"সলমন খান ড্রাগস নেন" রামদেবের বক্তব্যে তুমুল বিতর্ক

যোগগুরু রামদেব বললেন সলমন খান নাকি নিয়মিত  মাদক সেবন করেন। তার এই বক্তব্যের ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায় 
 

Bhaswati Mukherjee | Published : Oct 16, 2022 3:30 PM IST

যোগগুরু রামদেব এবার জড়িয়ে পড়লেন বলিউড-বিতর্কে।  প্রকাশ্যে এবার তিনি অভিযোগ তুললেন  ভাইজানের বিরুদ্ধে। বললেন সলমন খান নাকি নিয়মিত  মাদক সেবন করেন। তার এই বক্তব্যে এখন তোলপাড় হচ্ছে  সামাজিক মাধ্যমগুলি। বাবা রামদেব যোগগুরু হিসেবে পরিচিত হলেও  খ্যাতির দিক দিয়ে  দেখলে তিনি বলিউড সেলেবদের থেকে কোনো অংশেই  কম নন।  এহেন জনপ্রিয়তাই ডেকে অন্য কাল। মোরাদাবাদের আর্যবির বীরাঙ্গনা সম্মেলনে বক্তৃতা চলাকালীন কোথায় কোথায় তিনি বলেন , "সলমন খান মাদক গ্রহণ করেন " . ব্যাস তার সেই ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরে নেটদুনিয়ায়।  

যোগগুরু শুধু এতেই তে মে না ও হেকে আরো বলেন যে, " আমি আমির খানের কথা জানি না , শাহরুখ খানের সন্তান মাদক গ্রহণ করতে গিয়ে ধরা পরে জেলও খাটেন , বলয়েনড বহু তারকারাই এখন এই বিষয়টির সঙ্গে জড়িয়ে , বলিউড ডিভারা  এখন যেভাবে  যথেচ্ছহারে মাদক নেন  তা  ঈশ্বরই জানেন। মাদক কাঁদে এর আগেও জড়িয়েছে বহু সেলেবদের নাম।  এমনকি বলিউড সেলেবদের হোয়াটস্যাপ মেসেজ এ এরই পেতেও মেলে এমন প্রমান। তার ভারতবর্ষের নার্কোটিক ব্যুরো বেশ তৎপরতার সঙ্গেই শুরু করেছিল এর তদন্ত।  মাদক সমস্যার মূল অভিযুক্তদের কাছে পৌঁছনোর  জন্যও তারা নিয়েছিল বেশ কিছু কঠোর সিন্ধান্ত। কিন্তু তাতে সেই অর্থে সুরাহা হয়নি কোনো। 

যোগগুরুর এই বক্তব্য আবারও উস্কে দিলো বলিউড মাদক কান্ড নিয়ে জনসাধারণের কৌতূহল। তিনি আরও বলেন, "চলচ্চিত্র শিল্পের চারপাশেও  কলাকুশলীদের সাথেই শুধু নয়, রাজনীতিতেও আছে মাদকযোগ। নির্বাচনের সময় অনেক রাজনৈতিক ব্যক্তিদেরই দেখা যায় মদ বিতরণ করতে । আমাদের একটি সিদ্ধান্ত নেওয়া উচিত যে ভারতকে প্রতিটি জনসাধারণকে মাদকাসক্তি থেকে মুক্ত করতে হবে ।প্রয়োজন পড়লে  এর জন্য আমরা আন্দোলনেও  নামবো । "
আরও পড়ুন নিশুতি রাতে দুলে উঠছে রাজবাড়ির দোলনা, কালীপুজোর অন্ধকারে বল্লভপুরে অনির্বাণ ভট্টাচার্যের এ কেমন রূপকথা!

আরও পড়ুন দর্শক মহলে কী তবে শেষ হল হৃত্বিকের যাদু ? বক্স অফিসে ১০০ কোটিও পার হল না বিক্রম বেদা

Share this article
click me!