Asianet News BanglaAsianet News Bangla

ক্যামেরার সামনেই ব্রা খুলে ফেলেছেন অর্জুন কাপুরের বোন অংশুলা, সেই ভিডিও পোস্ট করে চরম ট্রোলড তিনি

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের ব্রা খুলে ফেলার ভিডিও পোস্ট করে চরম ট্রোলের মুখে অর্জুন কাপুরের বোন অংশুলা। কেন এমন করলেন তিনি?

Anshula Kapoor who is the sister of Arjun Kapoor gets trolled for removing her bra in front of camera anbsd
Author
Kolkata, First Published Jul 8, 2022, 2:53 PM IST

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের ব্রা খুলে ফেলার ভিডিও পোস্ট করে চরম ট্রোলের মুখে অর্জুন কাপুরের বোন অংশুলা। কেন এমন করলেন তিনি?
ভিডিওটি পোস্ট করে অংশুলা ক্যাপশনে লিখেছেন, 'রবিবারের ব্রাঞ্চ থেকে বাড়িতে আসার সেরা অংশ! #নোব্রাক্লাব'। ভিডিওতে তাকে পোশাকের ভিতর থেকে ব্রা খুলে ফেলতে দেখা গিয়েছে। মন্তব্য বক্সে অনেক মহিলাই তাকে সমর্থন জানিয়েছেন। তারা জানিয়েছেন ব্রাহীন জীবন কতটা আরামের এবং শান্তির। তারা দাবি জানিয়েছেন ব্রালেস হওয়া নর্মালাইজ করা দরকার।

এক মহিলা লিখেছেন, ‘লকডাউনের সময় এই কারণেই সব দিন রবিবার লাগত’। আরেকজন লিখলেন, ‘বাড়ি ফিরে রোজ এটাই করে থাকি আমি সবার আগে।’ অন্যজনের মত, ‘ব্রা-র নাগপাশ থেকে মুক্তি পাওয়ার মধ্যে যে শান্তি রয়েছে তা শুধু মেয়েরাই জানে।’ কিন্তু সমর্থনের পাশাপাশি অংশুলার মন্তব্যবক্সে ট্রোলিংও কম হয়নি। অনেকে অংশুলাকে এই ধরনের ভিডিও পোস্ট করার জন্য নির্লজ্জ বলে মন্তব্য করেছেন। এবং তার সঙ্গে এও বলেছেন যে তার এই ধরনের পছন্দকে সকলের সামনে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরবার প্রয়োজন নেই। কেউ লিখেছেন, ' ইনিও এরম শুরু করে দিয়েছেন!' কেউ আবার লিখেছেন যে 'ঠিক আছে আপনি এরম করতেই পারেন তাই বলে ভিডিও পোস্ট করবার কী আছে!'

 

আরও পড়ুনঃ 

বিতর্কিত কালী পোস্টার নিয়ে ক্ষমা চাইল আগা খান মিউজিয়াম, বন্ধ হল মণিমেকালাইয়ের তৈরি তথ্যচিত্রের প্রদর্শনী

মুক্তি পেলো নেটফ্লিক্সের ডার্লিংস টিজার, মা-মেয়ের চরিত্রে মুগ্ধ করলেন আলিয়া ভাট, শেফালি শাহ

সকাল-সকাল 'প্রজাপতি'-র খোঁজে, বিধাননগরে দেব ও মিঠুন!
সারা বিশ্বে এখন ব্রালেস বিষয়টি ট্রেন্ডিং। সেই ট্রেন্ডেই এবার অংশ নিলেন অর্জুন কাপুরের বোন। বনি কাপুরের প্রথম পক্ষের কন্যা তিনি। রবিবার তার শেয়ার করা ভিডিওতে আচমকাই পোশাকের ভিতর থেকে ব্রা খুলে ফেলতে দেখা যায় তাকে।  তারপর ব্রা ছুড়ে ফেলতেও দেখা যায় তাকে। ব্রা খুলে ফেলতেই তার মুখে দেখা যায় আরামের হাসি। অংশুলার ভিডিওতে তাকে সমর্থন জানিয়েছেন খোদ প্রিয়াঙ্কা চোপড়া। মন্তব্য বক্সে তিনি লিখেছেন, ' প্রত্যেকদিন '। অনেক মহিলারই সমর্থন পেয়েছেন তিনি। তারাও মনে করেন ব্রালেস হওয়া শ্রেষ্ঠ অনুভূতি। যদিও সমর্থনের পাশাপাশি কটাক্ষও কম পাননি তিনি। অর্জুন কাপুরের বোন অভিনয়ের দুনিয়ায় পা রাখেননি। তবুও তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়। তিনি ফ্যানকাইন্ড নামের একটি সংস্থা চালান, যা সাধারণ মানুষদের তারকাদের সঙ্গে যোগাযোগের সুযোগ করে দেয়। এবং এর থেকে প্রাপ্ত অর্থ খরচ করা হয় কোনও ভালো কাজে। অংশুলার সোশ্যাল মিডিয়া জুড়ে বডি পসিটিভিটির বার্তা। সম্প্রতি তিনি লিখেছিলেন এখন আর হাতকাটা পোশাক পরার জন্য রোগা হাতের প্রয়োজন নেই তাঁর। 

Follow Us:
Download App:
  • android
  • ios