Asianet News BanglaAsianet News Bangla

১০ কোটি টাকার কেবল এন্ট্রি সিন, ‘টাইগার ৩’ তে একাধিক নয়া চমকের ঝড় ইমরানকে ঘিরে

এই ছবিতে ইমরানের এন্ট্রি সিনকে স্মরণীয় করে রাখতে ‘যশ রাজ ফিল্ম’ প্রায় ১০ কোটি টাকা খরচ করতে চলেছেন।  

tiger 3 movie entry shoot cost of 10 crore bjc
Author
Kolkata, First Published Jul 26, 2021, 10:44 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আবারও একসঙ্গে জুটি বাঁধছেন সলমন এবং ক্যাটরিনা। বলিউডে ইতিমধ্যেই ‘টাইগার ৩’ ছবি নিয়ে শোরগোল পড়ে গেছে। ছবির কথা সামনে আসতেই দর্শকদের নজর ছিল সিনেমার কাস্টিং-এর উপর। ছবিতে সলমন এবং ক্যাটরিনা যে থাকবেন, সে বিষয়ে কোনও সন্দেহ ছিল না। তবে এখন খবর পাওয়া যাচ্ছে সলমন এবং ক্যাটরিনার সঙ্গে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে ইমরান হাশমিকে। এই ছবিতে ইমরানের এন্ট্রি সিনকে স্মরণীয় করে রাখতে ‘যশ রাজ ফিল্ম’ প্রায় ১০ কোটি টাকা খরচ করতে চলেছেন।

আরও পড়ুন- সলমন-আমিরের ভয়ে শাহরুখ বদলাতে চেয়েছিলেন নিজেকে, পরিচালকের যেদেই আজ তিনি কিং খান

আরও পড়ুন- মুম্বইয়ের দুটো বাড়ি বিক্রি করে দিলেন ৭ কোটিতে, তবে কি পাকাপাকি হলিউডে পাড়ি জমাচ্ছেন প্রিয়ঙ্কা

 

সূত্রের খবর অনুযায়ী ইমরান হাশমিকে এই ছবির জন্য সই করানো হয়ে গেছে। টাইগার ৩ ছবিতে ইমরানকে আইএসআই এজেন্টের ভূমিকায় দেখা যাবে। ছবিতে ইমরান একজন পাকিস্তানী এজেন্ট হিসেবে সলমন-এর বিপরীতে অভিনয় করবেন। লমন এবং ইমরানকে বড় পর্দায় মুখোমুখি লড়াই করতে দেখার জন্য এখন থেকেই অপেক্ষায় দিন গুনছেন সিনেমাপ্রেমীরা। 

tiger 3 movie entry shoot cost of 10 crore bjc

সলমন-এর ছবি মানেই একটা জবরদস্ত এন্ট্রি। এর আগের সিরিজেও সলমন এবং ক্যাটরিনার এন্ট্রি সিন ছিল খুবই জনপ্রিয়। এবারেও তাঁর অন্যথা হবে না। তবে এবারে ইমরানের জন্যও থাকছে একটি এন্ট্রি সিন। সূত্রের খবর অনুযায়ী ইমরানের এই এন্ট্রি সিনের জন্য ‘টাইগার ৩’ টিম ১০ কোটি টাকা খরচ করতে চলেছে। যা এই ছবির আগের সমস্ত রেকর্ড ভেঙ্গে দেবে। শুনতে অবাক লাগলেও এটাই বাস্তব। ইতিমধ্যেই সলমন এবং ক্যাটরিনা ছবির শুটিং শুরু করে দিয়েছেন। কিছুদিনের মধ্যেই তাঁদের সঙ্গে যোগ দেবেন ইমরান হাশমি।

Follow Us:
Download App:
  • android
  • ios