অষ্টম শ্রেণীতে পড়া ছোট্ট ভিকির সাথে শাহরুখ খানের ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

সালটা তখন ২০০১, তিনি সবে অষ্টম শ্রেণীতে পড়েন। আর পাঁচটা ভক্তের মতো তিনিও শাহরুখ খানের সঙ্গে ছবি তুলতে গিয়েছিলেন, আনন্দের সাথে ছবিও তুলেছেন। তিনি হলেন বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা ভিকি কৌশল। থ্রোব্যাক টাইমের সেই ছবি ভিকির বাবা অর্থাৎ শাম কৌশল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তুলেছেন ভক্তদের মনে।

Rimpy Ghosh | Published : Oct 7, 2022 6:20 AM IST

বৃহস্পতিবার, প্রখ্যাত অভিনেতা ভিকি কৌশলের বাবা ভিকির ছোটবেলার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যা দেখে হই চই পড়ে যায় দর্শকদের মধ্যে। শাম কৌশল অর্থাৎ ভিকি কৌশলের বাবা শাহরুখ খানের সাথে তার ছেলে ভিকি এবং সানির পোজ দেওয়া ছোটবেলার একটি ছবি শেয়ার করেছেন।  ছবিটি শাহরুখের ২০০১ সালের ছবি অশোকা-এর সেট থেকে নেওয়া হয়েছিল যেখানে শাহরুখের সহ-অভিনেত্রী হিসেবে ছিলেন কারিনা কাপুর।  ছবিতে, আমরা দেখতে পাচ্ছি ছোট্ট ভিকি এবং সানি আনন্দের সাথে শাহরুখের সাথে ক্যামেরায় পোজ দিচ্ছেন, যেখানে ওই পটভূমিতে আমরা শাম কৌশল এবং জনপ্রিয় সিনেমা শেরশাহ এর পরিচালক বিষ্ণু বর্ধনকে দেখতে পাচ্ছি।

ছবিটি পোস্ট করে শাম কৌশল ক্যাপশনে লেখেন "ঈশ্বরের কৃপায় এই ছবিটি ২০০১ সালে ফিল্ম সিটিতে অশোকা-এর শুটিংয়ের সময় তোলা হয়েছিল।  বিষ্ণু বর্ধন সহ-পরিচালক ছিলেন এবং ভিকি তখন অষ্টম শ্রেণীতে পড়তেন। কেউ কখনও কল্পনাও করেনি যে একদিন ভিকি ফিল্ম জগতে যোগ দেবেন এবং ২০২২ সালে উভয়েই শেরশাহ ও সরদার উধমের জন্য সেরা পরিচালক এবং সেরা অভিনেতার পুরস্কার জিতবেন৷  ভাগ্য এবং ঈশ্বরের আশীর্বাদ #বিষ্ণুবর্ধন @vickykaushal09 রাব দি মেহের,"

 তিনি পোস্টটি শেয়ার করার পরপরই কমেন্ট বক্স উপচে পড়ে ভক্তদের কমেন্টে। একজন ভক্ত লিখেছেন, "অসাধারণ... সত্যিই আমার প্রিয় হিরোদের প্রশংসা করছি..... রব রাখ... কঠোর পরিশ্রম সবসময় মূল্য দেয় ... আশীর্বাদ রইল," অপর একজন লিখেছেন, "কেও ভেবেছিল যে এই লোকটি ক্যাটরিনাকে পাবে?  কাইফ।"

ভিকি কৌশল অনুরাগ কাশ্যপ পরিচালিত ২০১২ সালের সিনেমা গ্যাংস অফ ওয়াসেপুর দিয়ে সিনে জগতে পা রাখেন।  তিনি ২০১৫ সালে শ্বেতা ত্রিপাঠি, রিচা চাড্ডা এবং পঙ্কজ ত্রিপাঠির সহ-অভিনেতা হিসেবে মাসান ফিল্ম দিয়ে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন।

 কাজের ফ্রন্টে, ভিকি কৌশলের বেশ কয়েকটি সিনেমা রয়েছে যেমন গোবিন্দ নাম মেরা, সারা আলি খানের সাথে লক্ষ্মণ উতেকরের আনটাইটেলড, আনন্দ তিওয়ারির আনটাইটেলড এবং স্যাম বাহাদুর।

আরও পড়ুন

ডাক্তারের চেম্বারের বাইরে দেখা গেল ভিক্যাটকে, সত্যিই কি অন্তঃসত্ত্বা ক্যাটরিনা? বাড়ছে জল্পনা

ক্যান্সারে আক্রান্ত, কেন আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন ভিকির বাবা শ্যাম কৌশল?

খুনের হুমকি ভিক্যাটকে, পুলিশের জালে ধরা পড়ে ২ দিনের জেল হেফাজত যুবকের

Read more Articles on
Share this article
click me!