সুশান্তের মৃত্যু বার্ষিকীতে প্রেমিকা রিয়া চক্রবর্তী অভিনেতার ছবি পোস্ট করে আবেগঘন বার্তা লিখলেন

সুশান্তের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ইনস্টাগ্রামে অভিনেতার না দেখা ছবি পোস্ট করলেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী।

Senjuti Dey | Published : Jun 14, 2022 9:25 AM IST

সুশান্তের মৃত্যুর দু বছর পার হয়ে গেলো। প্রেমিকা রিয়া চক্রবর্ত্তী তাকে স্মরণ করে ইনস্টাগ্রামে নায়কের না দেখা চারটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন, তোমাকে প্রতিদিন মিস করি। 
প্রথম ছবিতে, চেহরে অভিনেত্রীকে একটি মজাদার মুখ করতে দেখা যায় এবং সুশান্তকে তাকে দেখে হাসতে দেখা যায়। পরের ফটোতে, দিল বেচারা অভিনেতাকে ফটোতে একটি মজার মুখ তৈরি করতে দেখা যায় এবং রিয়াকে তার দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। তৃতীয় ছবিতে, রিয়াকে সুশান্তের গালে চুম্বন করতে দেখা যায় এবং সোনচিরিয়া অভিনেতা ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন এবং শেষ ছবিতে, সুশান্ত রিয়াকে তার কোলে তুলে নেয় এবং রিয়া আকাশে রামধনুর দিকে নির্দেশ করে। ছবিগুলো পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিগুলিতে সুশান্তের ভক্তরা কমেন্ট করে ভালোবাসা জানিয়েছেন। ২০২০ সালে ১৪ জুন মুম্বাইয়ের অ্যাপার্টমেন্ট এ ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল সুশান্ত সিং রাজপুতের দেহ। তার মৃত্যু ঘিরে দেশ জুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়েছিল। সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করা হয়েছিল তার তৎকালীন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। সামনে আসছিল খুনের তত্ত্ব। অবশেষে সিবিআই তদন্তে আত্মহত্যার ঘটনাকেই চূড়ান্ত বলে বিবেচিত করা হয়। সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটনে বলিউডের মাদক যোগও উঠে এসেছিল। তার প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তার ভাই শৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করেছিল পুলিশ। সুশান্তের মৃত্যুর পর বলিউডের নেপটিসম বিতর্কও মাথা চাড়া দিয়ে উঠেছিল। বিভিন্ন সময় সুশান্তকে নিজের শো তে অপমান করা করণ জোহর এবং তার পাশাপাশি আলিয়া ভাট, সোনম কাপুর, করিনা কাপুর কে ট্রোলড হতে হয়েছিল।

প্রয়াত অভিনেতা শুভময় চ্যাটার্জি, ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্য

বিতর্কিত 'অগ্নিপথ' সেনা প্রকল্পের সূচনা, জানুন কীভাবে নিয়োগ করা হবে ৪৫ হাজার 'অগ্নিবীর'

বিশ্বকাপ ফাইনাল হারের বদলা নেশনস লিগে, ফ্রান্সকে হারাল ক্রোয়েশিয়া

পিকে, এম এস ধোনি দি আনটোল্ড স্টোরি, ছিছড়ে, শুদ্ধ দেশি রোম্যান্স এর মত ছবিতে সুশান্তের অভিনয় খুব জনপ্রিয় হয়েছিল। তার শেষ সিনেমা দিল বেচারা মুক্তির পরপরই আইএমডিবি তে ১০ এ ১০ রেটিং পেয়েছিল। শোনা গিয়েছিল মৃত্যুর আগে মনের অসুখে ভুগছিলেন সুশান্ত। ডিপ্রেসন এর ওষুধও খেতেন তিনি। সুশান্তের শেষ ছবি দিল বেচারার সহ অভিনেত্রী সঞ্জনা সানভি ছবির শুটিং এর পর সুশান্তের বিরুদ্ধে মিটু অভিযোগ এনেছিলেন। যদিও পরে তিনি নিজেই নিজের দোষ স্বীকার করে জানিয়েছিলেন যে তিনি মিথ্যা অভিযোগ করেছিলেন সুশান্তের বিরুদ্ধে। মহাকাশ ছিল অভিনেতার পছন্দের বিষয়। সেই মহাশূণ্যেই বিলীন হয়ে গেলেন তিনি।

Read more Articles on
Share this article
click me!