Raavan Teaser: জন্মদিনে অনুরাগীদের বিরাট উপহার জিতের মুক্তি পেল রাবণ ছবির টিজার

বাংলা চলচ্চিত্র জগতে এক বিরাট নাম জিতেন্দ্র মদনানী ওরফে 'জিৎ'। এবার নিজের জন্মদিনে ফেন্ডের জন্য বিরাট উপহার নিয়ে হাজির হলেন জিৎ। দশেরার দিন তাঁর পরবর্তী ছবি 'রাবণ'- এর অফিশিয়াল পোস্টার দর্শকদের সামনে নিয়ে এসেছিলেন জিৎ। এবার তাঁর জন্মদিনে মুক্তি পেল এই ছবির টিজার। 
 

Riya Dey | Published : Nov 30, 2021 12:43 PM IST

৩০শে নভেম্বর টলিউড অভিনেতা জিৎ-এর জন্মদিন (Jeet's Birthday)।  আর জন্মদিনটা সকলের জীবনেই একটা বিশেষ মুহূর্ত ও বটে। জিৎ-এর (Jeet) ক্ষেত্রেও বিষয়টা একই। জন্মদিনের ঠিক আগেরদিন নিজের সোশ্যাল মিডিয়া (Social Media) থেকে জিৎ (Jeet) একটি পোস্ট করেছিলেন যেখানে লেখা ছিল 'সামথিং কামিং টুমরো' অর্থাৎ বাংলায় যার অর্থ দাঁড়ায় 'আগামীকাল কিছু একটা আসছে।' জিৎ- এর (Jeet) এই পোস্ট দেখার পর থেকে খুব স্বাভাবিকভাবেই অনুরাগীদের মধ্যে একটা প্রশ্ন এসেছিল 'আগামীকাল কী আসতে চলেছে? কোনো নতুন ছবির খবর না কি অন্য কিছু?' এবার এই প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা নিজেই। মুক্তি পেল জিৎ- এর (Jeet) পরবর্তী ছবি 'রাবণ' (Raavan) ছবির টিজার (Teaser)।

 

ভারতে দূর্গা পূজার পর দশেরার (Dussehra) দিন রাবণ বধের রীতি পালন করা হয়। চলতি বছরে এদিনই 'রাবণ' (Raavan) ছবির অফিশিয়াল পোস্টার দর্শকদের সামনে হাজির করেছিলেন জিৎ। এবার নিজের জন্মদিনে ফ্যানদের রিটার্ন গিফট হিসাবে ছবির টিজার (Film Teaser) উপহার দিলেন অভিনেতা। ছবিতে জিৎ- এর (Jeet) সঙ্গে অভিনয় করেছেন টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tollywood Actress Tanushree Chakraborty)। এছাড়াও এই ছবিতে রয়েছেন একজন নবাগতা অভিনেত্রী। বিজিত কয়েকটি ছবিতেই বেশ কিছু নতুন মুখকে তুলে ধরেছেন অভিনেতা জিৎ (Jeet)।  এই ছবিতেও তার অন্যথা হয় নি।  জিৎ- তনুশ্রীর সঙ্গে এই ছবিতে দেখা যাবে নবাগতা লহমা ভট্টাচার্যকে (Lahama Bhattacharya)। ছবিটি প্রযোজনা করছে জিৎ- এর (Jeet) প্রযোজনা সংস্থা জিৎস্ ফিল্মওয়ার্কস্ (Jeetz Filmworks) এবং সেইসঙ্গে ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন এমএন রাজ (M N Raaj)।

আরও পড়ুন- Arunima Ghosh- টলি অভিনেত্রী অরুণিমা ঘোষকে লাগাতার খুনের হুমকি কলকাতা পুলিশের হাতে গ্রেপ্তার যুবক

পাশাপাশি ছবিতে আরও একটি চমক রেখেছেন জিৎ (Jeet)।  এই ছবিতে একজন রিল লাইফ অফিসারের চরিত্রে দেখা যাবে একজন রিয়েল লাইফ পুলিশ অফিসারকে (Police Officer)।  সম্প্রতি কিছুদিন আগেই সেই পুলিশ অফিসারের সঙ্গে দ্বিতীয় হুগলি সেতুতে রাবণ ছবির শুটিংয়ের কিছু মুহূর্ত ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। ইতিমধ্যে হাওড়া- কলকাতার বেশ জায়গায় শ্যুটিং শুরু ও করা হয়ে গেছে। 

আরও পড়ুন- Happy Birthday Jeet: টলিউড নয়, বলিউডের সুপারস্টার হতে চেয়েছিলেন জিৎ

টিজারে দেখা যাচ্ছে লাল চোখ নিয়ে রণমূর্তি ধারণ করেছে জিৎ (Jeet)। একেবারে অন্য ভূমিকায় অনন্য অবতারে এই ছবিতে ধরা দিতে চলেছেন অভিনেতা। ছবির টিজার (Film Teaser) প্রকাশ পেতেই জিৎ ফ্যান মহলে শুরু হয়েছে খুশির হাওয়া। একজন অনুরাগীর এই টিজার (Teaser) এতটাই পছন্দ হয়েছে যে তিনি লিখেছেন, 'মনে হল যেন কেজিএফ চ্যাপটার ২- একে টিজার দেখলাম। এক কথায় অসাধারণ।' কেউ আবার লিখেছে 'ব্যাকগ্রাউন্ড মিউজিকটা অসাধারণ।' এক কথায় টিজার (Teaser) মুক্তি পেতেই ছবি রিলিজের জন্য অপেক্ষায় দিন গুনতে শুরু করে দিয়েছে অনুরাগীরা। টিজারে (Teaser) অবশ্য অনুরাগীদের জন্য অপেক্ষার দিনটির কথাও ঘোষণা করছেন জিৎ।  কারণ পরের বছর ২০২২ -এর  ইদে মুক্তি পেতে চলেছে জিৎ- তনুশ্রী-লহমা অভিনীত এই ছবি 'রাবণ' (Raavan)। 

আরও পড়ুন- Mimi Chakraborty : মনখারাপ হলে কী করেন মিমি, মনের গোপন খবর ফাঁস করে দিলেন সাংসদ অভিনেত্রী

আরও দেখুন- Jeet Birthday: বাবা জিৎ মানুষটা কেমন, জন্মদিনে চিনি নিন এক অন্য জিৎকে

Share this article
click me!