'ছুঁড়ে ডাইরি ফেলে দিয়েছিল' কপিল শর্মা শো- এ সলমন খানের গোপন রহস্য ফাঁস

পারিবারিক সূত্রেই কেরিয়ারের গোড়া থেকে সলমন খানের সঙ্গে প্রযোজক- পরিচালকদের সম্পর্ক কিছুটা বন্ধুত্বপূর্ণ।  তবে একবার শুটিং ফ্লোরে না কি বেজায় চটেছিলেন ভাইজান। রাগ করে না কি প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালার সামনে ডাইরি ছুঁড়ে ফেলে দিয়েছিলেন সলমন। কোন ছবির ঘটনা ছিল জানেন?
 

Riya Dey | Published : Mar 1, 2022 12:49 PM IST / Updated: Mar 01 2022, 06:44 PM IST

সম্প্রতি কপিল শর্মা শো-এর (Kapil Sharma Show) একটি এপিসোড আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে উঠেছে।  এই এপিসোডে এসেছিলেন বলিউডের জনপ্রিয় প্রযোযক সাজিদ নাদিয়াওয়ালা (Sajid Nadiawala)  এনং সেখানেই সাজিদের বলা কিছু মন্তব্য ঘিরে শুরু তুমুল জল্পনা।  এদিন সাজিদ জানান, 2000 সালে 'হর দিল জো প্যায়ার করেগা'-তে (Har Dil Jo Pyaar Karega) কাজ করার সময় তার সঙ্গে সলমন খানের (Salman Khan) ঝগড়া হয়েছিল। শুটিংয়ের মাঝে ছবির জন্য সময় চাওয়াতে না কি খুব রেগে গেছিলেন ভাইজান এবং রেগে নিজের ডাইরি ছুঁড়েই ফেলে দিয়েছিলেন। আদতে কেন রেগেছিলেন ভাইজান তাও খোলসা করেছেন প্রযোজক। 

সাজিদ নাদিয়াওয়ালার সঙ্গে সলমন খানের (Salman Khan) দীর্ঘদিনের সম্পর্ক হলেও 'হর দিল জো প্যায়ার করেগা' ছবির জন্য না কি অন্য একজনকে বেশি পছন্দ ছিল প্রযোজকের। কিন্তু তিনি শ্যুটিং- এর মাত্র ২০ দিন আগে ছবিটি করতে পিছিয়ে গেলে পরবর্তী পছন্দ হিসাবে সলমন খানকে বেছে নিয়েছিলেন সাজিদ নাদিয়াওয়ালা (Sajid Nadiawala) যখন সলমন অভিনেতা শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে 'কুছ কুছ হোতা হ্যায়' (Kuch Kuch Hota Hai) ছবির কাজে ব্যস্ত ছিলেন। যদি ও ছবিটির কাজ করতে প্রথমে রাজিই হয়েছিলেন সলমন খান (Salman Khan), তবে প্রযোজক যখন জানান যে ছবির শ্যুটিং শুরু হবে পরবর্তী ২০ দিনের মধ্যে তখনই না কি চটে গেছিলেন তিনি এবং তখনই ডাইরি ছুঁড়ে ফেলে দিয়ে ছবিটির কাজ করতে প্রত্যাখ্যান করেছিলেন কারণ সেইসময় একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। 

আরও পড়ুন- রূপোলি পর্দায় বার বার উঠে এসেছে মহাদেবের মহিমার কথা, রইল এমনই কয়টি ছবির হদিশ

আরও পড়ুন- কুনাল-সোহার সঙ্গে শিবরাত্রিরের ব্রত পালন করল খুদে ইনায়া, ভাইরাল পুজোর ছবি

আরও পড়ুন- আইনি ঝামেলায় জড়ালেন শ্রাবন্তী, অপরাধের প্রমাণ মিললেই হতে পারে কারাবাস

ডাইরি ছুঁড়ে না কি সলমন (Salman Khan) বলেছিলেন, 'দেখে নিন এখানে কোনও তারিখ ফাঁকা আছে কি না?' পরবর্তীতে সাজিদ (Sajid Nadiawala)  বলেন, যে এই ঘটনার ফলে না কি তাঁদের মধ্যে বচসা হয় এবং পরে সলমন নিজের কিছু তারিখ ঠিকভাবে সাজিয়ে ছবির কাজে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন। এরপর সাজিদ নাদিয়াওয়ালা বলেন, 'এই ঘটনার ৩ দিন পর সলমনের এক কর্মী আমার কাছে আসে এবং বলে দয়া করে ডাইরিটা ফিরিয়ে দিন। সলমন না কি বলেছেন সে জানে তাঁকে শ্যুটিং- এ যেতে হবে কিন্তু কোথায় যেতে হবে তা  না কি জানে না।' এরপর মাত্র তিন মাসের মধ্যেই ''হর দিল জো প্যায়ার করেগা'- র শ্যুটিং শেষ হয়েছিল বলে জানান সাজিদ। 

ভারতীয় চলচ্চিত্র শিল্পে প্রযোজক হিসেবে নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্টের (Sajid Nadiawala Grandson Entertainment) 67 বছর বয়সী অসাধারণ যাত্রার প্রতি শ্রদ্ধা নিবেদন করার জন্যই এই পর্বটি তৈরি করা হয়েছিল। উল্লেখ্য, টাইগার ৩- এর কাজ শেষ হলেই 'কভি ইদ কভি দিওয়ালি'-র কাজ শুরু করবেন সাজিদ নাদিয়াওয়ালা। এই ছবিতে সলমন খানের (Salman Khan) সঙ্গে প্রথম জুটি বাঁধতে চলেছেন পূজা হেগড়ে। পাশাপাশি সাজিদ নাদিয়াওয়ালা (Sajid Nadiawala) শুরু করেছেন কিক ২- এর স্ক্রিপ্ট লেখার কাজ ও। আর এই ছবিতে ও নায়কের ভূমিকায় দেখা যাবে সম্ভবত সলমন খানকেই (Salman Khan)। 
 

Read more Articles on
Share this article
click me!