প্রবল ঠান্ডায় গায়ে শুধুমাত্র কালো হাফ হাতা টিশার্ট, শ্যুটিং সিক্রেট ফাঁস করলেন পরিনীতি চোপড়া

প্রবল ঠান্ডায় গায়ে কালো টিশার্ট ছাড়া আর কিছুই ছিল না। কোড নেম তিরঙ্গা ছবিতে তুরস্কে প্রবল ঠান্ডায় কীভাবে শ্যুট করেছিলেন তাই জানালেন পরিণীতি চোপড়া।

Web Desk - ANB | Published : Oct 16, 2022 6:22 PM IST

এবার আর রোমান্টিক অভিনেত্রী নন, একেবার অ্যাকশান হিরোইন  পরিনীতি চোপড়া। তাঁর নতুন ছবি 'কোড নেম তিরাঙ্গা' ছবির অ্যাকশন সিকোয়েন্স নিয়ে রীতিমত উচ্ছসিত পরিনীতি। প্রবল ঠান্ডায় একটা মাত্রা কালো হাফ হাতা টিশার্ট করে কি করে শ্যুট করেছিলেন তাই প্রকাশ করেছেন বলি অভিনেত্রী। 

পরিণীতি জানিয়েছেন, ছবিতে একটি অ্যাকশন সিকোয়েন্স ছিল যেখানে তাঁকে হিমাঙ্কের ১০-১১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা সোয়েটার জ্যাকেট গরম কাপড় ছাড়াই শ্যুট করতে হয়েছে। তিনি বলেছেন, ইউনিটের বাকি সকলেই জ্যাকেট, মাফলার টুপি দিয়ে নিজেকে পুরোপুরি মুড়ে ফেলেছিল। সেখানে তিনি একমাত্র কালো একটা হাফ হাতা টিশার্ট পরে শ্যুট করেছিলেন। 

পরিনীতির কথায় নৌকায় শ্যুটিং হয়েছিল। প্রবল ঠান্ডা হাওয়া ছিল সেখানে। পরিচালক রিভু দাশগুপ্ত তাঁকে বলেছিলেন একজন নায়কের মত ক্যামেরার সামনে আসতে। পাল্টা তিনি বলেছিলেন তিনি নায়িকার মতই প্রবেশ করবেন। শ্যুটিং ফ্লোরে হার্ডি সান্ধু সহঅভিনেতা থেকে তাঁর বন্ধু হয়ে যায়। সিনে ছিলেন হার্ডি। তিনি পরিচালক ও অভিনেতার কাছে জ্যাকেট আর হটপ্যাচ চেয়েছিলেন । কিন্তু তা  তাঁকে দেওয়া হয়নি। তবে তারপরেও ঠান্ডায় কাঁপতে কাঁপতে শ্যুট করেছিলেন তিনি। 

তবে শ্যুটিং সিক্রেটও ফাঁস করলেন পরিনীতি। তিনি বলেছেন শ্যুটিংএর সময় তিনি নৌকায় ছিলেন। কিন্তু নৌকায় ক্যামেরার আড়ালে তাঁর পায়ের কাছে অনেকগুলি কম্বল রাখা হয়েছিল। তাতেই তিনি কিছুটা হলেও ঠান্ডার হাত থেকে রেহাই পেয়েছেন। তুরস্কে হয়েছিল শ্যুটিং। 

পরিনীতি আরও বলেছেন, তিনি আর রোমান্টিক হিরোইন হিসেবে থাকতে চাননি। অন্যরকম চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন। তাই রিভু দাশগুপ্ত তাঁকে স্ক্রিপ্ট শোনানোর পরেই তিনি কোনও চিন্তা ভাবনা না করেই হ্যাঁ বলেদেন। পরিনীতি হার্ডি সান্ধু, রজিত কাপুর আর রিভু দাশগুপ্ত সম্প্রতি কপিল শর্মার শোতে উপস্থিত হয়েছিলেন। সেখানেই শ্যুটিং-এর কথা তুলে ধরেন পরিনীতি। 

Read more Articles on
Share this article
click me!