দিওয়ালিতে বদলে গেল প্রেমিক! পার্টিতে ভূমি নয় রাকুলপ্রীতের বক্ষলগ্ন জ্যাকি ভাগনানি

২০২২-এর দিওয়ালিতেও ভূমি ঝলমলে। সন্দীপ আবু খোসলার তৈরি রামধনু ব্রালেট-ঘাঘড়ায়। জমকালো রূপোর গয়নায়। গাঢ় রূপটানে।
 

Web Desk - ANB | Published : Oct 22, 2022 1:08 PM IST

মাত্র দু’বছরে প্রেমে বড় বদল! ২০২২-এর দিওয়ালি পার্টিতে ভূমি পেডনেকরের কল্পিত প্রেমিক জ্যাকি ভাগনানি বক্ষলগ্ন রাকুলপ্রীত সিংয়ের! শুধু তাই নয়। এ ভাবেই তাঁরা সারাটা ক্ষণ কাটিয়েছেন ভূমির বাড়িতে। তাঁর দিওয়ালি পার্টিতে। একটি করে দিন এগোচ্ছে। মায়ানগরী আরও মোহময়ী রাত-পার্টির ঝলকানিতে। মুম্বইয়ের এটাই প্রতি বছরের চেনা ছবি। সারা বছরের যাবতীয় যন্ত্রণা, না পাওয়ার দুঃখ সরিয়ে বলিউডের সবাই মেতে ওঠেন উৎসবের আনন্দে। তাবড় তারকারা আমন্ত্রণ জানান তাঁদের বন্ধু-সহকর্মীদের। খানাপিনায় জমে ওঠে নিশিবাসর। মণীশ মালহোত্রা, ভূমি পেডনেকর-সহ আরও বহু তারকা এ ভাবেই মেতে উঠেছিলেন। মণীশ সাততারা হোটেলে পার্টি দিয়েছিলেন। ভূমি নিজের বাড়িতেই। আমন্ত্রিতের তালিকা বেশ লম্বা। পরিবার, পরিজন, আত্মীয়, বন্ধু, সহকর্মী মিলে জমাটি হইচই। সেখানেই দেখা মিলল রাকুল-জ্যাকির।

অথচ ২০১৯-এর ছবিটা ছিল ঠিক এর উল্টো। ওই বছর জ্যাকির ৩৫ বছরের জন্মদিনে ভূমিই ছিলেন প্রধান আকর্ষণ। সে দিনও রাকুলপ্রীত সিং আমন্ত্রিত ছিলেন। কিন্তু জ্যাকির বক্ষলগ্না ছিলেন না। সে দিনের দিনটা ছিল ভূমির। পুরো অনুষ্ঠানে তাঁর কর্তৃত্ব ছিল। কার্তিক আরিয়ান, সিদ্ধার্থ রায় কাপুরের মতো রাকুল ছিলেন শুধুই আমন্ত্রিত। বরং ভূমি সে দিন চোখ ঝলসে দিয়েছিলেন গাঢ় কালো হাতাকাটা বিকিনি স্টাইলের থাই স্লিট গাউনে। বাকিরা ফিকে তাঁর কাছে।

২০২২-এর দিওয়ালিতেও ভূমি ঝলমলে। সন্দীপ আবু খোসলার তৈরি রামধনু ব্রালেট-ঘাঘড়ায়। জমকালো রূপোর গয়নায়। গাঢ় রূপটানে। আগের দিন যেমন তিনি স্নিগ্ধ ঘিয়ে রঙের স্বচ্ছ্ব-ফিনফিনে ঘাঘড়া-চোলিতে। সঙ্গে মানানসই কুন্দনের গয়নায়। কিন্তু রাকুল যেন প্রেমের রঙে বেশি রঙিন! আরও মোহময়ী। তাঁর টকটকে লাল পোশাক উৎসবের গন্ধে মাখা। জ্যাকি এ দিন শ্বেতশুভ্র সাদা পোশাকে। দুই বিপরীত রং এক ফ্রেমে জুড়তেই পাপারাৎজিদের ক্যামেরা ঝলসে উঠেছে বারবার। কী কারণে বদলে গেল ২০১৯-এর প্রেমের গুঞ্জন? কেউ জানে না। তবে বলিউড বলছে, এ কথা সম্ভবত একমাত্র জানেন ভূমির বোন সমীক্ষা পেডনেকর। তিনি জ্যাকির জন্মদিনের দিনও দিদির সঙ্গে ছিলেন। চলতি দিওয়ালি পার্টিতেও দিদির সঙ্গেই আছেন।

এ দিন রাকুল-জ্যাকি ছাড়াও ভূমির বাড়িতে এ দিন দেখা গিয়েছে মাসাবা গুপ্তা, রিয়া কাপুর, সস্ত্রীক রাজকুমার রাও-সহ বহু তারকাকে। পার্টিতে মাসাবার সঙ্গে জমিয়ে নেচে ওঠেন ভূমি। বৃহস্পতিবার রাতে বোন সমীক্ষাকে নিয়ে তিনি উপস্থিত ছিলেন ডিজাইনার মণীশ মালহোত্রার ডাকা দিওয়ালি পার্টিতে।

Read more Articles on
Share this article
click me!