হলুদ রঙের পোশাকে কে বেশি সেক্সি ? হিনা না পূজা?

ইনস্টাগ্রামে সম্প্রতি ছবি পোস্ট করেন কভিনেত্রী হিনা খান ও পূজা হেগরে, একটি হলুদ রিঙের গর্জিয়াস ড্রেসে ছবি পোস্ট করেন। হকুদ কাকে বেশি সেক্সি দেখাচ্ছে আপনারাই ঠিক করুন।

Senjuti Dey | Published : Jun 14, 2022 7:01 AM IST / Updated: Jun 14 2022, 05:51 PM IST

হিনা খান ও পূজা হেগরে এই মুহূর্তে বলিউডের অন্যতম হট নায়িকা। দুজনের হাতেই এই মুহূর্তে প্রচুর কাজ রয়েছে। তবে তার মধ্যেও ফুরসত পেলেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন দুজনে। তাঁরা সোশ্যাল মিডিয়া তে কিন্তু খুবই একটিভ।।এই দুই নায়িকাই ক্যানেস ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২ এর অংশগ্রহণ করেছেন, এবং সেখান থেকে এই দুই হট ডিভা একই রঙের পোশাকে।সোশ্যাল মিডিয়া তে উষ্ণতা ছড়িয়েছেন নিজের মত করে। দুই নায়িকার সোশ্যাল  মিডিয়ায় অসংখ্য ফ্যান ফলোয়ার রয়েছে, যারা প্রতি মুহূর্তে চাতকের মতন অপেক্ষা করে থাকে কখন তাঁরা ছবি পোস্ট করবেন।

পূজা ও হিনা দুজনেই হলুদ রঙের পোশাকে  তাক লাগিয়েছেন সকল কে। এ বলে আমায় দ্যাখ, ও বলে আমায় দ্যাখ। দর্শক রা কাকে ছেড়ে কাকে দেখবেন। কারুর দিক থেকেই যে নজর ফেরানো যাচ্ছে না। তাঁদের এই নতুন ছবি দুটি সকলের চোখ টেনেছে। পূজা হলুদ রঙের নি- লেন্থ ড্রেসটির সাথে যখন হলুদ কালো ডোরা-কাটা জ্যাকেট বেঁচে নিয়েছেন, তখন হিনা একটি হলুদ রঙের থাই স্লিটেড গাউন কে বেঁচে নিয়েছেন, যেখানে তাঁর পিঠ এবং পায়ের দীর্ঘ্য অংশ দৃশ্যমান।

সুশান্তের মৃত্যু বার্ষিকীতে প্রেমিকা রিয়া চক্রবর্তী অভিনেতার ছবি পোস্ট করে আবেগঘন বার্তা লিখলেন

প্রয়াত অভিনেতা শুভময় চ্যাটার্জি, ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্য

বিয়ের পীড়ি তে বসতে চলেছেন প্রভাস, খবর ফাঁস করলেন তাঁর কাকা!

পূজা তাঁর হলুদ রঙের নি- লেন্থ শর্ট ড্রেস পড়েছেন যার প্ল্যাংগিং নেকলাইন একটা আলাদা হটনেস যোগ করেছে ড্রেসটি তে, যেটা তিনি একটি টাইগার-স্ট্রাইপ জ্যাকেটের সাথে পেয়ারাপ করেছেন, সাথে একটি ব্ল্যাক ওয়েস্ট বেল্ট, দারুন স্টাইলিশ লুক তৈরি করেছে। 

অপর দিকে টেলিভিশন বিউটি হিনা খান একটি বডি হাগিং, টিউবলেস গ্
গাউন পড়েছেন যা তাঁর বডি কার্ভ কে যথাযথ ফ্লন্ট করছে। গাউনটির থাই-হাই-স্লিট এক আলাদা হটনেস কোশেন্ট যোগ করেছে। হিনার উন্মুক্ত পিঠ ও লম্বা ও সুন্দর পা থেকে চোখ ফেরানোই মুশকিল হয়ে যাচ্ছে।

এক্সেসরিজ বা গয়না বলতে পূজা একটি সোনার চেন, কোমরে একটি কালো রঙের বেল্ট, এবং একটি কালো রঙের সানগ্লাসের সাথে স্টাইলিং করেছেন। অন্যদিকে হিনা আবার এক জোড়া মুক্তোর দুল ও খুব স্বল্প মেকআপে জাস্ট গোল্ডেন-শিমারি আইশ্যাডো, এবং মেসি বান বা অগোছালো খোঁপা তে নিজের লুক কমপ্লিট করেছেন। তাঁর ঠোঁটে ডিপ মেরুন লিপি কালার এক আলাদাই গ্ল্যাম তৈরি করেছে। ছবি গুলি পোস্টারপ ওর অসংখ্য কমেন্ট, লাভ ও ফায়ার ইমজি তে উপচে পড়ছে তাঁদের প্রোফাইল।

Read more Articles on
Share this article
click me!