নাইসা দেবগনের ভাইরাল নাচের ভিডিও দেখে তার বাবাকে তুলে ট্রোল নেটিজেনদের

যখন নাইসা দেবগনের ভক্তরা তার নাচের ভিডিও উপভোগ করছেন, তখন নেটিজেনরা তার সুপারস্টার বাবা অজয় ​​দেবগনের কষ্টার্জিত অর্থ উপভোগ করার জন্য তাকে নিন্দা করছেন।

Senjuti Dey | Published : Jul 24, 2022 3:47 PM IST

গ্রিসে নাইসা দেবগনের ছুটি কাটানোর ছবি ভাইরাল হয়েছে। গ্রিসের একটি পার্টিতে নাইসার  নাচের একটি ভিডিও অনেকের নজর কেড়েছে।  নীল লম্বা পোশাকে নাইসাকে একটি ডিভার মত লাগছে। ভিডিওতে তাকে তার বন্ধুদের সাথে সময় উপভোগ করতে দেখা গেছে। নাইসার ভক্তরা তার নাচের ভিডিও উপভোগ করছেন অন্যদিকে নেটিজেনরা তার সুপারস্টার বাবা অজয় ​​দেবগনের কষ্টার্জিত অর্থ উপভোগ করার জন্য তাকে ট্রোল করছেন। একজন ব্যবহারকারী লিখেছেন,' বাবার টাকায় আয়েশ '। অন্য একজন ব্যবহারকারী বলেছেন, ' ওর বাবার টাকা ও উপভোগ করছে'। তৃতীয় ব্যবহারকারী তাকে তার কেরিয়ারের দিকে মনোনিবেশ করার পরামর্শ দিয়েছিলেন, 'নাইসা ক্যারিয়ারের দিকে মনোনিবেশ কর'। মন্তব্য বক্সের এই বিচার কখনো শেষ হবে না। যদিও নাইসার ছবি এবং ভিডিওগুলো তার ভক্তদের কাছে ভিজ্যুয়াল ট্রিট কারণ তিনি গ্রীসে এবং আরও অনেক জায়গায় ছুটি কাটাচ্ছেন৷ সুপারস্টারের মেয়ের অবকাশের ছবিগুলি দেখলে আপনিও এখুনি আপনার ব্যাগ গুছিয়ে ঘুরতে যেতে চাইবেন।


নাইসার এই ছবিগুলি প্রমাণ করে যে সে একটি পার্টি অ্যানিমাল এবং সে বন্ধুদের সাথে তার সময় কাটাতে ভালবাসে। নাইসা এখন সুইৎজারল্যান্ডের গ্লিওন ইনস্টিটিউট অফ হায়ার এডুকেশনে ইন্টারন্যাশনাল হসপিটালিটি নিয়ে পড়াশোনা করছেন। বলিউডের শক্তিশালী সুপারস্টারের মেয়ে ভবিষ্যতে বলিউডে আত্মপ্রকাশ করতে পারে। যখন অজয় ​​দেবগনকে জিজ্ঞাসা করা হয়েছিল যে নাইসার তার বাবা-মায়ের মতো চলচ্চিত্রে তার ক্যারিয়ার গড়ার পরিকল্পনা আছে কিনা, তিনি বলেছিলেন, 'আপাতত তিনি তাদের কিছুই বলেননি তবে আপনি কখনই জানেন না বাচ্চাদের মনে কি চলে।'

আরও পড়ুনঃ 

সাদা ক্রপ টপে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, নাইসা দেবগনের নতুন ছবিতে যৌবন উপচে পড়ছে

অভিষেকের অপেক্ষায় বলিউডের যে যে স্টারকিডেরা, এক নজরে দেখে নিন সেই তালিকা

​​​​​​​পোশাক বিতর্কে কাজলের মেয়ে, খোলামেলা জামায় মন্দিরে প্রবেশে ট্রোলের শিকার নাইশা
সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নাইসার গ্রিসে ছুটি কাটানো নানান মুহূর্তের ছবি ভাইরাল। ভিডিওতে নাইসাকে থাই হাই স্লিট স্কার্টে বন্ধু অরহান আওত্রামণি এবং বিশেষ বন্ধু বেদান্ত মহাজনের সঙ্গে দেখা যাচ্ছে। আপাতত নাইসা রয়েছেন মাইকোনোসে। সেখানেই কখনও বন্ধুদের সঙ্গে ইতি উতি ঘুরে বেড়াচ্ছেন, কখনও আবার জমিয়ে পার্টি করছেন। বন্ধুদের সঙ্গে গ্রিসের একটি নাইট ক্লাবে জমিয়ে উদ্দাম নাচানাচির মুহূর্তেরও লেন্সবন্দি হয়েছেন নাইসা দেবগণ। সেখানে পানীয়র গ্লাসে চুমুক দিতেও দেখা গেছে তাঁকে।একটি পোস্টে অজয়-কাজল কন্যা নাইসাকে বলতে শোনা যায়, তাঁর সব সঞ্চয় শেষ, তবে তাতে কী! পার্টি চলবে। অজয় কাজলের মেয়ে নাইসা উদ্যোগপতি বেদান্ত মহাজনের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তরুণ এই ব্যবসায়ী আগে মুম্বইয়ে থাকলেও আপাতত তাঁর ঠিকানা লন্ডন।

Read more Articles on
Share this article
click me!