অবশেষে চার হাত এক করছেন পায়েল ও সংগ্রাম, সঙ্গীত থেকে বিয়ের অনুষ্ঠানের যাবতীয় খুঁটিনাটি

সংগ্রাম সিং, পায়েল রোহাতগির বিয়ের আপডেট জেনে নিন। শুক্রবার তাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অনুষ্ঠানের হতে চলেছে। তাদের বিয়ের রীতি থেকে লোকেশন সব কিছু সম্পর্কে জেনে নিন 

Senjuti Dey | Published : Jul 8, 2022 12:19 PM IST

সবচেয়ে সাহসী এবং সবচেয়ে নির্ভীক টেলিভিশন অভিনেত্রী পায়েল রোহাতগি প্রায় দীর্ঘ দশ বছর ধরে ডেট করার পর প্রেমিক কুস্তিগীর সংগ্রাম সিংকে বিয়ে করছেন। আগামী ৮ই জুলাই প্রিয়জন ও ঘনিষ্ঠ বন্ধুদের সামনে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন এই জুটি। অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রীতিনীতি পালনের সুন্দর সুন্দর সব ছবি পোস্ট করেছেন এবং পায়েল নিঃসন্দেহে সেগুলিতে অত্যাশ্চর্য এবং আনন্দিত দেখাচ্ছিলেন। শুক্রবারের অনুষ্ঠানের আগে তাদের বৈবাহিক রীতিনীতি সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখান থেকে পড়ে ফেলুন। শুক্রবার আগ্রায়, পায়েল এবং সংগ্রাম শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে একটি ঘনিষ্ঠ অনুষ্ঠানে বিয়ের প্রতিশ্রুতি বিনিময় করবেন।

তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে, শীঘ্রই হতে যাওয়া বর সংগ্রাম একসঙ্গে তাদের নতুন জীবন শুরু করার আগে এই দম্পতির পুজো দেওয়ার সুন্দর ছবি পোস্ট করেছেন। কুস্তিগীর প্রায়শই হবুবধূ পায়েলের সঙ্গে ছবি পোস্ট করেন। একটি প্রাণবন্ত মেরুন রঙের লেহেঙ্গায় উজ্জ্বল এবং সুন্দর লাগছিল পায়েল। সংগ্রাম একটি হলুদ কুর্তা পায়জামা পরেছিলেন। ফটোগুলিতে দুজনই একে অপরকে চমৎকারভাবে পরিপূরক করেছেন। হাত ধরে হাঁটতে হাঁটতে ক্যামেরার দিকে তাকিয়ে হেসেছেন দম্পতি। 

আরও পড়ুনঃ 

বড় পর্দায় দ্বৈত চরিত্রে প্রত্যাবর্তন ঐশ্বর্যর, ছবির টিজার প্রকাশ করবেন বিগ বি

ক্যামেরার সামনেই ব্রা খুলে ফেলেছেন অর্জুন কাপুরের বোন অংশুলা, সেই ভিডিও পোস্ট করে চরম ট্রোলড তিনি

'দাদা'-র পঞ্চাশ বছরের জন্মদিনে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলো টলিউড

বড় ইভেন্টটির আগে, দম্পতি আশীর্বাদ চাইতে প্রাচীন রাজেশ্বর মহাদেব মন্দিরে গিয়েছিলেন এবং সেখানে যাওয়ার সুন্দর সুন্দর সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে পায়েল এবং সংগ্রাম লিখেছেন, ' আমাদের জীবনের এই সুন্দর যাত্রার শুরু!! আপনাদের সকলের আশীর্বাদ ও শুভেচ্ছা চাই।' সঙ্গীতের রাত ছাড়া বিয়ে কি হয়? ডি-ডে-র আগে, পায়েল এবং সংগ্রাম একটি সঙ্গীত অনুষ্ঠান পরিচালনা করবেন যেখানে দম্পতি একটি অনন্য সংখ্যা পরিবেশন করবেন। উপরন্তু, গুজব রটেছে যে এই জুটি যথাক্রমে দিল্লি এবং মুম্বাইতে তাদের বন্ধুদের জন্য জমকালো পার্টি দেবে। আমরা সত্যিই তাদের বিবাহিত দম্পতি হিসাবে দেখার এবং তাদের এই গুরুত্বপূর্ণ পদক্ষেপটি দেখার জন্য উন্মুখ।এই দম্পতি ২০১৪ সালে রিয়েলিটি সিরিজ 'সারভাইভার ইন্ডিয়া' তে প্রথমবার দেখা করার পরেই বাগদান সেরে ফেলেছিলেন। সংগ্রাম ও পায়েলের রোমান্স সেখানেই শুরু হয়। তখন থেকেই দুজনের মধ্যে একটি সুস্থ সম্পর্ক রয়েছে। বাকিটা অবশ্যই ইতিহাস। দশ বছরের প্রেম একটি সুন্দর পরিণয় পেতে চলেছে। তাদের অনুরাগীরা তাদের এই বিশেষ দিন দেখার জন্য উন্মুখ হয়ে রয়েছেন।

Read more Articles on
Share this article
click me!