Asianet News BanglaAsianet News Bangla

একি অবস্থা সংস্কৃতিমনা বধূর! তার বিকিনি অবতার দেখে আপনার মাথা ঘুরে যাবে দেখে নিন সেই ছবি

জনপ্রিয় ওয়েবসিরিজ মির্জাপুর ২ এর অভিনেত্রী ইশা তালওয়ারের সাহসী বিকিনি লুক দেখে নিন 

Mirzapur actress is slaying in her bikini look anbsd
Author
Kolkata, First Published Jun 13, 2022, 12:58 PM IST

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর দুটি সিজনই দর্শকরা ভীষণ পছন্দ করেছেন। প্রথম ও দ্বিতীয় সিজনের অসাধারণ সাফল্যের পর ‘মির্জাপুর’ সিরিজের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন মির্জাপুরের তৃতীয় সিজনের জন্য। সামনেই মুক্তি পাবে মির্জাপুরের তৃতীয় সিরিজ। সম্প্রতি ‘মির্জাপুর ৩'-এর কেন্দ্রীয় চরিত্র গুড্ডু ভাইয়া ( আলী ফজাল) এর বিপজ্জনক লুক সামনে এসেছে। একই সঙ্গে এর সব শিল্পীকেই দর্শকদের খুবই ভালো লেগেছে। শুধু ‘গুড্ডু ভাইয়া’ই নয়, এই সিরিজের প্রতিটি চরিত্রই দর্শকদের খুব মনের মত। প্রতিটি চরিত্রেরই বিশেষ ফ্যান ফলোয়িং রয়েছে। 

জীবনে প্রথমবার নিজের পোশাকের জন্য নেটিজেনদের হৃদয় জয় করলেন উরফি, দেখে নিন কি সেই পোশাক

সচিবজি এবার প্রেমিকার জন্য ম্যাজিশিয়ান হবেন, জিতেন্দ্র কুমারের আপকামিং মুভি 'জাদুগর'এর গল্প জেনে নিন

লন্ডনে রয়েছেন কাজল-অজয় কন্যা নাইসা, কার সঙ্গে কাটাচ্ছেন ছুটি, ভাইরাল হল ছবি

পিছিয়ে নেই মুন্না ভাইয়ার স্ত্রী মাধুরী যাদবও। ‘মির্জাপুর’ ছবিতে ‘মাধুরী যাদব’ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ইশা তলওয়ার। ইশা বাস্তব জীবনে বেশ সাহসী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ইশার একটি সুপার বোল্ড বিকিনি ছবি সবার নজর কেড়েছে। অভিনয়ের পাশাপাশি মাধুরী যাদব অর্থাৎ ‘মির্জাপুর’-এর ইশা তলওয়ার সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। তিনি প্রায়ই তার হট, সাহসী ছবি এবং ভিডিও শেয়ার করে ভক্তদের মুগ্ধ করে দেন। সম্প্রতি ইশা তলওয়ার ইনস্টাগ্রামে নিজের একটি সাহসী ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে  ইশা রঙচঙে বিকিনি পরে আছেন। মাটিতে বসে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন তিনি। তার খোলা চুল এবং নো মেকআপ লুকে তাকে খুব আকর্ষণীয় দেখাচ্ছে।

ভক্তরা ইশা তলওয়ারের এই ছবিটিকে শুধু লাইকই করেই ছেড়ে দেননি, লাইকের পাশাপাশি শেয়ারও করছেন তারা। সাহসী টু পিস পোশাকে, ইশা তার নিখুঁত ফিগার দেখিয়ে ভক্তদের পাগল করে তুলছেন। এখনও পর্যন্ত ছবিটি কয়েক লক্ষ লাইক পেয়েছে। একইসঙ্গে কমেন্ট সেকশন ইশার প্রশংসাতে ভেসে গিয়েছে। ইশা তলওয়ারকে বড়পর্দায় শেষবার দেখা গিয়েছিল 'শর্মাজি নমকিন' ছবিতে, যেখানে তিনি প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের সাথে কাজ করেছিলেন। এছাড়াও, তিনি 'টিউবলাইট', 'কালাকান্দি', 'আর্টিকেল ১৫', 'গিন্নি ওয়েডস সানি;' সহ অনেক হিন্দি ছবিতে অভিনয় করেছেন। মির্জাপুর ২ তে তার চরিত্র দর্শকরা পছন্দ করেছিলেন। শোনা গিয়েছে মির্জাপুর ৩ এও থাকবেন ঈশা। আপাতত তাকে ইনস্টাগ্রামে দেখেই মন ভরাতে হবে দর্শকদের। ঈশা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ সাহসী ছবি পোস্ট করেন। সোশ্যাল মিডিয়াতে খুবই জনপ্রিয় তিনি। সম্প্রতি তার পোস্ট করা বিকিনি পরিহিত ছবি তার ভক্তরা খুব পছন্দ করেছেন। লাইকের পাশাপাশি দেদার শেয়ারও হয়েছে সেই ছবি।

Follow Us:
Download App:
  • android
  • ios