Asianet News BanglaAsianet News Bangla

অরুণা ভাটিয়ার মৃত্যুতে শোকপ্রকাশ করে চিঠি প্রধানমন্ত্রীর, আপ্লুত অক্ষয়

চিঠিতে অক্ষয়ের বাবা-মায়ের প্রশংসা করেন মোদী। অক্ষয়কে দেশের অন্যতম প্রশংসিত এবং বহুমুখী প্রতিভাবান অভিনেতা হিবেসে উল্লেখ করেছেন চিঠিতে।

Akshay Kumar shares long letter of PM Modi to him after mother death bmm
Author
Kolkata, First Published Sep 12, 2021, 5:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তাঁদের দু'জনের সম্পর্ক বেশ ভালো। ২০১৯-এর লোকসভা নির্বাচনের মাঝে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাক্ষাৎকার নিয়েছিলেন বলি তারকা অক্ষয় কুমার। যা নিয়ে রীতিমতো চর্চা হয়েছিল। বিভিন্ন সময়ই অক্ষয়ের মুখে প্রধানমন্ত্রীর প্রশংসা শোনা গিয়েছে। সম্প্রতি অক্ষয়ের মা অরুণা ভাটিয়ার মৃত্যু হয়েছে। তার জন্য অক্ষয়কে আবেগঘন চিঠি লেখেন প্রধানমন্ত্রী। সেই কারণে মোদীকে ধন্যবাদ জানালেন অক্ষয়।

চিঠিতে অক্ষয়ের বাবা-মায়ের প্রশংসা করেন মোদী। অক্ষয়কে দেশের অন্যতম প্রশংসিত এবং বহুমুখী প্রতিভাবান অভিনেতা হিবেসে উল্লেখ করেছেন চিঠিতে। অরুণা ভাটিয়ার মৃত্যুর পর অক্ষয়ের সঙ্গে ফোনে কথা হয়েছিল মোদীর। তাও চিঠিতে উল্লেখ করেছেন প্রধানমন্ত্রী।  

আরও পড়ুন- 'মহাময়া'র অবতারে ধরা দিলেন শুভশ্রী, 'মহিষাসুরমর্দিনী'র রূপের প্রথম ঝলকেই মুগ্ধ সাইবারবাসী

আর এই চিঠির জন্য টুইটারে মোদীকে ধন্যবাদ জানিয়েছেন অক্ষয় কুমার। তিনি লেখেন, "মায়ের মৃত্যুতে অনেকেই আমায় শোকবার্তা জানিয়েছেন, তাঁদের সকলের প্রতি কৃতজ্ঞ। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমি কৃতজ্ঞ, তিনি সময় বের করার এবং আমার ও আমার প্রয়াত পিতামাতার জন্য উষ্ণ অনুভূতি প্রকাশ করেছেন। এই সান্ত্বনাদায়ক শব্দগুলি আমার সঙ্গে চিরকাল থাকবে। জয় আম্বে।"

 

 

৮ সেপ্টেম্বর মুম্বইতে শেষ নিশ্বাস ত্যাগ করেন অক্ষয়। কয়েকদিন ধরেই অরুণা ভাটিয়ার শরীর ভালো যাচ্ছিল না। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। যদিও সেই সময় মুম্বইতে ছিলেন না অক্ষয়। মায়ের অসুস্থতার খবর পাওয়া মাত্রই তিনি ৬ সেপ্টেম্বর তড়িঘড়ি লন্ডন থেকে মুম্বইতে ফেরেন। কিন্তু, শেষরক্ষা হয়নি। তবে শেষ সময়টুকু মায়ের পাশে পাশেই ছিলেন অক্ষয়। মায়ের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি নিজেই। 

আরও পড়ুন- সইফ-অক্ষয়ের জন্য কমতে পারে অনুরাগীর সংখ্যা, 'চিন্তিত' শাহরুখ

একটি নতুন ছবির শুটিংয়ের জন্য কয়েক সপ্তাহ ধরে ব্রিটেনে রয়েছেন অক্ষয়। মায়ের অসুস্থতার কথা শুনে শুটিং ফেলে মুম্বই ফিরেছিলেন তিনি। এর আগে 'বেল বটম' ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। সেখানে লারা দত্ত, বাণী কাপুর, হুমা কুরেশির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। করোনা পরিস্থিতির মধ্যে সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। 

আরও পড়ুন- কলকাতা পুরসভায় নুসরতের সঙ্গে যশ, কারণ নিয়ে ধোঁয়াশা

এছাড়া 'আতরঙ্গি রে', 'বচ্চন পান্ডে'-র মতো একাধিক ছবি রয়েছে অক্ষয়ের হাতে। 'আতরঙ্গি রে'-তে সারা আলি খান ও ধনুষের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি।

BJP Candidate Priyanka Tibrewal reaction on  Babul Supriyo in Bhabanipur By poll 2021 RTB

BJP Candidate Priyanka Tibrewal reaction on  Babul Supriyo in Bhabanipur By poll 2021 RTB

Follow Us:
Download App:
  • android
  • ios