আলিয়া-রণবীরের বিবাহিত জীবন কেমন কাটবে? জানুন কী বলছে তাঁদের কুণ্ডলী শাস্ত্র

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সম্পর্কের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি হল যে তাদের উভয় রাশির গ্রহের অবস্থানগুলি অন্য ব্যক্তির জীবনে ইতিবাচক প্রভাব ফেলে যে উভয়ই তাদের পেশাগত সামনে, জীবন এবং কর্মজীবনে দুর্দান্ত উচ্চতা দেখতে পাবে। 

Bangla SiteAdmin | Published : Jul 4, 2022 11:42 AM IST

বর্তমান বলিউড সেলেবদের মধ্যে অন্যতম হলে রণবীর কাপুর আর আলিয়া ভাট। তাঁদের সন্তান আসন্ন। পাশাপাশি মুক্তির অপেক্ষায় বেশ কয়েকটি ছবি। সবমিলিয়ে আলিয়া-রণবীর জুটিকে নিয়ে জোর চর্চা বিটাউনে। দুই সেলেবের অনুগামীরাও তাঁদের নিয়ে রীতিমত আলোচনা করেই দিন কাটাচ্ছেন। এপ্রিলে বিয়ে হয়েছে। যে ব্রহ্মাস্ত্র ছবির সেটে তাঁদের প্রেম সেই ছবিও মুক্তির অপেক্ষায়। পাশাপাশি রণবীর কাপুরের শামশেরা আর আলিয়া ভাটের ডার্লিং, জি লে জারা আর রকি অর রানি কি প্রেম কাহানি মুক্তির অপেক্ষায় দিন গুণছে। কিন্তু বিয়ের পরবর্তী তাঁদের জীবন কেমন কাটবে? কোন কোনও ছবি হিট করবে? তাই ভবিষ্যৎবাণী রইল অনুগামীদের জন্য। 

রণবীর-আলিয়ার কুণ্ডলী ও গ্রহের অবস্থান
রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সম্পর্কের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি হল যে তাদের উভয় রাশির গ্রহের অবস্থানগুলি অন্য ব্যক্তির জীবনে ইতিবাচক প্রভাব ফেলে যে উভয়ই তাদের পেশাগত সামনে, জীবন এবং কর্মজীবনে দুর্দান্ত উচ্চতা দেখতে পাবে। তাদের দাম্পত্য জীবনে কোনো বড় ধরনের দ্বন্দ্ব বা সমস্যা থাকবে না। মীন রাশির লোকেরা (আলিয়া) তুলা রাশির (রণবীর) প্রকৃতিকে শিথিল করতে পারে যার ফলে তাদের বৈবাহিক সম্পর্কে স্থিতিশীলতা আসতে পারে। রণবীর কাপুরের প্রাথমিক গৃহে চারটিরও বেশি গ্রহের সংমিশ্রণ, সেইসাথে আলিয়া ভাটের রাশিচক্রে চন্দ্র এবং হিন্দু দেবতা, তাদের প্রত্যেকের জন্য সপ্তম ঘরে ইতিবাচক ফলাফল আনার সহজতম উপায় তৈরি করতে পারে।

আলিয়া ভাট ঠিক সময়ে বিয়ে করেছিলেন যখন পরিস্থিতি তার পক্ষে অনুকূল ছিল। তাঁর সামনে বর্তমানে প্রভূত সাফল্য রয়েছে। তিনি তাঁর কাজের মধ্যে দীর্ঘস্থায়ী ছাপ রেখে যাবেন। বিয়ের পর আলিয়ার বিজ্ঞাপণে চাহিদা আরও বাড়বে। 

অন্যদিকে রণবীর কাপুর পেশাগত জীবনে কর্তৃত্বপরায়ণ ও একগুঁয়ে। তিনি এখন থেকে অনেক ভেবে চিন্তে সিদ্ধান্ত নেবেন। সঠিক প্রজেক্ট বাছাই করবে। তবে কয়েক বছর পর তাঁর জীবনে খারাপ সময় আসবে। কিন্তু আলিয়া পাশে থাকায় রক্ষা করবেন তিনি। 

আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ক্যারিয়ারের ভবিষ্যদ্বাণী
রণবীর এবং আলিয়া, তাঁরা ইতিমধ্যেই তাঁদের পেশায় সফল, তাঁরা নতুন উচ্চতা অর্জন করবেন এবং মানুষের কাছ থেকে আরও বেশি ভালবাসা পাবে। দম্পতির বিবাহের তারিখ শুক্র দ্বারা প্রভাবিত, এটি অবশ্যই কাজের আকারে তাদের জীবনে সৌভাগ্য নিয়ে এসেছে। দুজনের  রাশিফল ​​অনুযায়ী বিয়ের পর তাদের জীবনে ভালো পরিবর্তন আসবে। তাদের কেরিয়ার এগিয়ে যাবে এবং তাঁরা স্বামী-স্ত্রীর থেকেও বেশি বন্ধু হয়ে জীবন কাটাবেন।

স্বামীর জন্যই কি সিলভার স্ক্রিনকে বিদায় জানিয়েছিলেন, ৩৩ বছর পর মুখ খুলবেন ভাগ্যশ্রী

নীলাম্বরী জাহ্নবী, ৩৫ হাজার টাকার পোশাকে উন্মুক্ত পেটে গড়িয়ে পড়ছে গ্ল্যামার
  Shamshera: হিন্দুত্বের অপমান, শামশেরার ট্রেলার লঞ্চের সঙ্গে সঙ্গেই ট্রোল্ড সঞ্জয় দত্ত

Read more Articles on
Share this article
click me!