Asianet News BanglaAsianet News Bangla

হটস্টারে সাই পল্লবীর ওয়েব সিরিজে পরিচালকের ভূমিকায় থাকছেন রাজ চক্রবর্তী !

:টলিউড পেরিয়ে সোজা বলিউডে পা বাড়িয়েছেন রাজ। আর চমক শুধু সেইখানেই শেষ নয়। প্রথম কাজেই জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীর সঙ্গে কাজ করবেন রাজ। তবে সিনেমা নয়, একটি ওয়েব সিরিজের পরিচালনা করবেন রাজ।

Hotstars web series will be directed by Raj Chakraborty and Sai Pallavi will act in it anbsd
Author
Kolkata, First Published Jul 19, 2022, 6:05 PM IST

টলিউড পেরিয়ে সোজা বলিউডে পা বাড়িয়েছেন রাজ। আর চমক শুধু সেইখানেই শেষ নয়। প্রথম কাজেই জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীর সঙ্গে কাজ করবেন রাজ। তবে সিনেমা নয়, একটি ওয়েব সিরিজের পরিচালনা করবেন রাজ। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের একটি ওয়েবসিরিজ পরিচালনা করবেন তিনি। নিঃসন্দেহে এটা বাংলা চলচ্চিত্র প্রেমীদের জন্য একটা দারুন সুখবর। শোনা যাচ্ছে আগামী বছর জানুয়ারি থেকে নতুন এই ওয়েবসিরিজটির শ্যুটিং শুরু হবে। যদিও এই প্রসঙ্গে রাজ নিজে কিছু জানাননি। তিনি বলেছেন যে তিনি পরে বিস্তারিত ভাবে জানাবেন। সেই জন্য ধৈর্য্য ধরতে হবে।

কয়েকদিন আগেই বাংলার অভিনেতা যশ দিব্যা খোশলা কুমারের বিপরীতে বলিউডে সুযোগ পেয়েছেন। সৃজিত মুখোপাধ্যায় বলিউডে এখন পরপর ছক্কা হাকিয়েই যাচ্ছেন। রুক্মিণী মৈত্র কয়েকদিন আগেই বিদ্যুৎ জামালের সঙ্গে সনকে অভিনয় করলেন। আবিরের হিন্দি ওয়েব সিরিজ অবরোধ ২ মুক্তি পেয়েছে। পরম এবং শাশ্বত বেশ কয়েক বছর আগেই বলিউডে হাতে খড়ি করে ফেলেছেন। এবার পালা রাজের। রাজ চক্রবর্তীর সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'না এখনই কিছু হচ্ছে না। আমি যখন তেমন কিছু করব সবাই জানতে পারবে।'

আরও পড়ুনঃ 

জানেন কি? শামশেরার বিশেষ চেহারা পাওয়ার জন্য ঠিক কত টা খেটেছেন রণবীর? জেনে নিন তাঁর ট্রেনারের কাছ থেকে

তৃণমূল বিধায়কের ছবির গুঁতোয় বাদ সৃজিতের X=Prem-এর স্ক্রিনিং, নন্দনে বিতর্ক তুঙ্গে

​​​​​​​দেহ ছিল বিকৃত আর মুখে কাপড় গোঁজা, ক্রমে ঘনীভূত হচ্ছে বিদিশা দের মৃত্যু রহস্য
তবে তার বলিউড যাত্রা যে নিশ্চিত সেই বিষয়ে রাজ চক্রবর্তী বলেছে, 'হ্যাঁ বলিউডে কাজ করার স্বপ্ন রয়েছে। আর কে না চায় বলিউডে কাজ করতে সেটা হবে এটাই বলতে পারব বাকিটা সকলে জানতে পারবেন সময়ে।'সিনেমাহলে রাজের পরিচালিত শেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'হাবজি গাবজি'। রাজের এই ছবি দর্শকরা খুব পছন্দ করেছেন। বর্তমানে বড়দের পাশাপাশি বাচ্চারাও সমান আসক্ত মোবাইলে। বাচ্চাদের শান্ত রাখতে বাবা মায়েরাও তাদের হাতে ধরিয়ে দিচ্ছেন মোবাইল। এই মোবাইল যে তাদের শারীরিক মানসিক ভাবে কতটা ক্ষতির মুখে ঠেলে দিচ্ছে সেটা বুঝতে বুঝতে একটা বাচ্চার শৈশব নষ্ট হয়ে যাচ্ছে। মোবাইলে একটি শিশুর জীবনের ক্ষতি নিয়ে তৈরি হাবজি গাবজি । 
শুধু তাই নয় সামনেই মুক্তি পাবে রাজের 'ধর্মযুদ্ধ'।শুভশ্রী ছাড়াও এই ছবিতে রয়েছেন, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র ও শিলাদিত্য মৌলিক। এই ছবিতে শুভশ্রীকে দেখা যাবে শিলাদিত্যের বিপরীতে। শুভশ্রীর চরিত্রের নাম মুন্নি। এই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র আম্মি। সেই চরিত্রেই দেখা যাবে প্রয়াত অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্তকে।

Follow Us:
Download App:
  • android
  • ios