Asianet News BanglaAsianet News Bangla

'ব্লাউজ' নিয়ে বিস্ফোরক মন্তব্য, বাম সমর্থকের অশালীন কথায় মেজাজ হারালেন শ্রীলেখা

' ব্লাউজের বেশিরভাগই উন্মুক্ত', সিপিএম সমর্থকের অশালীন মন্তব্যে মেজাজ হারালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। রাগের চোটে 'বামেরা সবসময় ঠিক ' বলে নিজের বলা কথা ফিরিয়ে নিলেন অভিনেত্রী।

Sreelekha Mitra give reaction on social media troll RTB
Author
Kolkata, First Published Sep 12, 2021, 6:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


' ব্লাউজের বেশিরভাগই উন্মুক্ত', সিপিএম সমর্থকের অশালীন মন্তব্যে মেজাজ হারালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। রাগের চোটে 'বামেরা সবসময় ঠিক ' বলে নিজের বলা কথা ফিরিয়ে নিলেন অভিনেত্রী। 'এরা নাকি লিবারল' বলে প্রশ্ন তোলেন তিনি।

Sreelekha Mitra give reaction on social media troll RTB

আরও পড়ুন, ওয়েব সিরিজে ডেবিউ করছেন শাহরুখ খান, নেটদুনিয়ায় আবেগে ভাসছে ভক্তরা

প্রসঙ্গত, প্রায় এক মাসের উপর সুইজারল্যান্ডে রয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তারপর সেখানে গিয়ে ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন তিনি। মূলত সেখানে 'ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা' ফিল্মটি দেখানো হয়েছে। সেই কারণেই সেখানে নিমন্ত্রিত অভিনেত্রী। নিজের বিদেশ সফরের নানা মুহূর্তের ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। বাঙালির শাড়িতেই দেখা যায় তাঁকে। আর এর পরেই এক সিপিএম সমর্থকের অশালীন মন্তব্যে বিতর্কের মোড় নিয়েছে।

শ্রীলেখার পোস্ট করা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ওই  সিপিএম সমর্থক লেখেন, এই ছবিটি আজকের ভেনিস ফিল্ম ফেস্টিভ্য়ালের। আমাদের বাংলার ছায়াছবি সেখানে সুযোগ পেয়েছে, তাঁর জন্য আমি গর্বিত। তবে এই ছবিতে সকলকে একটা বিষয় লক্ষ্য করতে বলব। বেশিরভাগ বিদেশি শরীরের অধিকাংশ ঢাকা ভদ্র পোশাক পরেছেন। আর একজন শাড়ি পড়লেও ব্লাউজের বেশিরভাগই উন্মুক্ত। শাড়ি পড়লেই যে ভদ্র পোশাক হয়, তা কখোনোই নয়। বরঞ্চ এই ছবিতে যা দেখা যাচ্ছে বিদেশীরা অনেক ভদ্র পোশাক পরেছে। শেষে বলবো এই ছবিটি আমার প্রোফাইলে পোস্ট করার জন্য দুঃখিত ও লজ্জিত। এই মহিলার আরও অনেক ছবি ফেসবুকে দেখা যায়, সেই ছবি তো পোস্ট করতেই পারবো না।'

Sreelekha Mitra give reaction on social media troll RTB

আরও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল

এরপরেই মেজাজ হারান অভিনেত্রী। শ্রীলেখা ক্ষোভ উগরে ফেসবুকে লেখেন, 'সিপিএম, মুগ্ধতা বাড়ছে আমার দলের প্রতি। এরা নাকি লিবারল বলে প্রশ্ন তোলেন তিনি। মানুষের কাজের থেকে তাঁর পোশাক নিয়ে, তথাকথিত শিক্ষিত মহিলার থেকে, কেয়া বাত। বামেরা সবসময় ঠিক, আমি আমার মন্তব্য ফিরিয়ে নিচ্ছি। আমার বিশ্বাস ভেঙে গেলে।'
 

 আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 Sreelekha Mitra give reaction on social media troll RTB

Sreelekha Mitra give reaction on social media troll RTB

Follow Us:
Download App:
  • android
  • ios