Michael Review: মুক্তির প্রথম দিনেই কতটা বাজিমাত করল 'মাইকেল', সিনেপ্রেমীরা কত রেটিং দিল সন্দীপ কিষাণকে

রঞ্জিত জেকোডি পরিচালিত প্যান ইন্ডিয়া ফিল্ম মাইকেল প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সাড়া পাচ্ছে।ছবিতে সন্দীপ কিষাণকে ব্যাপক স্টাইলিশ লুকে দেখা গেছে। সন্দীপের থেকে চোখ সরাতে পারেননি ভক্তরা।

Web Desk - ANB | Published : Feb 3, 2023 12:57 PM IST

সিনেমার নাম: মাইকেল

পরিচালক: রঞ্জিত জেকোদি

অভিনেতা-অভিনেত্রী: সন্দীপ কিষাণ, বিজয় সেতুপতি, ভারালক্ষ্মী শরথকুমার,দিব্যাংশা কৌশিক,অনসূয়া ভরদ্বাজ, বরুণ সন্দেশ, গৌতম বাসুদেব মেনন

রেটিং: ২.৫/৫

গল্প: আজই মুক্তি পেল দক্ষিণী সিনেমা ‘মাইকেল’। ছবি মুক্তি পেতে না পেতেই সরগরম নেটদুনিয়া। রঞ্জিত জেকোডি পরিচালিত প্যান ইন্ডিয়া ফিল্ম ‘মাইকেল’ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সাড়া পাচ্ছে। অ্যাকশন-বিনোদনে ভরপুর এই ছবি মুক্তির দিন থেকেই ইতিবাচক পর্যালোচনার জন্য আলোচিত হচ্ছে। ছবির এমন কঠোর চিত্রনাট্য,এর আগে কখনো দেখা যায়নি, এবং ছবিতে সন্দীপ কিষাণের ট্রান্সফরমেশনও নজর কেড়েছে ভক্তদের। ছবির চরিত্রায়ন হল সবচেয়ে বড় শক্তি, তেমনটাই মনে করা হচ্ছে।

অভিনয়: প্যান ইন্ডিয়া ফিল্ম ‘মাইকেল’ ছবিতে সন্দীপ কিষাণের ট্রান্সফরমেশনও নজর কেড়েছে ভক্তদেরছবিতে বিজয় সেতুপতি দর্শকদের একটি বিশেষ ট্রিট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। ভারীলক্ষ্মী শরথকুমার অ্যাকশন চরিত্রে তার নিজের উপস্থিতি অনুভব করতে পারেন। এবং বরুণ সন্দেশ পুরোপুরি অন্য ভূমিকা পেয়েছিলেন। সকলেই দুর্দান্ত অভিনয় করেছেন।

চিত্রনাট্য: আক্ষরিকভাবে প্রথমার্ধের প্রতিটি ফ্রেম যেন এক একটি আর্ট। এবং ছবির প্রথম দিক হলিউড রেঞ্জের প্রেমের গল্প এবং ভিজ্যুয়ালের মতো দেখিয়েছে। ছবিতে সন্দীপ কিষাণকে ব্যাপক স্টাইলিশ লুকে দেখা গেছে। সন্দীপের থেকে চোখ সরাতে পারেননি ভক্তরা। 

সিনেমাটোগ্রাফি: ছবির সিনোমাটোগ্রাফি নিয়ে কোনও কথাই হবে না। তবে দ্বিতীয়ার্ধে কিছুটা হলেও অন্যরকম লেগেছে। প্রথমার্ধ অনেক বেশি শালীন বলে মনে হয়েছে। ছবির ভিস্যুয়াল এফেক্ট এবং সিনেমাটোগ্রাফি অসাধারণ। তবে ছবির দ্বিতীয়াংশের চেয়ে প্রথমাংশই অনেক বেশি নজরকাড়া।

অভিনেতা রানা ডগ্গুবতি যিনি গতকাল মাইকেলের বিশেষ স্ক্রিনিংয়ে অংশ নিয়েছিলেন, তিনি টুইট করে বলেছেন, এটি এখনও পর্যন্ত আপনার সেরা। পরিচালক রঞ্জিত এবং মাইকেলের পুরো তারকা কাস্ট এবং ক্রুদের প্রতি আমার ভালবাসা ও অনেক অভিনন্দন। দ্য ফ্যামিলি ম্যান ছবির নির্মাতা রাজ এবং ডিকেও ছবিটি মুক্তির আগে সন্দীপ কিষাণ এবং বিজয় সেতুপতির জন্য শুভকামনা জানিয়েছেন। টুইটে লিখেছিলেন,মাইকেল-এর জন্য এবং সন্দীপ কিষাণের জন্য অনেক শুভকামনা! আপনি এই ছবিতে যে কঠোর পরিশ্রম এবং নিবেদন রেখেছেন তা সকলের দেখে বুঝতে পারবনে। এই ছবিটি আপনাকে আরও উচ্চতায় নিয়ে যাবে! এবং আপনার পাশে বিজয় সেতুপতিকে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না।সন্দীপ কিষাণও টুইটারে মাইকেল মুক্তির আগে বিজয়ের সাথে একটি ছবি শেয়ার করে লিখেছেন,মাইকেলের প্রতি ভালবাসা এবং সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ প্রিয়তম থালাপ্যাথি। এত নম্র এবং অনুপ্রেরণাদায়ক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনাকে ভালোবাসি আন্না। ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক সেলিব্রিটি সন্দীপ কিষাণ এবং তার বহু প্রতীক্ষিত চলচ্চিত্রের প্রতি ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন।

 

Share this article
click me!