Asianet News BanglaAsianet News Bangla

Cirkus Movie-প্রথমবার দ্বৈত চরিত্রে রণবীর সিং,প্রকাশ্যে সার্কাস ছবির শ্যুটিং-র মুহুর্ত

রোহিত শেঠি পরিচালিত এবং রনবীর সিং ও পূজা হেগড়ে অভিনীত বলিউডের আগামী ছবির নাম  সার্কাস। পরিচালনয় রোহিত শেঠি। প্রকাশ্যে শ্যুটিং সেটের টুকরো মুহুর্ত। 
 

First Time Ranveer Singh And puja Hegde Pair Up For Rohit Shetty, Khilji In Double role
Author
Kolkata, First Published Dec 21, 2021, 2:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তিনি এখন বলিপাড়ার অন্যতম সেরা অভিনেতাদের মধ্যে একজন। তার সঙ্গে ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার জন্য মুখিয়ে থাকেন বি-টাউনের তাবড় তাবড় পরিচালক-প্রযোজকরা। তিনি নান আদার দ্যান, রুপোলি পর্দার আলাউদ্দিন খিলজি, থুরি রণবীর সিং (Ranveer Singh)। আপাতত ২৪ ডিসেম্বর বড় পর্দায় কপিল দেবের ভূমিকায় দর্শক দরবারে হাজির হচ্ছেন রণবীর সিং। সেই সঙ্গেই রণবীর তাঁর ভক্তদের উদ্দেশ্যে নিয়ে এল আরেকটি সুখবর। কবীর খানের পরিচালনায় আগামী বলিউড মুভি ৮৩ মুক্তির আগেই নতুন ছবির কাজ শুরু করে দিয়েছেন বলিউডের এই সুপারস্টার। আগামী ছবিতে রণবীর সিং-র বিপরীতে নায়িকার চরিত্রে দেখা যাবে বলি অভিনেত্রী পূজা হেগড়ে-কে (Puja Hegde)। পরিচালক রোহিত শেঠির (Rohit shetty) হাত ধরে বিগস্ক্রিনে প্রথম জুটি বাঁধতে চলেছেন রণবীর সিং ও পূজা হেগড়ে। সিম্বা ও সুরিয়াবংশীর পর তৃতীয়বার দর্শক দরবারে আসতে চলেছে পরিচালক-অভিনেতা জুটি। সম্প্রতিই শুরু হয়েছে এই ছবির শ্যুটিং। তাই বলিউডের আগামী প্রোজেক্ট নিয়ে বিশেষ কিছু তথ্য় প্রকাশ্যে আসেনি। রোহিত শেঠি পরিচালিত এবং রনবীর সিং ও পূজা হেগড়ে অভিনীত বলিউডের আগামী ছবির নাম  সার্কাস (Cirkus)। 

সার্কাস ছবির শযুটিং সেট থেকে বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সোশ্যাল সাইটে ভাইরাল হওয়া সার্কাস ছবির শ্যুটিং-র কিছু দৃশ্য থেকে এটুকু বোঝা যাচ্ছে, সিনেমায় চরিত্রের প্রয়োজনে গোঁফ রাখছেন রণবীর সিং, সেই সঙ্গে রয়েছে একটা রেট্রো লুক। রণবীরের লুক সম্বন্ধে একটা ধারনা যেমন পাওয়া গেল, তেমনই এই ছবিতে রয়েছে আরও একটি বড় চমক। সার্কাস ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীর সিং-কে। উল্লেখ্য, প্রথমবার দর্শক দরবারে দ্বৈত ভূমিকায় হাজির হবেন রুপোলি পর্দার কপিল দেব। রুপোলি পর্দায় ভারতীয় ক্রিকেট দলের হয়ে ট্রফি জিতবেন রণবীর, কিন্তু বাস্তবে কপিল দেবের চরিত্রে দর্শক মন কতটা জয় করতে পারেন এখন সেটাই দেখার।

আরও পড়ুন-83 Movie Gossip: বর্ষ সেরা বিজ্ঞাপন স্পনসর ছবি ৮৩, প্রায় ৩৫ টি ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ

আরও পড়ুন-83 Movie Gossip: কপিল দেবের ভূমিকায় অর্জুন না রণবীর, ৮৩ ছবির মুখ পছন্দ নিয়ে কী বললেন পরিচালক

ছবির নায়ক রণবীর সিং-য়ের পাশাপাশি পলকা ডট ড্রেসের সঙ্গে রেট্রো লুকে ধরা দিয়েছেন ছবির নায়িকা পূজা হেগড়ে। ইন্ডাস্ট্রির অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে. পূজা হেগড়ে ছাড়াও এই ছবিতে প্রধান নায়িকার চরিত্রে রয়েছেন বলিউডের আরও এক নামজাদা নায়িকা, জ্যাকলিন ফানানডেজ। খুব শীঘ্রই সার্কাসের শ্যুটিং সেটে যোদ দেবেন বলে জানা যাচ্ছে। উল্লেখ্য, এই মুহুর্তে আর্থিক কেলেঙ্কারি মামলায় নাম জড়িয়েছে শ্রীলঙ্কান বিউটি জ্যাকলিনের। রোহিত শেঠির আগামী ছবি সার্কাস প্রসঙ্গে একটা কথা বলে রাখা ভাল, শেক্সপিয়ারের প্রখ্যাত নাটক দ্যা কমেডি অফ এররসের প্রেক্ষাপটেই এগবে হিন্দি ছবির এই গল্প। সার্কাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলিউডের একঝাঁক তারকাকে। বরুণ শর্মা, জনি লিভার ও সঞ্জয় মিশ্রার মত সেলেবদের উপস্থিতি দেখা যাবে রোহিত শেঠির আগামী ছবিতে। 

Follow Us:
Download App:
  • android
  • ios