আবার শিরোনামে অনন্যা পান্ডে, গাড়িতে তালা ঝুলিয়ে দিল মুম্বই পুলিশ

পুলিশ সূত্রের খবর অভিনেত্রীর গাড়িটি যেখানে দাঁড় করানো ছিল সেটি কোনও পার্কিংপ্লেস নয়। সেখানে প্রোডাকশান হাউস বা স্টুডিওর মালপত্র রাখার জন্য ভাড়া নেওয়া হয়েছিল। অভিনেত্রী মুম্বই পুলিশের আইন ভাঙায় তাঁর গাড়ি লক করে দেওয়া হয়েছিল। 

Web Desk - ANB | / Updated: Feb 19 2022, 08:05 AM IST

আবারও খবেরর শিরোনামে চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা । শুক্রবার বলিঅভিনেত্রী অনন্যা পান্ডের  (Ananya Pandey) গাড়ি লক করে দিয়েছিল মুম্বই পুলিশ (Mumbai Police)। মুম্বইয়ের (Mumbai) একটি স্টুডিওতে শ্যুটিংএর জন্য গিয়েছিলেন অন্যনা। স্টুডিওর বাইরে তাঁর গাড়ি দাঁড় করানো ছিল। সেখানেই পুলিশ অভিনেত্রীর গাড়ি লক করে দেয়। কিন্তু কেন? 

পুলিশ সূত্রের খবর অভিনেত্রীর গাড়িটি যেখানে দাঁড় করানো ছিল সেটি কোনও পার্কিংপ্লেস নয়। সেখানে প্রোডাকশান হাউস বা স্টুডিওর মালপত্র রাখার জন্য ভাড়া নেওয়া হয়েছিল। অভিনেত্রী মুম্বই পুলিশের আইন ভাঙায় তাঁর গাড়ি লক করে দেওয়া হয়েছিল। যাইহোক কিছুক্ষণ পরেই পুরো পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। অনন্যার নিরাপত্তা রক্ষীরা পুলিশের সঙ্গে বোঝাপড়া করে পুরো বিষয়টি সমাধান করে। পুলিশও গাড়িটি ছেড়ে দেয়। 

গেহরাইয়া ছবির জন্য বিশেষভাবে প্রশংসা পেয়েছেন অন্যনা। শাকুন বার্তার পরিচালিত ছবিতে টিয়ার চরিত্রে অভিনয় করে মন কেড়ে নিয়েছেন দর্শকদের। এই  ছবিতে দীপিকা পাড়ুকের, সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নোট শেয়ার করেছেন তিনি। সেখানে ছবির সম্পর্কে লিখেছেন। অনন্যার পরবর্তী ছবি লিগার। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছে অর্জুন রেড্ডি। বিজয় দেবেরকোন্ডার এই ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করবেন। 

মুম্বইয়ের মাদকমামলায় নাম জড়িয়েছিল অনন্যা পাণ্ডের। তাঁকে একাধিকবারজ জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল মাদক নিয়ন্ত্রণ ব্যুরো বা এনসিবি। এই মামলাতেই গ্রেফতার করা হয়েছিল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। প্রোমোদতরীতে মাদক নেওয়ার অভিযোগ উঠিছেল তাঁর বিরুদ্ধে। 

Read more Articles on
Share this article
click me!