Asianet News BanglaAsianet News Bangla

মুক্তি পেলো নেটফ্লিক্সের ডার্লিংস টিজার, মা-মেয়ের চরিত্রে মুগ্ধ করলেন আলিয়া ভাট, শেফালি শাহ

আসন্ন নেটফ্লিক্স ফিল্ম ডার্লিংস-এ, আলিয়া ভাট এবং শেফালি শাহ একজন মা এবং মেয়ের চরিত্রে অভিনয় করছেন যারা দুটি ছায়াময় চরিত্রের সঙ্গে আটকা পড়েন।

Alia Bhatt starred Netflix Darlings teaser has been out now
Author
Kolkata, First Published Jul 5, 2022, 4:44 PM IST

আলিয়া ভাটের আসন্ন ছবি ডার্লিংস-এর প্রথম টিজার প্রকাশিত হয়েছে। নেটফ্লিক্স ফিল্মটি আলিয়ার প্রযোজনায় প্রথম ছবি এবং একইসঙ্গে তার অভিনীত প্রথম থ্রিলার হতে চলেছে। ডার্লিংস-এ শেফালি শাহ, বিজয় ভার্মা এবং রোশন ম্যাথুও রয়েছেন৷ আসন্ন নেটফ্লিক্স ফিল্ম ডার্লিংস-এ, আলিয়া ভাট এবং শেফালি শাহ একজন মা এবং মেয়ের চরিত্রে অভিনয় করছেন যারা দুটি ছায়াময় চরিত্রের মধ্যে আটকা পড়েন। টিজারে, আলিয়া এবং বিজয় ভার্মার একসঙ্গে একটি মিষ্টি মুহূর্ত রয়েছে এবং ফ্লার্ট করার পরে, দুজন তাদের সাক্ষী হিসাবে আলিয়ার মা শেফালি শাহের সামনে বিয়ে করে। যাইহোক, সন্দেহ, মিথ্যা এবং মন্দ উদ্দেশ্য সবাইকে গ্রাস করার কারণে জিনিসগুলি দ্রুত খারাপ হয়ে যায়।
ডার্লিংস ট্রেলারে আলিয়াকে বিভিন্ন ধরনের আবেগ এবং সুরে চিত্রিত করা হয়েছে যা তার ভক্তদের সত্যিই মুগ্ধ করেছে। ট্রেলারে দেখানো হয়েছে যে আলিয়া তার জীবনের আখ্যান বলছে, তার শ্রোতাদের আঁকড়ে ধরেছে এবং পরবর্তীতে কী ঘটবে তা নিয়ে তাদের কৌতূহলী করে তুলেছে। অভিনেত্রী যেন একজন রাজার মতো পর্দাকে অধিকার করে নিয়েছেন, এবং তার ভক্তরা হতবাক হয়ে গিয়েছে। যখন তারা তাকে সেরা অভিনেত্রী বলে ঘোষণা তখন একমত না হয়ে উপায় নেই। টিজারের গোটা ব্যাকগ্রাউন্ডে আলিয়ার রহস্যময় আখ্যান চলতে থাকে, আলিয়া বলে একটি ব্যাঙ এবং কীভাবে একটি শিকারী প্রাণী কখনই তাদের আসল প্রকৃতির সঙ্গে আপস করে না, তা পুরো ট্রেলারের সঙ্গে চলতে থাকে। ভিডিওর শেষ মুহুর্তে, আলিয়া নিজের একটি অত্যাশ্চর্য নতুন সংস্করণে রূপান্তরিত হয়েছেন।

আরও পড়ুনঃ 

রণবীর সিং আলিয়া ভাটের রকি অউর রানি কি প্রেম কাহানিতে কী কী চমক থাকবে জেনে নিন

জামিন পেলেন সিদ্ধার্থ পিঠানি, সুশান্তের মৃত্যু -রহস্যের অন্যতম অভিযুক্ত, উপযুক্ত প্রমাণের অভাবে বেকসুর খালাস?

ছবি থেকে বিরতি নিচ্ছেন আলিয়া? ক্ষুব্ধ অভিনেত্রী কড়া জবাব দিলেন সোশ্যাল মিডিয়ায়

ভিডিওটি শেয়ার করে আলিয়া ইনস্টাগ্রামে লিখেছেন, 'এটা শুধুই একটা টিজ ডার্লিংস। আসছে ৫ আগস্ট।' টিজার এবং তার কাজ উভয়ই তার ভক্তদের অভিভূত করেছে। আলিয়া ভাট এই মুহূর্তে আক্ষরিক অর্থেই আগুন। তার ফিল্মোগ্রাফি বেশ বিস্তৃত, বিশেষ করে সে যতটা অল্পবয়সী। ইউটিউব পোস্টের নিচে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, আলিয়া নিঃসন্দেহে এই প্রজন্মের সবচেয়ে উজ্জ্বল এবং দক্ষ অভিনেতাদের একজন। 'কি সুন্দর একটি চিত্তাকর্ষক টিজার, অনেক সাসপেনসফুল ইভেন্ট এখনও আসতে বাকি, 'আরেকজন লেখেন।

 

আগামী ৫ আগস্ট মুক্তি পাবে ডার্লিংস। প্রবীণ কবি গুলজার সিনেমাটির ছড়া লিখেছেন এবং চলচ্চিত্র নির্মাতা-সুরকার বিশাল ভরদ্বাজ সঙ্গীত লিখেছেন। সামনেই মুক্তি পাবে আলিয়া রণবীর কাপুর অভিনীত ব্রহ্মাস্ত্র। এছাড়াও আলিয়া রণবীর সিং অভিনীত রকি অউর রানি কি প্রেম কাহানিও শেষের পথে। এছাড়া আলিয়ার প্রথম হলিউড ছবি দ্যা হার্ট অফ স্টোন ও খুব তারাতারি মুক্তি পাবে।

Follow Us:
Download App:
  • android
  • ios