ব্যর্থ হয়েছিল কারণ এটি চতুর্থ দিনে আয় করে মাত্র ৩৫ লক্ষ টাকা। এই নিয়ে ছবিটির মোট সংগ্রহ দাঁড়ালো ২.১১ কোটি রুপি।

ফোন ভূত:

ক্যাটরিনা কাইফ অভিনীত ছবিটি এই সপ্তাহে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া চলচ্চিত্রগুলির মধ্যে সবচেয়ে বেশি আয়কারী হয়ে উঠেছে। ছবিটি প্রথম দিনে ২.০৫ কোটি, দ্বিতীয় দিনে ২.৭৫ কোটি এবং তৃতীয় দিনে আয় করেছে ৩.০৫ কোটি। এদিকে, চতুর্থ দিনে অর্থাৎ সোমবার, এটি ব্যবসা করে ১.৪৫ কোটি টাকার। এই নিয়ে ছবিটির মোট ব্যবসা হয় ৯.৩০ কোটির।

রাম সেতু: 

অন্যদিকে অক্ষয় কুমারের ছবি 'রাম সেতু' বক্স অফিসে এখনও পর্যন্ত ভালো পারফরমেন্স করতে পারেনি। ছবিটি এখন পর্যন্ত বাজেটের ৫০ শতাংশও আয় করতে সক্ষম হয়নি। একই সঙ্গে সোমবার ছবিটির সংগ্রহ আরও ৫৯. ৫১ শতাংশ কমেছে। 'রাম সেতু', যা রবিবার ২.০৫ কোটি টাকার ব্যবসা করলেও সোমবার তা নেমে আসে ০.৮৩ কোটিতে। এই নিয়ে ছবির মোট সংগ্রহ হয় মাত্র ৭১.৬৩ কোটি।

কান্তারা: 

সোমবার শুধু 'মিলি', 'ফোন ভূত' এবং 'রাম সেতু'-র সংগ্রহই নয়, 'কান্তারা'-এর ব্যবসাও ব্যাপক হ্রাস পেয়েছে। রবিবার ছবিটি ৭.৬৬ কোটি আয় করলেও সোমবার ছবিটির ব্যবসায় ৬৫ শতাংশ হ্রাস পেয়েছে। প্রাথমিক পরিসংখ্যান অনুযায়ী, ছবিটি ৩৯ তম দিনে মাত্র ২.৬৭ কোটির ব্যবসা করেছে।

Share this article
click me!