Asianet News BanglaAsianet News Bangla

লন্ডনে রয়েছেন কাজল-অজয় কন্যা নাইসা, কার সঙ্গে কাটাচ্ছেন ছুটি, ভাইরাল হল ছবি

অজয় দেবগন এবং কাজলের মেয়ে নাইসা দেবগন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তার ইনস্টাগ্রামে পোস্ট করা সর্বশেষ ছবি দেখে নিন। বর্তমানে সে লন্ডনে কার সঙ্গে সময় কাটাচ্ছেন দেখে নিন।

Nysa spending summer in London with cousin Daanish Gandhi anbsd
Author
Kolkata, First Published Jun 12, 2022, 3:46 PM IST

নাইসা দেবগন অন্যতম জনপ্রিয় তারকা কিড। অজয় দেবগন এবং কাজলের বড় মেয়ে নাইসা এখনও গ্ল্যামারাস জগতে পা রাখেননি। তবে, তা তাকে লাইমলাইট থেকে দূরে রাখে নি। যখনই তিনি স্বপ্নের শহর মুম্বাইতে পা রাখেন তখনই মিডিয়ায় তার ছবি পোস্ট করা হয়। তদুপরি, ইনস্টাগ্রামে তার অ্যাকাউন্ট প্রাইভেট করে রাখা থাকলেও, নাইসা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বেশ জনপ্রিয়। প্রতিনিয়ত তার তার বন্ধুবান্ধব এবং ঘনিষ্ঠরা তার ছবিগুলো অনলাইনে  পোস্ট করতে থাকে। যেমন গতকালই নাইসার দাদা এবং চলচ্চিত্র নির্মাতা দানিশ গান্ধী ইনস্টাগ্রামে তার সাথে একটি নতুন ছবি শেয়ার করেছেন।

বর্তমানে লন্ডনে রয়েছেন অজয় কন্যা নাইশা। দানিশ, অজয় ​​দেবগনের ভাগ্নে। তাদের দুজনের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন দানিশ। প্রথম ছবিতে, তাকে এবং নাইসাকে লন্ডনের হাইড পার্কের একটি গাছের নীচে বসে থাকতে দেখা যায়। নাইসার পোশাকটি বেশ আরামদায়ক ছিল এবং একইসঙ্গে তা স্টাইলিশও ছিল।  তিনি ট্যান-রঙের ট্রাউজার্সের সাথে একটি সাদা টি-শার্ট পরেছিলেন। তিনি তার লম্বা কালো চুল খুলে রেখেছিলেন। এর সাথে সাদা স্নিকার পরে তিনি তার লুকটিকে সম্পূর্ণ করেছেন। অন্যদিকে, দানিশকে বাদামী ট্রাউজার এবং সাদা স্নিকার্সের সাথে একটি কালো টি-শার্ট পরা অবস্থায় দেখা গেছে। তাদেরকে একে অপরের মুখোমুখি বসে এবং একটি হৃদয়গ্রাহী হাসি শেয়ার করতে দেখা গেছে।

আরও পড়ুনঃ আগুন রঙা সুইমস্যুটে আগুনের মতই উষ্ণতা ছড়ালেন অনুষ্কা!

'হাওড়ায় যাবেন না', শুভেন্দুকে নোটিশ পাঠাল কাঁথি থানা, বাড়ির সামনে বসল পুলিশ

পেট্রোল-ডিজেলের দাম কমার পর প্রায় ১ মাস ছুঁইছুঁই, আজ কলকাতা-সহ সারা দেশে কী দর জ্বালানীর


পরবর্তী দুটি ফটোতে একটি হ্রদ এবং একটি সুন্দর ডেইজি রয়েছে৷ দানিশ পোস্টে জিও লোকেশন সেট করে হাইড পার্ক গার্ডেন, W2 করেছেন । তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, 'LDN SMRS (সূর্যের ইমোজি) (গাছের ইমোজি)।' অর্থাৎ লন্ডনের গ্রীষ্মকাল। অন্যদিকে কয়েকদিন আগে, নাইসাকে তার মা কাজল এবং তার ভাই যুগের সাথে বিমানবন্দরে দেখা গিয়েছিল। এমনকি পাপারাজ্জিদের সামনে ছবির জন্য পোজও দিয়েছিলেন এই ত্রয়ী। নাইসা লন্ডনে গায়িকা কণিকা কাপুরের রিসেপশন পার্টিতে যোগ দিয়েছিলেন। সেই অনুষ্ঠানের একটি অত্যাশ্চর্য গোলাপী বডিকন গাউনে তার পোস্ট করা ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। মিনিমাল মেকআপ এবং একটি লুপ কানের দুলে দারুন সুন্দর দেখাচ্ছিল কাজলের মেয়েকে। সেই পার্টিতে নাইসার সাথে দেখা গিয়েছিলো এক তরুণকে। সেও নাইসার সঙ্গে ম্যাচিং করে গোলাপি পোশাক পড়েছিল। যুবকটিকে নিয়ে জল্পনায় মেতে উঠেছিলেন নেটিজেনরা। কি তার পরিচয় , সেকি নাইসার প্রেমিক নাকি কেবলই বন্ধু , প্রশ্ন উঠেছিল।

Follow Us:
Download App:
  • android
  • ios