অনুষ্কা শর্মার মানসিক স্বাস্থ্য নিয়ে মজা তাকে 'উদ্বেগের রানী' বলে কটুক্তি রণবীর কাপুরের

অনুষ্কা শর্মার সাথে রণবীর কাপুরের সাক্ষাত্কারের একটি পুরোনো ভিডিওটি ভাইরাল হয়েছে যেখানে রণবীরকে অনুষ্কা শর্মার মানসিক অবস্থা নিয়ে উপহাস করতে এবং তাকে 'উদ্বেগের রাণী' বলে ডাকতে দেখা যায়। ভিডিওটি রেডডিট থেকে মুছে ফেলা হয়েছে এবং এখন টুইটারে ভাইরাল হয়েছে। 

Senjuti Dey | Published : Jul 21, 2022 1:58 PM IST

অনুষ্কা শর্মার সাথে রণবীর কাপুরের সাক্ষাত্কারের একটি পুরোনো ভিডিওটি ভাইরাল হয়েছে যেখানে রণবীরকে অনুষ্কা শর্মার মানসিক অবস্থা নিয়ে উপহাস করতে এবং তাকে 'উদ্বেগের রাণী' বলে ডাকতে দেখা যায়। ভিডিওটি রেডডিট থেকে মুছে ফেলা হয়েছে এবং এখন টুইটারে ভাইরাল হয়েছে। রণবীর কাপুর অনুষ্কা শর্মার উদ্বেগ নিয়ে রসিকতা করেছেন। তিনি তাকে উদ্বেগের রানী বলেছেন এবং ওষুধ খাওয়ার জন্যও  তাকে নিয়ে উপহাস করেছিলেন। তিনি বলেছেন যে তাকে কথোপকথনের জন্য পিলও খেতে হবে। এমনকি তিনি যে ওষুধগুলি গ্রহণ করেন তার নামও তিনি নেন যখন অনুষ্কা তাকে এই কাজ করার জন্য 'ভয়ংকর ব্যক্তি' বলেন। তারপর তিনি মজা করে বলেন যে অনুষ্কার মানসিক সমস্যা, দাঁতের সমস্যা এবং স্বাস্থ্যবিধি সংক্রান্ত সমস্যা রয়েছে কিন্তু তবুও আমরা তাকে গ্রহণ করি।' অ্যায় দিল হ্যায় মুশকিল-এর প্রচারের সময় অনুষ্কা  শর্মা যখন দ্য কপিল শর্মা শোতে হাজির হন, তখন তিনি প্রকাশ করেছিলেন রণবীর কাপুর কতটা অনুসন্ধিৎসু ছিলেন। সে তাকে অত্যন্ত বিরক্তিকর বলে অভিহিত করেছে কারণ সে অনেক বেশি প্রশ্ন করে এবং আপনার সম্পর্কে সবকিছু জানতে চায় -- এমনকি আপনি কোন ওষুধ খাচ্ছেন। তিনি বলেন, যখনই রণবীর তার রুমে আসতেন, তিনি তার ড্রয়ার চেক করতেন আপনি কোন ওষুধ খাচ্ছেন তা জানতে। 

 আরও পড়ুনঃ 

হিন্দি ছবির হ্যারি পটার হতে হতে আমি ক্লান্ত বিস্ফোরক দাবি রনবীর কাপুরের

হটস্টারে সাই পল্লবীর ওয়েব সিরিজে পরিচালকের ভূমিকায় থাকছেন রাজ চক্রবর্তী !

​​​​​​​অক্ষয় কুমারের কোলে সামান্থা রুথ প্রভু! হ্যাঁ এমন ভাবেই কফি উইথ করনের শোতে প্রবেশ করেছেন তারা
নেটিজেনরা  তারা শামসেরা তারকাকে অনুষ্কার ওষুধ নিয়ে উপহাস করার জন্য তাকে অসুস্থ বলে  এবং একই কাজ করার জন্য ঘৃণ্য বলে নিন্দা করছে। রণবীর কাপুর এর আগে তার আসন্ন রিলিজ শামশেরার ট্রেলার লঞ্চে তার স্ত্রী আলিয়া ভাটকে 'ডাল চাল' বলার জন্য অনলাইন সমালোচনার মুখোমুখি হয়েছিলেন। এবং আলিয়ার আগে তিনি তার প্রাক্তন বান্ধবী এবং বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্য একই উপমা ব্যবহার করেছিলেন। চার বছর পর আবার অভিনয়ে ফিরছেন রণবীর কাপুর। আলিয়া ভাটের সঙ্গে তার প্রেমময় জীবনের পাশাপাশি   তাঁর  আসন্ন ছবি শামসেরা এবং ব্রহ্মাস্ত্র  সব খবরের শিরোনামে রয়েছে। এর মধ্যে, অনুষ্কা শর্মার সাথে অভিনেতার একটি পুরানো সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে এবং এটি মানুষকে তার বিরুদ্ধে ক্ষুব্ধ করে তুলছে। কিছু মাসের মধ্যেই বাবা হবেন রণবীর কাপুর। ২২ জুলাই তার ছবি শামসেরা মুক্তি পাবে বড় পর্দায়।

Read more Articles on
Share this article
click me!