Asianet News BanglaAsianet News Bangla

হিন্দি ছবির হ্যারি পটার হতে হতে আমি ক্লান্ত বিস্ফোরক দাবি রনবীর কাপুরের

 রণবীর কাপুরকে পরবর্তীতে বাণী কাপুর এবং সঞ্জয় দত্তের সাথে শামশেরাতে দেখা যাবে। ছবিটি ২২শে জুলাই, ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Ranbir Kapoor claims  that he is tired of being the Harry Potter of Hindi films anbsd
Author
Kolkata, First Published Jul 20, 2022, 2:31 PM IST

রণবীর কাপুর বলিউডের সবচেয়ে বড় চলচ্চিত্র তারকাদের একজন। তিনি প্রায় দেড় দশক ধরে বিনোদন শিল্পে রয়েছেন। ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, বরফি, অ্যায় দিল হ্যায় মুশকিল, রজনীতি এবং সাম্প্রতিককালে, সঞ্জুর মতো সবচেয়ে আইকনিক চলচ্চিত্রগুলির একটি অংশ হয়েছেন। তিনি শামসেরাতে ৪ বছরেরও বেশি সময় পর রূপালী পর্দায় ফিরে আসতে চলেছেন এবং অন্যান্য আরও প্রকল্পগুলিতেও সক্রিয়ভাবে কাজ করছেন, যা পরের বছর মুক্তি পাবে।

একটি সাম্প্রতিক কথোপকথনে, রণবীরকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তাকে শামসেরার মতো একটি লার্জার দ্যান লাইফ চরিত্রের ভূমিকায় অভিনয় সুযোগ পেয়ে তার প্রতিক্রিয়া কেমন ছিল যেহেতু তার কেরিয়ারের বেশিরভাগ সময় ধরে তিনি রোম্যান্টিক ছবিতেই অভিনয় করেছেন। উত্তরে রণবীর বলেন, ‘প্রত্যয়’। তিনি তার অবস্থান সম্পর্কে আরও বিশদভাবে বলেন, 'এগুলি এমন চলচ্চিত্র যা আমি ভালোবেসে বড় হয়েছি। ১৫ বছর এবং ১৭ টি চলচ্চিত্রের পরে এটি আমার জন্য একটি স্বাভাবিক অগ্রগতি ছিল। এতো বয়স হওয়ার পর আমি হিন্দি সিনেমার হ্যারি পটার হতে হতে ক্লান্ত হয়ে গিয়েছি। তাই, আমি সঠিক সুযোগের জন্য অপেক্ষা করছিলাম, এমন নয় যে অফারগুলো আমার পথে আসেনি, তবে আমি সঠিক সুযোগ খুঁজছিলাম, সঠিক পরিচালক এবং সমন্বয়টা খুবই গুরুত্বপূর্ণ। তাই মনে হয়েছিল এই ছবিটি না করা বোকামি হবে।' এটি রণবীরের জন্য একটি চ্যালেঞ্জিং ভূমিকা এবং একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, তিনি বলেছিলেন যে শামসেরা এখনও পর্যন্ত তার সবচেয়ে কঠিন চলচ্চিত্র।

আরও পড়ুনঃ 

ইয়াশ নাকি রণবীর? দক্ষিণী নাকি বলিউড? কোন পক্ষে সঞ্জয়?

সঞ্জয় লীলা বনসালি অনুমতি না দিলে হীরামান্ডিতে তার উপস্থিতি নিয়ে কথা বলতে পারবেন না প্রবীণ অভিনেত্রী মুমতাজ

অক্ষয় কুমারের কোলে সামান্থা রুথ প্রভু! হ্যাঁ এমন ভাবেই কফি উইথ করনের শোতে প্রবেশ করেছেন তারা
রণবীর কাপুরকে পরবর্তীতে যশ রাজ ফিল্মের ঐতিহাসিক মহাকাব্য, শামসেরাতে দেখা যাবে, যার সহ-অভিনেতা সঞ্জয় দত্ত এবং বাণী কাপুর। ছবিটি পরিচালনা করেছেন করণ মালহোত্রা। এরপর তাকে দেখা যাবে ধর্ম প্রোডাকশনের পৌরাণিক ফ্যান্টাসি নাটক, ব্রহ্মাস্ত্র, অয়ন মুখার্জি পরিচালিত এবং তার সহ-অভিনেতা আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি। পরের বছর হোলিতে লাভ রঞ্জন পরিচালিত শ্রদ্ধা কাপুরের সাথে রোমান্টিক নাটকে তাকে দেখা যাবে এবং তারপরে, তিনি তার বছর শেষ করবেন সন্দীপ রেড্ডি ভাঙ্গার এনিম্যাল দ্বারা, যা পরের বছরের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে। ছবিটিতে অনিল কাপুর, ববি দেওল এবং রশ্মিকা মান্দান্নাও থাকবে এবং ২০২৩ সালের স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা রয়েছে। রণবীর এবং আলিয়ার ব্রহ্মাস্ত্র বছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবি। 

Follow Us:
Download App:
  • android
  • ios