Asianet News BanglaAsianet News Bangla

'উফ কী ভারী', মধুমিতার কোন গোপন রহস্য প্রকাশ্যেই ফাঁস করে দিলেন যশ, পাল্টা মুখ খুললেন পাখি

'বোঝে না সে বোঝে না' ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই অনুরাগীরা পাখি-অরণ্যকে একসঙ্গে দেখতে চাইছিল। এতদিনে সেই ইচ্ছেপূরণ হল দর্শকদের। তবে এই সব ভালর মধ্যেই মধুমিতার একটি গোপন সিক্রেট ফাঁস করে দিয়েছেন যশ দাশগুপ্ত। তবে কম যান নায়িকা, তিনিও আসল কারণ খোলসা করে জানিয়ে দিয়েছেন প্রকাশ্যেই।
 

Bengali Actor yash dasgupta revealed actress Madhumita sarcar s Secret Video goes viral BRD
Author
kolkata, First Published Sep 6, 2021, 5:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীর্ঘ প্রতীক্ষার অবসান হয়েছে ১৫ অগাস্ট। স্বাধীনতা দিবসের দিন মুক্তি পেয়েছে যশ-মধুমিতা অভিনীত এসভিএফ-এর মিউজিক ভিডিও 'ও মন রে'। দুজনকে একসঙ্গে পর্দায় দেখার এক্সসাইটমেন্ট অনেকটাই বেশি ছিল। ভালবাসার টানেই দীর্ঘ ৫ বছর পরে এতটা কাছাকাছি এলেন যশ-মধুমিতা। একটি অসফল প্রেমের কাহিনিকেই মিউজিক ভিডিওতে তুলে ধরেছেন বাবা যাদব। তার উপর তনভীর ইভানের গানে মাদকতা মেশানো কন্ঠস্বরই যেন এই গানের ইউএসপি।

 

Bengali Actor yash dasgupta revealed actress Madhumita sarcar s Secret Video goes viral BRD

 

'বোঝে না সে বোঝে না' সিরিয়ালেই প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল অরণ্য-পাখিকে। সেই জুটির জনপ্রিয়তা আজও রয়েছে দর্শকদের মধ্যে। ফের একসঙ্গে কাজ করছেন মধুমিতা সরকার ও যশ দাশগুপ্ত। 'বোঝে না সে বোঝে না' ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই অনুরাগীরা পাখি-অরণ্যকে একসঙ্গে দেখতে চাইছিল। এতদিনে সেই ইচ্ছেপূরণ হল দর্শকদের। তবে এই সব ভালর মধ্যেই মধুমিতার একটি গোপন সিক্রেট ফাঁস করে দিয়েছেন যশ দাশগুপ্ত। তবে কম যান নায়িকা, তিনিও আসল কারণ খোলসা করে জানিয়ে দিয়েছেন প্রকাশ্যেই।

 

 

সম্প্রতি মধুমিতার ফ্যানপেজের পক্ষ থেকে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে মধুমিতার ওজন কত তা ফাঁস করে দিয়েছেন যশ। অভিনেতা জানন, 'শুটিংয়ে মধুমিতা আমায় সবর্দা একটা কথাই বলে গেছে ওর ওজন ৪৮ কেজি'। সঙ্গে সঙ্গে মধুমিতা বলেন, 'হ্যাঁ আমি বলেছি, তার কারণ হল যশ আমায় কোলে তোলার সময় বারবার বলত, উফ কী ভারি, আর কতক্ষণ'। যশমিতা এই মজার খুনসুটির ভিডিওতে মজেছে ভক্তরা। লাইক কমেন্ট উপচে পড়ছে ভিডিওটিতে।

আরও পড়ুন-প্যান্ট ছাড়া ওভারসাইজ পুরোনো শার্ট পরেই রাস্তায় বেরোলেন মালাইকা, নোংরামি দেখে চটে আগুন নেটিজেনরা

আরও পড়ুন-বিয়ের আগে সঙ্গমের সাহসীকতা দেখালেও, করিনার এই ছোট্ট উপদেশ আজও মেনে চলেন সইফ আলি খান

আরও পড়ুন-'বক্ষযুগল' দেখানো চাই, অন্তর্বাস হোক কিংবা শাড়ির আঁচল সরিয়ে, ফের আগুন জ্বালালেন উরফি


যশ এবং মধুমিতা দুজনেই ছোটপর্দা দিয়ে অভিনয় শুরু করেছিলেন এবং বর্তমানে  দুজনেই বড়পর্দাতে প্রতিষ্ঠিত। ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। এখন তিনি সমস্ত কিছু ছেড়ে নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন। অন্যদিকে  নুসরতের সঙ্গে সম্পর্কে রয়েছেন যশ দাশগুপ্ত। ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চায় রয়েছেন যশ। কিন্তু পুরো বিষয়টা নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন যশ।  অন্যদিকে শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। সদ্যই মুক্তি পেয়েছে ট্যাংরা ব্লুজ, যেখানে পরমব্রতর বিপরীতে দেখা গেছে মধুমিতা সরকারকে।


Bengali Actor yash dasgupta revealed actress Madhumita sarcar s Secret Video goes viral BRD

Bengali Actor yash dasgupta revealed actress Madhumita sarcar s Secret Video goes viral BRD

Follow Us:
Download App:
  • android
  • ios