সন্তানদের সঙ্গে শাহরুখের দুষ্টু মিষ্টি সম্পর্কের সাক্ষী থাকলো সোশ্যাল মিডিয়া

সোমবার ইনস্টাগ্রামে, আরিয়ান খান দুটি ছবি পোস্ট করেছেন - একটি, যেখানে সুহানা খান এবং আব্রামের সঙ্গে তাকে দেখা যাচ্ছে এবং দ্বিতীয় ছবিতে, আব্রামের সঙ্গে আরিয়ান।

Senjuti Dey | Published : Aug 23, 2022 7:44 AM IST

সোমবার গভীর রাতে আরিয়ান খান ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছিলেন কারণ তিনি তার ভাইবোন, সুহানা খান এবং আব্রাম খানের সাথে একটি আদূরে ছবি শেয়ার করেছিলেন। মাদক মামলার পর এই প্রথম নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তিনি। শাহরুখের তিন তারকা সন্তানের ছবি দেখলে নিশ্চয়ই আপনার হৃদয় গলে যাবে!আরিয়ান খান এমন ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ফিরে এসেছেন যা দেখে সকলের মন ভালো হয়ে গিয়েছে। ২০২১ সালের অক্টোবরে মুম্বাই ক্রুজ শিপ ড্রাগ মামলায় গ্রেপ্তার হওয়ার পর প্রথমবারের মতো, আরিয়ান তার বোন এবং ছোট্ট ভাইয়ের সাথে ছবি শেয়ার করেছেন।

আরিয়ান খান যখন সুহানা খান এবং আব্রাম খানের সাথে ছবিটি পোস্ট করেছিলেন, তখন থেকেই তারকাসন্তানরা তাদের নিজেদের মধ্যের ভালবাসা এবং হৃদয় গলে যাওয়া হাসি দিয়ে ইন্টারনেটে সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। সোমবার ইনস্টাগ্রামে, আরিয়ান খান দুটি ছবি পোস্ট করেছেন - একটি, যেখানে সুহানা খান এবং আব্রামের সঙ্গে তাকে দেখা যাচ্ছে এবং দ্বিতীয় ছবিতে, আব্রামের সঙ্গে আরিয়ান। আরিয়ানের ব্রুডিং লুক, তার ভাইদের প্রতি সুহানার স্নেহ এবং আব্রামের ইনোসেন্স তাদের লক্ষ লক্ষ ভক্তদের হৃদয় জয় করে নিয়েছে। আরিয়ান খান ছবির ক্যাপশন দিয়েছিলেন, ' হ্যাটট্রিক ', তাদের অনুরাগীরা মন্তব্য বক্সে অগুন্তি হার্ট ইমোটিকন ড্রপ করেছেন। শুধু ভক্তরাই নয়, ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারাও ত্রয়ীর ছবিতে মন্তব্য করা থেকে নিজেদের দূরে রাখতে পারেননি।

আরও পড়ুনঃ 

'পুরস্কার নয়, মানুষের হৃদয়ে জায়গা করাই ছিল মূল লক্ষ্য', গানে গানে জন্মবার্ষিকীতে ফিরে দেখা কেকে-কে

পারিশ্রমিক পাননি মির্জাপুর ৩-এর কলাকুশলীরা, গুরুতর অভিযোগ ফারহান আখতারের বিরুদ্ধে

উরুর খাঁজে চুঁইয়ে পড়ছে যৌবন, মিনি ড্রেসে দুবাইয়ের রাস্তায় নজর কাড়লেন 'সেক্সবম্ব' মৌনি

তবে সবচেয়ে মজার দুটি মন্তব্য এসেছে শাহরুখ খান ও সুহানা খানের কাছ থেকে। শাহরুখ যখন অবিলম্বে তার ফোনে ছবিগুলি পাঠানোর বিষয়ে মন্তব্য করেছিলেন, তখন সুহানা আরিয়ান তাকে দ্বিতীয় ছবিতে ক্রপ করে ফেলার জন্য কিছুটা বিরক্ত হয়েছিল।'কেন আমার কাছে এই ছবিগুলো নেই!!!!!! এগুলো এখনই আমাকে পাঠাও!', মন্তব্য বক্সে শাহরুখ খান লিখেছেন। সুহানা খান লিখেছেন, 'ক্রপ করার জন্য ধন্যবাদ।' পোস্টটি এখনো পর্যন্ত প্রায় ৬ লক্ষ লাইক অর্জন করেছে। আরিয়ান খানকে ২০২১ সালের অক্টোবরে মুম্বাইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো একটি মাদকের মামলায় গ্রেপ্তার করেছিল। এরপর তাকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয় এবং মুম্বাইয়ের আর্থার রোড জেলে ২০ দিনের বেশি সময় কাটানোর পর আরিয়ান জামিনে মুক্তি পায়। কয়েক মাস আগে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তাকে ক্লিন চিট দিয়েছে।

Read more Articles on
Share this article
click me!