অ্যাস্থমার চূড়ান্ত অ্যাটাক, মধ্যরাতে গুরুতর অসুস্থ হলেন নুসরত

  • নিখিলের জন্মদিনেই গুরুতর বিপত্তি
  • মধ্যরাতে অসুস্থ হয়ে পড়লেন নুসরত
  • তড়িঘড়ি হাসপাতালে ভরতি করলেন নিখিল
  • বর্তমানে শারীরিক অবস্থার উন্নতি ঘটছে বলে সূত্রের খবর 

Asianet News Bangla | Published : Nov 18, 2019 6:03 AM IST / Updated: Nov 18 2019, 11:47 AM IST

বিয়ের পর প্রথম জন্মদিন পালনে বেজায় ব্যস্ত ছিলেন নিখিল। বাড়িতে বেশ কয়েকজন আত্মীয়-পরিজনদের নিয়ে রীতিমত জমে উঠেছিল রবিবারের সন্ধ্যা। শ্যুটিং কিংবা কাজের চাপ কোনও দিকেই এদিন নজর দেননি নুসরত জাহান। এদিনের নুসরতের লক্ষ্য ছিল একটাই, বিয়েরপর নিখিলের প্রথম জন্মদিনটা বিশেষ করে তোলা। কিন্তু শেষ রক্ষা হল না। মধ্যরাতেই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন নুসরত জাহান। 

 

 

 

 

 

 

View this post on Instagram

 

 

 

 

 

 

 

 

 

Happy bday hubbilicious.. @nikhiljain09 My world 🌍 starts and ends with u...

A post shared by Nusrat (@nusratchirps) on

আরও পড়ুন-এবার দিন গোনার পালা, আসতে চলেছে 'টেকো'

রবিবারদিন রাত থেকেই বেশ অসুস্থ বোধ করছিলেন নুসরত। শ্বাসকষ্টের সমস্যা ক্রমেই বাড়তে থাকে। রাতে পরিস্থিতি আরও জটিল হওয়ায় তাঁকে ইএমবাইপাসের একটি হাসপাতালে ভরতি করা হয়।  বাড়িতেই ছিলেন নিখিল। তড়িঘড়ি নুসরতকে নিয়ে এক বেসরকারি হাসপাতালে ভরতি করেন তিনি। নিজেই হাসপাতালে নুসরতকে নিয়ে আসেন নিখিল। ডা. সন্দীপ মণ্ডলের নেতৃত্বে তৈরি করা হয় একটি মেডিক্যাল টিম। রবিবার রাত থেকেই নুসরতের স্বাস্থ্য পরীক্ষা করার পর্ব চলতে থাকে। 

আরও পড়ুনঃ ফের প্রতীমের ছবিতে পাওলি, পর্দায় আসতে চলেছে নয়া ট্যুইস্ট

হাসপাতালের ফক্ষ থেকে ইতিমধ্যেই করা হয়েছে নুসরতের স্বাস্থ্যের প্রাথমিক পরীক্ষা। সেখান থেকেই ডাক্তারদের অনুমান, কোনও ওষুধের সেবনের পরই এ সমস্যার সৃষ্টি। তা থেকে পার্শ্বপ্রক্রিয়ায় তৈরি হয় এই পরিস্থিতি। তবে সোমবার সকালে তাঁর স্বাস্থ্যের উন্নতি ঘটেছে বলেই সুত্রের খবর। বাকি পরীক্ষার রিপোর্ট ঠিক থাকলে সোমবারই বিকেলে ছুটি দেওয়া হবে নুসরতকে। নুসরতের অসুস্থতার খবর পেয়ে খোঁজ নিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়। দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ার পাতাও এদিন ভরে উঠেছে ভক্তদের বার্তায়।  

Share this article
click me!