Asianet News BanglaAsianet News Bangla

অক্ষয় কুমারের কোলে সামান্থা রুথ প্রভু! হ্যাঁ এমন ভাবেই কফি উইথ করনের শোতে প্রবেশ করেছেন তারা

কফি উইথ করণ এপিসোড ৩-এ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অক্ষয় কুমার এবং সামান্থা রুথ প্রভু। শোতে করণ জোহর সামান্থাকে তার বিবাহবিচ্ছেদের বিষয়ে  জিজ্ঞাসা করবেন।

Samantha Ruth Prabhu entered Koffee with Karan in the arms of Akshay Kumar anbsd
Author
Kolkata, First Published Jul 19, 2022, 1:55 PM IST

চলচ্চিত্র নির্মাতা করণ জোহর তার চ্যাট শো কফি উইথ করণের নতুন পর্বের ট্রেলার শেয়ার করেছেন। তৃতীয় পর্বে, অভিনেতা অক্ষয় কুমার এবং সামান্থা রুথ প্রভু অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। ট্রেলারে দেখা গিয়েছে করণ যখন তার অতিথিদের পরিচয় করিয়ে দিচ্ছেন, তখন অক্ষয় সামান্থাকে কোলে তুলে একটি স্প্ল্যাশিং এন্ট্রি করছে। তিনি একটি গোলাপী এবং লাল পোশাক পরেছিলেন এবং অক্ষয় একটি নীল স্যুট পরেছিলেন। যখন তারা অতিথি আসন গ্রহণ করে, করণ উল্লেখ করে যে কীভাবে সামান্থা এবং অক্ষয় ভারতের শীর্ষস্থানীয়, সবচেয়ে সফল অভিনেতা। সামান্থা বলেছিলেন যে অক্ষয় কোলে করে নিয়ে আসায় তিনি কিছু মনে করেননি। করণ যখন সামান্থাকে তার বিবাহবিচ্ছেদের বিষয়ে কথা বলার জন্য জোর দিতে শুরু করে, সামান্থা উল্টে তাকে রোস্ট করে দিয়েছিল। 'আপনিই অসুখী বিবাহের কারণ,' তিনি হতবাক করণকে বলেন। অক্ষয় করণের রোস্ট করার 'জোড়ি' খুঁজে পেয়ে আনন্দিত হয়। সামান্থা অভিনেতা চৈতন্য আক্কিনেনির সাথে বিয়ে করেছিলেন। তারা গত বছর বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছিলেন

পরবর্তী পর্বে, অক্ষয় এবং সামান্থা একগুচ্ছ নাচের ফর্মগুলি চেষ্টা করে, যার মধ্যে অক্ষয়ের প্রিয়: একজন মহিলাকে পুতুলের মতো চারপাশে ঘোরানো৷ রাপিড ফায়ার রাউন্ডের সময়, অক্ষয়কেও জিজ্ঞাসা করা হয় যে  তার স্ত্রী টুইঙ্কল খান্নাকে নিয়ে মজা করার চেষ্টা করলে তিনি ক্রিস রকের সাথে কি করবেন। 'তার শেষকৃত্যের জন্য অর্থ প্রদান করব,' তিনি বলেছেন।কফি উইথ করণ ৭ জুলাই ডিজনি+ হটস্টারে স্ট্রিমিং শুরু হয়েছিল। আলিয়া ভাট এবং রণবীর সিং উদ্বোধনী পর্বের অংশ ছিলেন যখন সারা আলি খান এবং জাহ্নবী কাপুর দ্বিতীয় পর্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। শোতে এই মরসুমে যে অন্যান্য তারকাদেরও দেখা যাবে তারা হলেন শহিদ কাপুর-কিয়ারা আদভানি, কৃতি স্যানন-টাইগার শ্রফ এবং বিজয় দেবরাকোন্ডা-অনন্যা পান্ডে। অক্ষয়কে শেষ দেখা গিয়েছিল সম্রাট পৃথ্বীরাজ-এ মানুশি চিল্লারের সঙ্গে। তার আসন্ন প্রকল্পগুলির মধ্যে রয়েছে ভূমি পেডনেকারের সাথে রক্ষা বন্ধন, জ্যাকলিন ফার্নান্দেজের সাথে রাম সেতু এবং এমরান হাশমির সাথে সেলফি। তার আরও অনেক প্রকল্প রয়েছে।

আরও পড়ুনঃ 

উদ্দাম সেক্সের সময় পাগলের মতোন এটা খোঁজেন রণবীর, কীভাবে শান্ত করেন আলিয়া জানেন ?

জন্মদিনে স্বামী নিক জোনাসের ঠোঁটে ঠোঁট রেখে রোম্যান্টিক প্রিয়াঙ্কা চোপড়ার এই ছবিগুলি না দেখলে মিস করবেন

সম্পত্তির লোভে পড়েই সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রীিরা ?

আমাজন প্রাইম ভিডিও শো দ্য ফ্যামিলি ম্যান-এ তার উপস্থিতির মাধ্যমে সামান্তা হিন্দি দর্শকদের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন। পুষ্পা ছবিতেও তার অতিথি চরিত্র ছিল। তিনি তার তেলুগু হিট যেমন ওহ বেবি এবং ইয়ে মায়া চেসাভের জন্য জনপ্রিয়।
 

Follow Us:
Download App:
  • android
  • ios