বাহুবলীর নির্মাতা রাজামৌলি এবার বড়পর্দায় মহাভারত দেখাতে চলেছেন, জেনে নিন সমস্ত খুঁটিনাটি

রাজামৌলির পরবর্তী বিগ বাজেট প্রকল্প, মহাভারত। তিনি স্বীকার করেছেন যে এটি শুরু করার আগে তার এখনও বেশ কিছুটা সময় লাগবে। এবং তিনি সম্ভবত প্রথমে তিন থেকে চারটি সিনেমা শেষ করার পরে মহাভারতে হাত দেবেন।

Senjuti Dey | Published : Jul 4, 2022 10:44 AM IST

রাজামৌলির পরবর্তী বিগ বাজেট প্রকল্প, মহাভারত। তিনি স্বীকার করেছেন যে এটি শুরু করার আগে তার এখনও বেশ কিছুটা সময় লাগবে। এবং তিনি সম্ভবত প্রথমে তিন থেকে চারটি সিনেমা শেষ করার পরে মহাভারতে হাত দেবেন। এই মুহুর্তে মহাভারতকে বড় পর্দায় আনার জন্য এসএস রাজামৌলির চেয়ে ভাল বিকল্প আর কেউ হতে পারেন না। তিনি তার আসন্ন এই বিশাল প্রকল্পের জন্য তার উচ্চাকাঙ্ক্ষা প্রকাশ করেছেন। এসএস রাজামৌলি পরিচালিত এবং জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট এবং অজয় ​​দেবগন একটি দীর্ঘ ক্যামিওতে অভিনীত আর আর আর মুক্তির পর থেকে, বহু বক্স অফিস রেকর্ড ভেঙেছে, বাহুবলী ২ কে ছাড়িয়ে ভারতীয় সিনেমার ইতিহাসে দেশীয় এবং আন্তর্জাতিকভাবে সবচেয়ে বড় ওপেনার হয়ে উঠেছে। তাই বলা চলে, রাজামৌলি নিজের সঙ্গেই প্রতিযোগিতায় নেমেছেন।


বিশ্বব্যাপী বক্স অফিসে আয়ে প্রায় ১১১৫ কোটি টাকার ব্যবসা করে আর আর আর তার দৌড় শেষ করেছে । এটি দঙ্গল, বাহুবলী: দ্য কনক্লুশন, এবং কেজিএফ ২ এর পরে সর্বকালের সর্বোচ্চ আয়কারী ভারতীয় চলচ্চিত্রগুলির মধ্যে চতুর্থ সিনেমা। ব্যবসায় কেজিএফ ২ কে ছাড়িয়ে গিয়ে তৃতীয় স্থান অধিকার করেছে আর আর আর। মহাভারতে এস এস রাজামৌলি। শেষ পর্যন্ত ভারতীয় মহাকাব্যকে বড় পর্দায় নিয়ে আসার জন্য এসএস-এর চেয়ে ভাল প্রার্থী আর নেই। রাজামৌলি,একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় তার পরবর্তী উচ্চাভিলাষী প্রকল্পের জন্য তার চিন্তাভাবনা প্রকাশ করেছেন। বাকি বিশ্বের কাছে ভারতীয় কিংবদন্তিদের পৌঁছে দেওয়ার পাশাপাশি, রাজামৌলিই বলেছিলেন যে তিনি তাঁর চলচ্চিত্রগুলিকে আরও বড় এবং আরও ভাল করতে চান, মহাভারত তাঁর দীর্ঘ প্রতীক্ষিত স্বপ্নের প্রকল্প। তিনি স্বীকার করেছেন যে এটি শুরু করার আগে বেশ কিছুটা সময় লাগবে এবং তিনি সম্ভবত প্রথমে তিন থেকে চারটি সিনেমার কাজ শেষ করে নেবেন আর তারপর এতে হাত দেবেন।

আরও পড়ুনঃ 

জুনিয়ার এনটিআর-এর ক্ষমতা বোঝাতে বাঘের ব্যবহার, আরআরআর ছবির প্রথম ফ্রেমেই চমক

Box Office Clashes : RRR ছবির সঙ্গেই মুক্তি বচ্চন পান্ডে, দোল উৎসবে মুখোমুখি সংঘর্ষে দুই বিগ মুভি

RRR Release Date: কবে মুক্তি পাচ্ছে ছবি আর আর আর, প্রকাশ্যে এলো ছবি মুক্তির দিন


আর আর আর, এসএস রাজামৌলি, জুনিয়র এনটিআর, এবং রাম চরণের চলচ্চিত্র যা দর্শককে হলিউডের ছবির মত উত্তেজনা দিয়েছে৷ ম্যাগনাম ওপাসটি ইতিমধ্যেই হলিউডের পরিচালক এবং প্রযুক্তিবিদদের কাছ থেকে প্রচুর প্রশংসা অর্জন করেছে, এখন হলিউড ক্রিটিকস অ্যাসোসিয়েশন মিড-সিজন অ্যাওয়ার্ডে দ্বিতীয় স্থানে এসে টপ গান ম্যাভেরিকের মতো ফেভারিটদের সেরা করে তার ক্যাপে আরও একটি পালক যোগ করেছে। ব্যাটম্যান, টার্নিং রেড, চা চা রিয়েল স্মুথ, এলভিস, দ্য নর্থম্যান, এর মত বিশাল জনপ্রিয় ছবিগুলির সঙ্গে প্রতিযোগিতায় অংশ নিয়ে ছিল। 

Share this article
click me!