স্বাধীনতা দিবসের সকালে জাতীয় পতাকা হাতে ছবি পোস্ট দাবাং স্টারের, জানালেন শুভাচ্ছাও

সম্প্রতি কাজের থেকে কিছুদিনের বিরোতি নিয়ে বিশাখাপত্তনমে গিয়েছেন 'দাবাং স্টার'। সেখানে ভারতীয় নৌবাহিনীর কর্মীদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। 

Ishanee Dhar | Published : Aug 15, 2022 6:06 AM IST / Updated: Aug 15 2022, 11:50 AM IST

৭৫ তম স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা হাতে ছবি পোস্ট করলেন সুপারস্টার সলমান খান। স্বাধীনতা দিবসের সকালে নিজের ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করেন তিনি। গোটা দেশ যখন ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপনে ব্যাস্ত সেই সময় পিছিয়ে নেই বলিউড তারকারাও। উল্লেখ্যে ইতিমধ্যে মন্নতেও জাতীয় পতাকা উড়িয়ে স্বপরিবারে ছবি পোস্ট করেছেন শাহরুখ খান। 
১৫ অগাস্ট সকালে ত্রিবর্ণ পতাকা হাতে একটি ছবি নিজের ইনস্টাগ্রামে প্রোস্ট করে বলি তারকা সলমান খান লিখেছেন,"৭৫তম স্বাধীনতা দিবসে সকল দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, জয় হিন্দ।"
সম্প্রতি কাজের থেকে কিছুদিনের বিরোতি নিয়ে বিশাখাপত্তনমে গিয়েছেন 'দাবাং স্টার'। সেখানে ভারতীয় নৌবাহিনীর কর্মীদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। তাঁদের জীবণযাবন, অনুশাসন, অনুশীলন, প্রিয়জনদের ছেড়ে দিনের পর দিন জাহাজে যাপন করেও কর্তব্যে অবিচ্যুত থাকা বরাবরই তারকাকে আকর্ষণ করে। তাই স্বাধীনতার ৭৫তম বর্ষ নৌবাহিনীর সঙ্গে কাটাতে বিশাখাপত্তনমে সলমান খান। তারকার উরনি গায়ের থেকে সরিয়ে জাহাজে তাঁকে কখনো দেখা গিয়েছে রান্না করতে আবার কখনো পুশআপ চ্যলেঞ্জে মাততে। স্বাধীনতা দিবসের দিন নৌবাহিনির সঙ্গে গান করেন তিনি এবং জাতীয় পতাকা উত্তোলন করা হয়। নাচে গানে বলি তারকাকে নিয়ে মেতে উঠলেন নেভির সদস্যরাও। 

আরও পড়ুনপ্রাণের ঝুঁকি নিয়েও কী কী প্রতিকূলতার মুখে পড়তে হয় সৈনিকদের, নৌবাহিনীর গল্প শুনে হতবাক সলমন 


ভারতীয় নৌবাহিনীর প্রতি সলমানখানের আগ্রহ বরাবরেরই। এর আগেও ২০১৪ সালে স্বাধীনতা দিবস তিনি পালন করেন ভারতীয় নেভির সঙ্গে গোয়ায়। একাধিক সিনেমাতেও তিনি নৌবাহিনীর সৈনিকের ভূমিকায় অভিনয় করেছেন। তেমনই একটি সিনেমা হল 'ভারত'। এই সিনেমায় ক্যাটরিনা কাইফের বিপরীতে অভিনয় করেন তিনি। 
কিছু দিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে ভাইজানের বেশ কিছু সিনেমা। যেমন ইমরান হাসমি ও ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনিত টাইগার ৩, পুজা হেগড়ের বিপরীতে 'কভি ইদ কভি দিওয়ালি'। 

আরও পড়ুনফেক নিউজ অ্যালার্ট-শেহনাজ গিলের সলমনের ছবি থেকে বেরিয়ে আসার খবর সম্পূর্ন মিথ্যে দেখে নিন আসল খবর 

 

Read more Articles on
Share this article
click me!